শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শহীদ বুদ্ধিজীবী দিবসে বিশ্বনাথে উপজেলা আ’লীগের সভা  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান  » «   বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি  » «   বিশ্বনাথের গোয়ালগাঁও গ্রামে ধানের শীষের সমর্থনে উঠান বৈঠক  » «   বিশ্বনাথে মুসলিম হেল্প ইউকের ‘এমএইচ মান্টিপারপাস সেন্টার’ বাস্তবায়নে সহযোগীতা কামনা  » «   সিলেট-২ আসনে ইলিয়াসপত্নী লুনার প্রার্থীতা স্থগিত  » «   বিশ্বনাথে ইয়াবা’সহ র‌্যাবের হাতে গ্রেফতার ১  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন এনামুল হক সরদার  » «   গণতন্ত্র ফিরিয়ে আনতে ধানের শীষ’কে বিজয়ী করতে হবে -লুনা  » «   মুহিব-সরদার’র প্রার্থীতা ফিরিয়ে দিতে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে সাংবাদিকদের সাথে এহিয়া চৌধুরী’র মতবিনিময়  » «   বিশ্বনাথে সাংবাদিকদের সাথে মুনতাছির আলীর মতবিনিময়  » «   সিলেট-২ আসনে মহাজোটের প্রার্থী ইয়াহ্ইয়া চৌধুরীর গণসংযোগ  » «   বিশ্বনাথে ‘দেওয়াল ঘড়ি’র সমর্থনে গণসংযোগ, প্রচার মিছিল-সভা  » «   বিশ্বনাথের মাছুখালী বাজারে পুলিশের উঠান বৈঠক  » «  

বিশ্বনাথে চুরি হওয়া গরু বহনকারী গাড়িসহ আটক ৩

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে চুরি হওয়া তিনটি গরু বহনকারী পিকআপসহ তিন গরু চোরকে আটক করে পুলিশে দিয়েছেন জনতা। বুধবার রাতে বিশ্বনাথের সীমান্তবর্তি এলাকা সিলেট-ঢাকা মহাসড়কের রশিদপুর পয়েন্ট থেকে চোরাই তিনটি গরুসহ (ঢাকা মেট্রো-ন-১৫-০৮৫৫) নং পিকআপ ও তিন চোরকে আটক করেন জনতা। পরে বিশ্বনাথ থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে পিকআপ গাড়িসহ তিনজনকে আটক করে নিয়ে আসে। আটককৃতরা হলেন বিশ্বনাথ উপজেলার চাঁন্দশির কাপন গ্রামের মৃত আব্দুল্লা’র ছেলে পিকআপ চালক সফজুল ইসলাম (৩৮), কুলাউড়া থানার দানাপুর গ্রামের মৃত আব্দুল মতিনের পুত্র পিকআপ চালক আবু তাহের (৩৯)। তাদের স্বীকারোক্তিতে ভোগশাইল গ্রামের আব্দুল নুরের ছেলে দুলাল আহমদ (৩৩) কে আটক করা হয়।

আটকের সত‌্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, এঘটনায় থানায় মামলা হয়েছে। আটকদের শুক্রবার আদালতে প্রেরণ করা হবে বলে।

জানা গেছে, গত মঙ্গলবার দিবাগত রাতে পূর্ব শ্বাসরাম গ্রামের মৃত সিদ্দেক আলীর স্ত্রী আছারুন নেছার ৩টি গরু চুরি হয়। এরপর থেকে তিনি গরুর সন্ধানে নামেন এবং বুধবার মধ্যে রাতেই রশিদপুর থেকে গাড়ি গরুসহ চোরকে হাতে নাতে আটক করেন জনতা। খবর পেয়ে আছারুন নেছা ঘটনাস্থলে ছুটে গিয়ে তার চুরি হওয়া গরুগুলো সনাক্ত করেন। অভিযানের সময় রশিদপুর পয়েন্ট থেকে সরুয়ালা গ্রামের মৃত জমসেদ আলীর পুত্র গরুচোর হিরা মিয়া (৩৮) পালিয়ে যায় বলে পুলিশ জানায়। এঘটনায় কৃষানী আছারুন নেছা বাদি হয়ে থানায় একটি গরুচুরির মামলা দায়েরের করেছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ