বিশ্বনাথে চুরি হওয়া গরু বহনকারী গাড়িসহ আটক ৩
মঙ্গলবার, ১৪ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «   বিশ্বনাথে ১১টি চোরাই গরু উদ্ধার : আটক ২  » «   জগন্নাথপুরের তিনটি এলাকায় পল্লী বিদ্যুতের উদ্বোধন  » «  

বিশ্বনাথে চুরি হওয়া গরু বহনকারী গাড়িসহ আটক ৩

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে চুরি হওয়া তিনটি গরু বহনকারী পিকআপসহ তিন গরু চোরকে আটক করে পুলিশে দিয়েছেন জনতা। বুধবার রাতে বিশ্বনাথের সীমান্তবর্তি এলাকা সিলেট-ঢাকা মহাসড়কের রশিদপুর পয়েন্ট থেকে চোরাই তিনটি গরুসহ (ঢাকা মেট্রো-ন-১৫-০৮৫৫) নং পিকআপ ও তিন চোরকে আটক করেন জনতা। পরে বিশ্বনাথ থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে পিকআপ গাড়িসহ তিনজনকে আটক করে নিয়ে আসে। আটককৃতরা হলেন বিশ্বনাথ উপজেলার চাঁন্দশির কাপন গ্রামের মৃত আব্দুল্লা’র ছেলে পিকআপ চালক সফজুল ইসলাম (৩৮), কুলাউড়া থানার দানাপুর গ্রামের মৃত আব্দুল মতিনের পুত্র পিকআপ চালক আবু তাহের (৩৯)। তাদের স্বীকারোক্তিতে ভোগশাইল গ্রামের আব্দুল নুরের ছেলে দুলাল আহমদ (৩৩) কে আটক করা হয়।

আটকের সত‌্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, এঘটনায় থানায় মামলা হয়েছে। আটকদের শুক্রবার আদালতে প্রেরণ করা হবে বলে।

জানা গেছে, গত মঙ্গলবার দিবাগত রাতে পূর্ব শ্বাসরাম গ্রামের মৃত সিদ্দেক আলীর স্ত্রী আছারুন নেছার ৩টি গরু চুরি হয়। এরপর থেকে তিনি গরুর সন্ধানে নামেন এবং বুধবার মধ্যে রাতেই রশিদপুর থেকে গাড়ি গরুসহ চোরকে হাতে নাতে আটক করেন জনতা। খবর পেয়ে আছারুন নেছা ঘটনাস্থলে ছুটে গিয়ে তার চুরি হওয়া গরুগুলো সনাক্ত করেন। অভিযানের সময় রশিদপুর পয়েন্ট থেকে সরুয়ালা গ্রামের মৃত জমসেদ আলীর পুত্র গরুচোর হিরা মিয়া (৩৮) পালিয়ে যায় বলে পুলিশ জানায়। এঘটনায় কৃষানী আছারুন নেছা বাদি হয়ে থানায় একটি গরুচুরির মামলা দায়েরের করেছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ