বিশ্বনাথে ফেসবুকে অপপ্রচারের অভিযোগে ছাত্রদল কর্মী আটক
মঙ্গলবার, ১৪ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «   বিশ্বনাথে ১১টি চোরাই গরু উদ্ধার : আটক ২  » «   জগন্নাথপুরের তিনটি এলাকায় পল্লী বিদ্যুতের উদ্বোধন  » «  

বিশ্বনাথে ফেসবুকে অপপ্রচারের অভিযোগে ছাত্রদল কর্মী আটক

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ফেসবুকে অপপ্রচার ও পুলিশের বিরুদ্ধে অশ্লীল এবং উস্কানীমূলক স্ট্যাটাস দেয়ার অভিযোগে আলী আহমদ শামীম (২৫) নামে এক ছাত্রদল কর্মীকে আটক করেছে থানা পুলিশ। সে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের তেলিকোনা গ্রামের শফিক মিয়ার পুত্র ও ইউনিয়ন ছাত্রদলের সক্রিয় কর্মী। সোমবার রাতে স্থানীয় রাজাগঞ্জ বাজার থেকে তাকে আটক করা হয়। মঙ্গলবার দুপুরে বিশেষ ক্ষমতা আইনে পুলিশের দায়েরকৃত মামলায় তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন থানার ওসি শামসুদ্দোহা পিপিএম।

প্রসঙ্গত, চলিত বছরের ৪ ফেব্রুয়ারী পুলিশের অনুমতি ছাড়া বিশ্বনাথে মিছিল করা ও লিফলেট বিতরণ করে নাশকতা সৃষ্টির পায়তারার অভিযোগে উপজেলা বিএনপির ১১ নেতার্মীর নাম উল্লেখ করে আরও ৪০জনকে অজ্ঞাতনামা আসামি রেখে থানার এসআই শফিকুল ইসলাম বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন। মামলা নং ৪।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ