বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান আর নেই  » «   বিশ্বনাথে ঘাতক শফিকের বাড়িতে রুমির পরিবার : ফাঁসির দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে এমপি ইয়াহ্ইয়া চৌধুরী  » «   বিশ্বনাথের বিভিন্ন মন্ডপ পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই  » «   বিশ্বনাথে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে শফিক চৌধুরী  » «   শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে শফিক চৌধুরী’র বস্ত্র বিতরণ  » «   সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «   বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «  

বিশ্বনাথে চুরি হওয়া গরু বহনকারী গাড়িসহ আটক ৩

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে চুরি হওয়া তিনটি গরু বহনকারী পিকআপসহ তিন গরু চোরকে আটক করে পুলিশে দিয়েছেন জনতা। বুধবার রাতে বিশ্বনাথের সীমান্তবর্তি এলাকা সিলেট-ঢাকা মহাসড়কের রশিদপুর পয়েন্ট থেকে চোরাই তিনটি গরুসহ (ঢাকা মেট্রো-ন-১৫-০৮৫৫) নং পিকআপ ও তিন চোরকে আটক করেন জনতা। পরে বিশ্বনাথ থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে পিকআপ গাড়িসহ তিনজনকে আটক করে নিয়ে আসে। আটককৃতরা হলেন বিশ্বনাথ উপজেলার চাঁন্দশির কাপন গ্রামের মৃত আব্দুল্লা’র ছেলে পিকআপ চালক সফজুল ইসলাম (৩৮), কুলাউড়া থানার দানাপুর গ্রামের মৃত আব্দুল মতিনের পুত্র পিকআপ চালক আবু তাহের (৩৯)। তাদের স্বীকারোক্তিতে ভোগশাইল গ্রামের আব্দুল নুরের ছেলে দুলাল আহমদ (৩৩) কে আটক করা হয়।

আটকের সত‌্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, এঘটনায় থানায় মামলা হয়েছে। আটকদের শুক্রবার আদালতে প্রেরণ করা হবে বলে।

জানা গেছে, গত মঙ্গলবার দিবাগত রাতে পূর্ব শ্বাসরাম গ্রামের মৃত সিদ্দেক আলীর স্ত্রী আছারুন নেছার ৩টি গরু চুরি হয়। এরপর থেকে তিনি গরুর সন্ধানে নামেন এবং বুধবার মধ্যে রাতেই রশিদপুর থেকে গাড়ি গরুসহ চোরকে হাতে নাতে আটক করেন জনতা। খবর পেয়ে আছারুন নেছা ঘটনাস্থলে ছুটে গিয়ে তার চুরি হওয়া গরুগুলো সনাক্ত করেন। অভিযানের সময় রশিদপুর পয়েন্ট থেকে সরুয়ালা গ্রামের মৃত জমসেদ আলীর পুত্র গরুচোর হিরা মিয়া (৩৮) পালিয়ে যায় বলে পুলিশ জানায়। এঘটনায় কৃষানী আছারুন নেছা বাদি হয়ে থানায় একটি গরুচুরির মামলা দায়েরের করেছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ