মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «   বিশ্বনাথ-জগন্নাথপুর সড়ক সংস্কারের আশ্বাস দেওয়ায় বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত প্রত‌্যাহার  » «   হুসেইন মুহাম্মদ এরশাদ আর নেই  » «   বিশ্বনাথে বন‌্যা পরিস্থিতি পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান-ইউএনও  » «   বিশ্বনাথে বন‌্যার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত : ব‌্যাপক ক্ষয়ক্ষতির আশংকা  » «   বিশ্বনাথে গরু চোর আটকে এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত  » «   বিশ্ব জনসংখ্যা দিবসে বিশ্বনাথে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত  » «   অপরাধীদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করতে হবে : পুলিশ সুপার  » «  

বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহত

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে পারিবারিক কলহের জের ধরে স্বামীর হাতুড়ির আঘাতে সাফিয়া বেগম (৪৫) নামের তিন সন্তানের জননীর নিহত হয়েছেন। তিনি উপজেলার বিশ্বনাথ ইউনিয়নের বৈদ্যকাপন গ্রামের সৌদি প্রবাসী আজম আলী স্ত্রী।  শুক্রবার (১০ আগষ্ট) বেলা ২ টায় স্বামীর হাতুড়ির আঘাতে সাফিয়া বেগম গুরুত্বর আহত হলে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং রাত সাড়ে ১০টায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম। এঘটনায় সংঘটিত হওয়ার খবর পেয়ে শুক্রবার বিকেলেই তাৎক্ষনিকভাবে নিজ বাড়ি থেকে নিহতের স্বামী আজম আলী (৫৫) কে আটক করেছে পুলিশ। সে বৈদ্যকাপন গ্রামের মৃত আকরম ছেলে।
জানাগেছে, সৌদি প্রবাসী আজম আলীর সঙ্গে তার স্ত্রী সাফিয়া বেগমের দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। প্রায় ৬মাস পূর্বে আজম আলী প্রবাস থেকে বাড়ি আসেন। এরপর থেকে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কলহ দিন দিন বৃদ্ধি পেতে থাকে। এরই জের ধরে শুক্রবার বেলা ২টায় স্বামী আজম আলীর সঙ্গে তার স্ত্রী সাফিয়া বেগমের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আজম আলী হাতুড়ি দিয়ে সাফিয়া বেগমের মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন এবং হাসপাতালে চিকিৎসাধানী অবস্থায় শুক্রবার রাত সাড়ে ১০টায় তার মৃত্যু হয়।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ