সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «   লুনায় একাট্রা বিএনপি : মহাজোটের প্রার্থী হয়েও এহিয়া’কে লড়তে হবে একা!  » «   কাতারে কুরআন প্রতিযোগিতায় বিশ্বনাথের মাহি’র প্রথম স্থান অর্জন  » «   বিশ্বনাথে চুরি-ডাকাতি প্রতিরোধ ও মাদক নির্মূলের লক্ষ্যে পুলিশের উঠান বৈঠক  » «  

বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহত

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে পারিবারিক কলহের জের ধরে স্বামীর হাতুড়ির আঘাতে সাফিয়া বেগম (৪৫) নামের তিন সন্তানের জননীর নিহত হয়েছেন। তিনি উপজেলার বিশ্বনাথ ইউনিয়নের বৈদ্যকাপন গ্রামের সৌদি প্রবাসী আজম আলী স্ত্রী।  শুক্রবার (১০ আগষ্ট) বেলা ২ টায় স্বামীর হাতুড়ির আঘাতে সাফিয়া বেগম গুরুত্বর আহত হলে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং রাত সাড়ে ১০টায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম। এঘটনায় সংঘটিত হওয়ার খবর পেয়ে শুক্রবার বিকেলেই তাৎক্ষনিকভাবে নিজ বাড়ি থেকে নিহতের স্বামী আজম আলী (৫৫) কে আটক করেছে পুলিশ। সে বৈদ্যকাপন গ্রামের মৃত আকরম ছেলে।
জানাগেছে, সৌদি প্রবাসী আজম আলীর সঙ্গে তার স্ত্রী সাফিয়া বেগমের দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। প্রায় ৬মাস পূর্বে আজম আলী প্রবাস থেকে বাড়ি আসেন। এরপর থেকে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কলহ দিন দিন বৃদ্ধি পেতে থাকে। এরই জের ধরে শুক্রবার বেলা ২টায় স্বামী আজম আলীর সঙ্গে তার স্ত্রী সাফিয়া বেগমের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আজম আলী হাতুড়ি দিয়ে সাফিয়া বেগমের মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন এবং হাসপাতালে চিকিৎসাধানী অবস্থায় শুক্রবার রাত সাড়ে ১০টায় তার মৃত্যু হয়।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ