সিলেটের শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ বিশ্বনাথের আবু জাফর নুমান
মঙ্গলবার, ১৪ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «   বিশ্বনাথে ১১টি চোরাই গরু উদ্ধার : আটক ২  » «   জগন্নাথপুরের তিনটি এলাকায় পল্লী বিদ্যুতের উদ্বোধন  » «  

সিলেটের শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ বিশ্বনাথের আবু জাফর নুমান

বিশ্বনাথনিউজ২৪ :: জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ উপলক্ষে সিলেট জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (মাদ্রাসা) হিসেবে নির্বাচিত হয়েছেন বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের সৎপুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ, মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল আল্লামা গোলাম হোসাইন সৎপুর (রহ.) এর সুযোগ্য পুত্র মাওলানা আবু জাফর মুহাম্মদ নুমান। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ উপলক্ষে সোমবার সিলেট নগরীর অগ্রগামী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে জেলা শিক্ষা অফিস আয়োজিত এক অনুষ্ঠানে তাকে  পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক নূমেরী জামাল

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে উচ্চতর ডিগ্রিধারী অধ্যক্ষ নুমান সৎপুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ হিসেবে ২০১৬ সাল থেকে নিরলসভাবে দায়িত্ব পালন করে আসছেন। এর আগে তিনি একই প্রতিষ্ঠানের আরবি প্রভাষক ও পরবর্তীতে উপাধ্যক্ষ হিসেবে দীর্ঘদিন সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন।

শিক্ষার মানোন্নয়ন, নিজ প্রতিষ্ঠানে সুষ্ঠ শিক্ষাব্যবস্থা ও শিক্ষার্থীদের নৈতিকতা শিক্ষায় নিরলস প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছেন অধ্যক্ষ মাওলানা নুমান। সুদক্ষ প্রতিষ্ঠান প্রধানের নেতৃত্বে আগামী দিনে দেশের শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গৌরব অর্জনের স্বপ্ন দেখছে ঐহিত্যবাহী সৎপুর দারুল হাদিস কামিল মাদ্রাসা।

এব‌্যাপারে অধ‌্যক্ষ মাওলানা আবু জাফর মুহাম্মদ নুমান তার প্রতিক্রিয়ায় বলেন, সিলেট জেলায় আরও অনেক গুনী মাদ্রাসা প্রধান থাকা সত্ত্বেও আমাকে শ্রেষ্ঠ মাদ্রাসা প্রধান নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রতিষ্ঠানের সুনাম ধরে রাখতে ও ভালো ফলাফলের জন্য এলাকাবাসী, গর্ভনিংবডি, শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের আন্তরিক সহযোগীতা এবং দোয়া কামনা করেন তিনি।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ