মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

বিশ্বনাথে ১১টি চোরাই গরু উদ্ধার : আটক ২

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের বিশেষ অভিযানে ১১টি চোরাই গরু’সহ দুজনকে আটক করেছে থানা পুলিশ। শনিবার (১১আগষ্ট) ভোরে উপজেলার উত্তর ধর্মদা গ্রামের মৃত ইন্তাজ আলীর পুত্র আবু রেজার বাড়ি থেকে এই গরুগুলো উদ্ধার করা হয়। এসময় আবু রেজা (৩৫) ও জগন্নাথপুর উপজেলার বাউরকাপন গ্রামের হেকিম মুন্সির পুত্র আবির মিয়া (৩৫) কে আটক করে পুলিশ।
পুলিশ জানায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে চুরি হওয়া গরু উদ্ধার করতে গত দুই দিন ধরে ব্যাপক অভিযানে নামে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে উত্তর ধর্মদা গ্রামের আলী রেজার বাড়িতে বেশ কয়েকটি চোরাইকৃত গরু রয়েছে। এরপর শনিবার ভোরে আলী রেজার বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় ১১টি চোরাই গরু উদ্ধার করে পুলিশ এবং আলী রেজা ও আবির মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। গরু উদ্ধারের খবর সর্বত্র ছড়িয়ে পড়লে বিশ্বনাথ উপজেলা’সহ পার্শ্ববর্তি থানার বিভিন্ন এলাকা থেকে লোকজন তাদের চুরি হওয়া গরু সনাক্ত করতে থানায় ভীড় করেন। এসময় উৎসুক জনতার ভিড়ে থানা পুলিশকে হিমশিম খেতে হয়।
এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম বলেন, উদ্ধারকৃত কয়েকটি গরু ইতিমধ্যে সনাক্ত করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্ততি চলছে। তিনি বলেন, আলী রেজার বাড়িতে আরো বেশ কয়েকটি গরু রয়েছে। সেগুলো চোরাই গরু কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ