শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে একই পরিবারের ৬ জন অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূ নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে রুমী হত্যাকান্ডে গ্রেফতারকৃত ৪ জনের ১৬৪ ধারায় স্বীকারোক্তি  » «   বিশ্বনাথে মামলা তুলে নিতে বাদীকে হুমকি : থানায় জিডি  » «   বিশ্বনাথে বিষপানে অটোরিকশা চালকের আত্মহত্যা  » «   বিশ্বনাথে ওরুসের নামে অসামাজিক কর্মকান্ড বন্ধ রাখতে কঠোর অবস্থানে পুলিশ  » «   বিশ্বনাথে কিশোরী হত‌্যার রহস‌্য উদঘাটন : মূল হত‌্যাকারী’সহ গ্রেফতার ৪  » «   সিলেট-৩ আসনের জনগণের উন্নয়নে কাজ করতে চাই : এড. মিসবাহ সিরাজ  » «   বিশ্বনাথে প্রবাসী ইসলাম উদ্দিনের উদ্যোগে অসহায় শিশুদের ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত  » «   সিলেট বিভাগের মধ্যে ‘ই-নামজারি’ কার্যক্রমে বিশ্বনাথের সফলতা অর্জন  » «   বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত  » «   শিক্ষক নিয়োগে বিশ্বনাথ উপজেলা কৌটায় ভুয়া নাগরিক সনদে বহিরাগতরা  » «   নৌকার বিজয়ে অব্যাহত থাকবে কৃষকদের উন্নয়ন -শফিক চৌধুরী  » «   যারা সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখতে পান না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী  » «   রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপি বীর মুক্তিযোদা শাহ আজিজের দাফন সম্পন্ন  » «  

বিশ্বনাথে চুরি হওয়া গরু বহনকারী গাড়িসহ আটক ৩

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে চুরি হওয়া তিনটি গরু বহনকারী পিকআপসহ তিন গরু চোরকে আটক করে পুলিশে দিয়েছেন জনতা। বুধবার রাতে বিশ্বনাথের সীমান্তবর্তি এলাকা সিলেট-ঢাকা মহাসড়কের রশিদপুর পয়েন্ট থেকে চোরাই তিনটি গরুসহ (ঢাকা মেট্রো-ন-১৫-০৮৫৫) নং পিকআপ ও তিন চোরকে আটক করেন জনতা। পরে বিশ্বনাথ থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে পিকআপ গাড়িসহ তিনজনকে আটক করে নিয়ে আসে। আটককৃতরা হলেন বিশ্বনাথ উপজেলার চাঁন্দশির কাপন গ্রামের মৃত আব্দুল্লা’র ছেলে পিকআপ চালক সফজুল ইসলাম (৩৮), কুলাউড়া থানার দানাপুর গ্রামের মৃত আব্দুল মতিনের পুত্র পিকআপ চালক আবু তাহের (৩৯)। তাদের স্বীকারোক্তিতে ভোগশাইল গ্রামের আব্দুল নুরের ছেলে দুলাল আহমদ (৩৩) কে আটক করা হয়।

আটকের সত‌্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, এঘটনায় থানায় মামলা হয়েছে। আটকদের শুক্রবার আদালতে প্রেরণ করা হবে বলে।

জানা গেছে, গত মঙ্গলবার দিবাগত রাতে পূর্ব শ্বাসরাম গ্রামের মৃত সিদ্দেক আলীর স্ত্রী আছারুন নেছার ৩টি গরু চুরি হয়। এরপর থেকে তিনি গরুর সন্ধানে নামেন এবং বুধবার মধ্যে রাতেই রশিদপুর থেকে গাড়ি গরুসহ চোরকে হাতে নাতে আটক করেন জনতা। খবর পেয়ে আছারুন নেছা ঘটনাস্থলে ছুটে গিয়ে তার চুরি হওয়া গরুগুলো সনাক্ত করেন। অভিযানের সময় রশিদপুর পয়েন্ট থেকে সরুয়ালা গ্রামের মৃত জমসেদ আলীর পুত্র গরুচোর হিরা মিয়া (৩৮) পালিয়ে যায় বলে পুলিশ জানায়। এঘটনায় কৃষানী আছারুন নেছা বাদি হয়ে থানায় একটি গরুচুরির মামলা দায়েরের করেছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ