রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট জেলা চ‌্যাম্পিয়ন বিশ্বনাথ উপজেলা ক্রীড়াচক্র  » «   আজ বিশ্বনাথের মুখোমুখি হচ্ছে কানাইঘাট  » «   বিশ্বনাথে প্রতারণা মামলার পলাতক আসামী গ্রেফতার  » «   বিশ্বনাথ ইউনিয়নের ৯নং ওয়ার্ড জাতীয় পার্টির কমিটি গঠন  » «   বিশ্বনাথে একই পরিবারের ৬ জন অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূ নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে রুমী হত্যাকান্ডে গ্রেফতারকৃত ৪ জনের ১৬৪ ধারায় স্বীকারোক্তি  » «   বিশ্বনাথে মামলা তুলে নিতে বাদীকে হুমকি : থানায় জিডি  » «   বিশ্বনাথে বিষপানে অটোরিকশা চালকের আত্মহত্যা  » «   বিশ্বনাথে ওরুসের নামে অসামাজিক কর্মকান্ড বন্ধ রাখতে কঠোর অবস্থানে পুলিশ  » «   বিশ্বনাথে কিশোরী হত‌্যার রহস‌্য উদঘাটন : মূল হত‌্যাকারী’সহ গ্রেফতার ৪  » «   সিলেট-৩ আসনের জনগণের উন্নয়নে কাজ করতে চাই : এড. মিসবাহ সিরাজ  » «   বিশ্বনাথে প্রবাসী ইসলাম উদ্দিনের উদ্যোগে অসহায় শিশুদের ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত  » «   সিলেট বিভাগের মধ্যে ‘ই-নামজারি’ কার্যক্রমে বিশ্বনাথের সফলতা অর্জন  » «   বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত  » «  

বিশ্বনাথে ফেসবুকে অপপ্রচারের অভিযোগে ছাত্রদল কর্মী আটক

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ফেসবুকে অপপ্রচার ও পুলিশের বিরুদ্ধে অশ্লীল এবং উস্কানীমূলক স্ট্যাটাস দেয়ার অভিযোগে আলী আহমদ শামীম (২৫) নামে এক ছাত্রদল কর্মীকে আটক করেছে থানা পুলিশ। সে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের তেলিকোনা গ্রামের শফিক মিয়ার পুত্র ও ইউনিয়ন ছাত্রদলের সক্রিয় কর্মী। সোমবার রাতে স্থানীয় রাজাগঞ্জ বাজার থেকে তাকে আটক করা হয়। মঙ্গলবার দুপুরে বিশেষ ক্ষমতা আইনে পুলিশের দায়েরকৃত মামলায় তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন থানার ওসি শামসুদ্দোহা পিপিএম।

প্রসঙ্গত, চলিত বছরের ৪ ফেব্রুয়ারী পুলিশের অনুমতি ছাড়া বিশ্বনাথে মিছিল করা ও লিফলেট বিতরণ করে নাশকতা সৃষ্টির পায়তারার অভিযোগে উপজেলা বিএনপির ১১ নেতার্মীর নাম উল্লেখ করে আরও ৪০জনকে অজ্ঞাতনামা আসামি রেখে থানার এসআই শফিকুল ইসলাম বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন। মামলা নং ৪।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ