বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-৩ আসনের জনগণের উন্নয়নে কাজ করতে চাই : এড. মিসবাহ সিরাজ  » «   বিশ্বনাথে প্রবাসী ইসলাম উদ্দিনের উদ্যোগে অসহায় শিশুদের ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত  » «   সিলেট বিভাগের মধ্যে ‘ই-নামজারি’ কার্যক্রমে বিশ্বনাথের সফলতা অর্জন  » «   বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত  » «   শিক্ষক নিয়োগে বিশ্বনাথ উপজেলা কৌটায় ভুয়া নাগরিক সনদে বহিরাগতরা  » «   নৌকার বিজয়ে অব্যাহত থাকবে কৃষকদের উন্নয়ন -শফিক চৌধুরী  » «   যারা সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখতে পান না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী  » «   রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপি বীর মুক্তিযোদা শাহ আজিজের দাফন সম্পন্ন  » «   সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা শাহ আজিজ আর নেই  » «   বিশ্বনাথে জাতীয় পার্টিতে শতাধিক নেতাকর্মীর যোগদান  » «   বিশ্বনাথে দেওকলস স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ আব্দুল মুকিত স্মরণে শোকসভা  » «   বিশ্বনাথে ময়লা পরিস্কার করতে সড়কে ঝাড়ু হাতে শিক্ষার্থীরা  » «   রশিদপুরে স্পীড ব্রেকার-গোল চত্তর-যাত্রী চাউনী নির্মাণের দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে শ্রমিকলীগের জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত  » «  

বিশ্বনাথে ১১টি চোরাই গরু উদ্ধার : আটক ২

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের বিশেষ অভিযানে ১১টি চোরাই গরু’সহ দুজনকে আটক করেছে থানা পুলিশ। শনিবার (১১আগষ্ট) ভোরে উপজেলার উত্তর ধর্মদা গ্রামের মৃত ইন্তাজ আলীর পুত্র আবু রেজার বাড়ি থেকে এই গরুগুলো উদ্ধার করা হয়। এসময় আবু রেজা (৩৫) ও জগন্নাথপুর উপজেলার বাউরকাপন গ্রামের হেকিম মুন্সির পুত্র আবির মিয়া (৩৫) কে আটক করে পুলিশ।
পুলিশ জানায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে চুরি হওয়া গরু উদ্ধার করতে গত দুই দিন ধরে ব্যাপক অভিযানে নামে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে উত্তর ধর্মদা গ্রামের আলী রেজার বাড়িতে বেশ কয়েকটি চোরাইকৃত গরু রয়েছে। এরপর শনিবার ভোরে আলী রেজার বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় ১১টি চোরাই গরু উদ্ধার করে পুলিশ এবং আলী রেজা ও আবির মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। গরু উদ্ধারের খবর সর্বত্র ছড়িয়ে পড়লে বিশ্বনাথ উপজেলা’সহ পার্শ্ববর্তি থানার বিভিন্ন এলাকা থেকে লোকজন তাদের চুরি হওয়া গরু সনাক্ত করতে থানায় ভীড় করেন। এসময় উৎসুক জনতার ভিড়ে থানা পুলিশকে হিমশিম খেতে হয়।
এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম বলেন, উদ্ধারকৃত কয়েকটি গরু ইতিমধ্যে সনাক্ত করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্ততি চলছে। তিনি বলেন, আলী রেজার বাড়িতে আরো বেশ কয়েকটি গরু রয়েছে। সেগুলো চোরাই গরু কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ