বিশ্বনাথে ট্রাফিক পুলিশকে সহযোগিতা করতে রাস্তায় রোভার স্কাউট সদস্যরা
মঙ্গলবার, ১৪ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «   বিশ্বনাথে ১১টি চোরাই গরু উদ্ধার : আটক ২  » «   জগন্নাথপুরের তিনটি এলাকায় পল্লী বিদ্যুতের উদ্বোধন  » «  

বিশ্বনাথে ট্রাফিক পুলিশকে সহযোগিতা করতে রাস্তায় রোভার স্কাউট সদস্যরা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ট্রাফিক সপ্তাহ পালনে এবার রাজপথে নামলো বিশ্বনাথ ডিগ্রি কলেজের রোভার স্কাউটের সদস্যরা। মঙ্গলবার ট্রাফিক সপ্তাহ’র তৃতীয় দিনে তারা ট্রাফিক পুলিশদের সহযোগিতা করতে বিশ্বনাথ ডিগ্রি কলেজের রোভার স্কাউটের ১১ সদস্য মাঠে নামেন ।

উপজেলা সদরের বাসিয়া সেতুর ওপর স্কাউটের পোষাকে তাদের এই দায়িত্ব পালন করেতে দেখা যায়। সকাল থেকে সড়কের বিভিন্ন মোড়ে মোটরযানের ফিটনেস, ড্রাইভিং লাইসেন্স আছে কিনা এ বিষয়গুলো দেখছে রোভার স্কাউটের সদস্যরা। তাদের মূলত কাজ হচ্ছে অটো রিক্সা, ইজিবাইক চালকদের যত্রযত্র পার্কিং করে যাত্রী না ওঠানোর জন্য বুঝানো। এছাড়া যে সকল মোটরযানের ফিটনেস বা ড্রাইভারদের লাইসেন্স নেই তাদেরকে স্কাউটরা ট্রাফিক সার্জেন্টের কাছে নিয়ে যায় এবং তিনি কাগজপত্র দেখে যাদের মামলা করার প্রয়োজন মনে করেন সেসকল গাড়ির বিরুদ্ধে মামলা করেন।

যেসকল মোটরসাইকেল চালকদের মাথায় হেলমেট নেই, তাদেরও অনুরোধ করছে হেলমেট মাথায় রাখতে ও ড্রাইভিং লাইসেন্স সঙ্গে রাখতে অনুরোধ করেন স্কাউট সদস্যরা। এসময় বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) দুলাল আকন্দ ও এসআই স্বাধীন চন্দ্র তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ উপস্থিত ছিল।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ