শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে সাংবাদিকদের সাথে অশোভন আচরণের জন্য ইউএনও’র দুঃখ প্রকাশ  » «   বিশ্বনাথে প্রবাসীর কোটি টাকা আত্মসাতের মামলায় সাবেক চেয়ারম‌্যান আবারক গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নরশিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ে সাধারণ সভা  » «   বালাগঞ্জে শিলাবৃষ্টিতে বোরো ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  » «   বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমিতে পিঠা উৎসব ও প্রবাসীদের সংবর্ধনা  » «   বিশ্বনাথে নিরব ভাই ভাই স্পোটিং ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথ আ’লীগের সাংগঠনিক সুমনের পিতার দাফন সম্পন্ন  » «   সেবার অঙ্গীকার নিয়ে ৫ম বালাগঞ্জ উপজেলা পরিষদের যাত্রা শুরু  » «   বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমনের পিতার ইন্তেকাল  » «   বিশ্বনাথে গুণীজন সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ  » «   লন্ডনী কন্যা সেজে শিউলির প্রতারণা  » «   মুজিবনগর দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা  » «   অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বিশ্বনাথের সাংবাদিকরা ঐক্যবদ্ধ  » «   বিশ্বনাথ প্রেসক্লাব থেকে অসিত রঞ্জন দেব বহিস্কার  » «   বিশ্বনাথে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর : ব্যাপক ক্ষয়ক্ষতি  » «  

সিলেটের শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ বিশ্বনাথের আবু জাফর নুমান

বিশ্বনাথনিউজ২৪ :: জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ উপলক্ষে সিলেট জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (মাদ্রাসা) হিসেবে নির্বাচিত হয়েছেন বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের সৎপুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ, মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল আল্লামা গোলাম হোসাইন সৎপুর (রহ.) এর সুযোগ্য পুত্র মাওলানা আবু জাফর মুহাম্মদ নুমান। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ উপলক্ষে সোমবার সিলেট নগরীর অগ্রগামী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে জেলা শিক্ষা অফিস আয়োজিত এক অনুষ্ঠানে তাকে  পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক নূমেরী জামাল

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে উচ্চতর ডিগ্রিধারী অধ্যক্ষ নুমান সৎপুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ হিসেবে ২০১৬ সাল থেকে নিরলসভাবে দায়িত্ব পালন করে আসছেন। এর আগে তিনি একই প্রতিষ্ঠানের আরবি প্রভাষক ও পরবর্তীতে উপাধ্যক্ষ হিসেবে দীর্ঘদিন সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন।

শিক্ষার মানোন্নয়ন, নিজ প্রতিষ্ঠানে সুষ্ঠ শিক্ষাব্যবস্থা ও শিক্ষার্থীদের নৈতিকতা শিক্ষায় নিরলস প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছেন অধ্যক্ষ মাওলানা নুমান। সুদক্ষ প্রতিষ্ঠান প্রধানের নেতৃত্বে আগামী দিনে দেশের শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গৌরব অর্জনের স্বপ্ন দেখছে ঐহিত্যবাহী সৎপুর দারুল হাদিস কামিল মাদ্রাসা।

এব‌্যাপারে অধ‌্যক্ষ মাওলানা আবু জাফর মুহাম্মদ নুমান তার প্রতিক্রিয়ায় বলেন, সিলেট জেলায় আরও অনেক গুনী মাদ্রাসা প্রধান থাকা সত্ত্বেও আমাকে শ্রেষ্ঠ মাদ্রাসা প্রধান নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রতিষ্ঠানের সুনাম ধরে রাখতে ও ভালো ফলাফলের জন্য এলাকাবাসী, গর্ভনিংবডি, শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের আন্তরিক সহযোগীতা এবং দোয়া কামনা করেন তিনি।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ