শনিবার, ২০ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে উপজেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   বিশ্বনাথ ইসলামী ছাত্র সংস্থার কাউন্সিল সম্পন্ন  » «   বিশ্বনাথে নারীর ক্ষমতায়ন নেতৃত্ব বিকাশ শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন : র‌্যালী-সভা  » «   বালাগঞ্জের বন্যার্ত শিশুদের জন্য ইউএনও’র ব্যতিক্রমী উপহার!  » «   বিশ্বনাথ থানার ৩ পুলিশ অফিসার পুরস্কৃত  » «   বিশ্বনাথে পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে এইচএসসি’তে পাশের হার ৬৫.৪০% ও আলিমে ৯১.৫১%  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া ও মাহফিল অনুষ্ঠিত  » «   দৈনিক যায়যায়দিন’র বিশ্বনাথে প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ  » «   রংপুরের পল্লীনিবাসে​ রাষ্ট্রীয় মর্যাদায় এরশাদের দাফন সম্পন্ন  » «   টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «  

বিশ্বনাথে ট্রাফিক পুলিশকে সহযোগিতা করতে রাস্তায় রোভার স্কাউট সদস্যরা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ট্রাফিক সপ্তাহ পালনে এবার রাজপথে নামলো বিশ্বনাথ ডিগ্রি কলেজের রোভার স্কাউটের সদস্যরা। মঙ্গলবার ট্রাফিক সপ্তাহ’র তৃতীয় দিনে তারা ট্রাফিক পুলিশদের সহযোগিতা করতে বিশ্বনাথ ডিগ্রি কলেজের রোভার স্কাউটের ১১ সদস্য মাঠে নামেন ।

উপজেলা সদরের বাসিয়া সেতুর ওপর স্কাউটের পোষাকে তাদের এই দায়িত্ব পালন করেতে দেখা যায়। সকাল থেকে সড়কের বিভিন্ন মোড়ে মোটরযানের ফিটনেস, ড্রাইভিং লাইসেন্স আছে কিনা এ বিষয়গুলো দেখছে রোভার স্কাউটের সদস্যরা। তাদের মূলত কাজ হচ্ছে অটো রিক্সা, ইজিবাইক চালকদের যত্রযত্র পার্কিং করে যাত্রী না ওঠানোর জন্য বুঝানো। এছাড়া যে সকল মোটরযানের ফিটনেস বা ড্রাইভারদের লাইসেন্স নেই তাদেরকে স্কাউটরা ট্রাফিক সার্জেন্টের কাছে নিয়ে যায় এবং তিনি কাগজপত্র দেখে যাদের মামলা করার প্রয়োজন মনে করেন সেসকল গাড়ির বিরুদ্ধে মামলা করেন।

যেসকল মোটরসাইকেল চালকদের মাথায় হেলমেট নেই, তাদেরও অনুরোধ করছে হেলমেট মাথায় রাখতে ও ড্রাইভিং লাইসেন্স সঙ্গে রাখতে অনুরোধ করেন স্কাউট সদস্যরা। এসময় বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) দুলাল আকন্দ ও এসআই স্বাধীন চন্দ্র তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ উপস্থিত ছিল।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ