মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বঙ্গবন্ধুর ঘোষণায় বাংলাদেশ স্বাধীন হয়েছিল : শফিক চৌধুরী  » «   স্বাধীনতা দিবসে বিশ্বনাথ প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি  » «   স্বাধীনতা দিবসে বিশ্বনাথে উপজেলা আ’লীগের শ্রদ্ধাঞ্জলি  » «   বিশ্বনাথে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালন  » «   আজ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস  » «   বিশ্বনাথে বধ্যভূমিতে প্রশাসনের শ্রদ্ধা নিবেদন  » «   গণহত্যা দিবসে শ্বাসরাম রহমান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা  » «   বিশ্বনাথে শিশুকন্যাকে শ্বাসরুদ্ধ করে হত‌্যা : পাষন্ড মা আটক  » «   বিশ্বনাথের মারুফ হোসেনের এমবিএ ডিগ্রী অর্জন  » «   উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজে মোটিভেশন সভা  » «   নিউজিল্যান্ডের মসজিদে হামলার প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন  » «   বিশ্বনাথে ‘আলোকিত খাজাঞ্চী’ ওয়েবসাইটের শুভ উদ্বোধন  » «   বিশ্বনাথে খাজাঞ্চী স্টেশন স্পোটিং ক্লাব’র ৮ম ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল সম্পন্ন  » «   বিশ্বনাথে হিরামন সমাজ কল্যাণ স্পোটিং ক্লাব’র ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথের খাজাঞ্চীতে ৮ম ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল আজ  » «  

আইন ও বিচার বিভাগে বিশ্বনাথের রাসেল উদ-দীনের ডিগ্রী লাভ

বিশ্বনাথনিউজ২৪ :: আইন ও বিচার বিভাগে ডিগ্রী অর্জন করেছেন বিশ্বনাথের রাসেল উদ-দীন। তিনি এবছর মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে অই ডিগ্রী লাভ করেছেন। তিনি বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের বিশ্বনাথেরগাঁও গ্রামের রফিক আলী (সাবেক মেম্বার) ও মোছা. ছায়া বেগম দম্পতির ছেলে।

গত ৪ আগষ্ট সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির সমাবর্তন অনুষ্টানে অনুষ্টানিকভাবে সনদ গ্রহন করেন রাসেল উদ-দীন। ডিগ্রি লাভের পর তিনি বর্তমানে শিক্ষানবিশ হিসেবে সিলেট জজ কোর্টে কাজ করে যাচ্ছেন।

রাসেল উদ-দীন জানান, পড়ালেখা করে আমি এপর্যন্ত আসার পেছনে আমার বাবা-মা ও শিক্ষক/শিক্ষিকাবৃন্দের অবদান রয়েছে। ভবিষৎতে তিনি আইন ও বিচার বিভাগে মানুষের সেবা করতে চান। এজন‌্য তিনি সকলের দোয়া কামনা করেছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ