শনিবার, ২০ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে উপজেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   বিশ্বনাথ ইসলামী ছাত্র সংস্থার কাউন্সিল সম্পন্ন  » «   বিশ্বনাথে নারীর ক্ষমতায়ন নেতৃত্ব বিকাশ শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন : র‌্যালী-সভা  » «   বালাগঞ্জের বন্যার্ত শিশুদের জন্য ইউএনও’র ব্যতিক্রমী উপহার!  » «   বিশ্বনাথ থানার ৩ পুলিশ অফিসার পুরস্কৃত  » «   বিশ্বনাথে পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে এইচএসসি’তে পাশের হার ৬৫.৪০% ও আলিমে ৯১.৫১%  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া ও মাহফিল অনুষ্ঠিত  » «   দৈনিক যায়যায়দিন’র বিশ্বনাথে প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ  » «   রংপুরের পল্লীনিবাসে​ রাষ্ট্রীয় মর্যাদায় এরশাদের দাফন সম্পন্ন  » «   টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «  

সিলেট-সুনামগঞ্জ সড়কের লামাকাজি পয়েন্টে ভ্রাম্যমান আদালত

বিশ্বনাথনিউজ২৪ :: সড়ক দুর্ঘটনার প্রতিবাদে আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে একাত্মতা পোষণ করে লাইন্সেস ছাড়া গাড়ি চালানো যাবেনা সরকার ঘোষিত এই উদ্যোগকে বাস্তবায়ন করতে আজ সোমবার বিকেলে রেজিষ্ট্রশন, ফিটনেস, লাইসেন্সবিহীন চালকদের কাছ থেকে জরিমানা আদায় ও মামলা করা হয়েছে। সিলেট-সুমানগঞ্জ সড়কে বেপরোয়া গতিতে চালানো এসব গণপরিবহণে জরিমানা আদায় ও মামলা করায় অনেকেই উপজেলা প্রশাসনকে সাধুবাদ জানিয়ে অভিযানের ধারাবাহিকতা অব্যাহত রাখার দাবি জানিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালুকদার সিলেট-সুনামগঞ্জ সড়কের বিশ্বনাথের লামাকাজি পয়েন্টে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ সড়কে চলাচলকারী রেজিষ্ট্রশন, ফিটনেসবিহীন গাড়ি ও লাইন্সেস বিহীন চালকদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত বসিয়ে জরিমানা আদায় ও মামলা দায়ের করেন। এসময় বিশ্বনাথ থানার এসআই স্বাধীন চন্দ্র তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ উপস্থিত ছিল। ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৭টি বিভিন্ন যানবাহান চালকের কাছ থেকে সাড়ে ১৪ হাজার টাকা জরিমানা আদায় ও ৪টি মামলা দায়ের করা হয়।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালুকদার বলেন, রেজিষ্ট্রশন, ফিটনেস, লাইসেন্সবিহীন চালকদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা আদায় ও মামলা দায়ের করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ