মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার  » «   বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন  » «   পিস্তল’সহ বিশ্বনাথের যুবক গ্রেফতার  » «   বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের যুগপূর্তি অনুষ্ঠান সম্পন্ন  » «   শান্তি-সম্প্রীতি বজায় রাখতে আনোয়ারুজ্জামান চৌধুরীর হস্তক্ষেপ কামনা করলেন মিরগাঁও গ্রামবাসী  » «   বিশ্বনাথের রামপুর প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন  » «  

সিলেট-সুনামগঞ্জ সড়কের লামাকাজি পয়েন্টে ভ্রাম্যমান আদালত

বিশ্বনাথনিউজ২৪ :: সড়ক দুর্ঘটনার প্রতিবাদে আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে একাত্মতা পোষণ করে লাইন্সেস ছাড়া গাড়ি চালানো যাবেনা সরকার ঘোষিত এই উদ্যোগকে বাস্তবায়ন করতে আজ সোমবার বিকেলে রেজিষ্ট্রশন, ফিটনেস, লাইসেন্সবিহীন চালকদের কাছ থেকে জরিমানা আদায় ও মামলা করা হয়েছে। সিলেট-সুমানগঞ্জ সড়কে বেপরোয়া গতিতে চালানো এসব গণপরিবহণে জরিমানা আদায় ও মামলা করায় অনেকেই উপজেলা প্রশাসনকে সাধুবাদ জানিয়ে অভিযানের ধারাবাহিকতা অব্যাহত রাখার দাবি জানিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালুকদার সিলেট-সুনামগঞ্জ সড়কের বিশ্বনাথের লামাকাজি পয়েন্টে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ সড়কে চলাচলকারী রেজিষ্ট্রশন, ফিটনেসবিহীন গাড়ি ও লাইন্সেস বিহীন চালকদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত বসিয়ে জরিমানা আদায় ও মামলা দায়ের করেন। এসময় বিশ্বনাথ থানার এসআই স্বাধীন চন্দ্র তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ উপস্থিত ছিল। ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৭টি বিভিন্ন যানবাহান চালকের কাছ থেকে সাড়ে ১৪ হাজার টাকা জরিমানা আদায় ও ৪টি মামলা দায়ের করা হয়।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালুকদার বলেন, রেজিষ্ট্রশন, ফিটনেস, লাইসেন্সবিহীন চালকদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা আদায় ও মামলা দায়ের করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ