শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শহীদ বুদ্ধিজীবী দিবসে বিশ্বনাথে উপজেলা আ’লীগের সভা  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান  » «   বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি  » «   বিশ্বনাথের গোয়ালগাঁও গ্রামে ধানের শীষের সমর্থনে উঠান বৈঠক  » «   বিশ্বনাথে মুসলিম হেল্প ইউকের ‘এমএইচ মান্টিপারপাস সেন্টার’ বাস্তবায়নে সহযোগীতা কামনা  » «   সিলেট-২ আসনে ইলিয়াসপত্নী লুনার প্রার্থীতা স্থগিত  » «   বিশ্বনাথে ইয়াবা’সহ র‌্যাবের হাতে গ্রেফতার ১  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন এনামুল হক সরদার  » «   গণতন্ত্র ফিরিয়ে আনতে ধানের শীষ’কে বিজয়ী করতে হবে -লুনা  » «   মুহিব-সরদার’র প্রার্থীতা ফিরিয়ে দিতে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে সাংবাদিকদের সাথে এহিয়া চৌধুরী’র মতবিনিময়  » «   বিশ্বনাথে সাংবাদিকদের সাথে মুনতাছির আলীর মতবিনিময়  » «   সিলেট-২ আসনে মহাজোটের প্রার্থী ইয়াহ্ইয়া চৌধুরীর গণসংযোগ  » «   বিশ্বনাথে ‘দেওয়াল ঘড়ি’র সমর্থনে গণসংযোগ, প্রচার মিছিল-সভা  » «   বিশ্বনাথের মাছুখালী বাজারে পুলিশের উঠান বৈঠক  » «  

সিলেট-সুনামগঞ্জ সড়কের লামাকাজি পয়েন্টে ভ্রাম্যমান আদালত

বিশ্বনাথনিউজ২৪ :: সড়ক দুর্ঘটনার প্রতিবাদে আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে একাত্মতা পোষণ করে লাইন্সেস ছাড়া গাড়ি চালানো যাবেনা সরকার ঘোষিত এই উদ্যোগকে বাস্তবায়ন করতে আজ সোমবার বিকেলে রেজিষ্ট্রশন, ফিটনেস, লাইসেন্সবিহীন চালকদের কাছ থেকে জরিমানা আদায় ও মামলা করা হয়েছে। সিলেট-সুমানগঞ্জ সড়কে বেপরোয়া গতিতে চালানো এসব গণপরিবহণে জরিমানা আদায় ও মামলা করায় অনেকেই উপজেলা প্রশাসনকে সাধুবাদ জানিয়ে অভিযানের ধারাবাহিকতা অব্যাহত রাখার দাবি জানিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালুকদার সিলেট-সুনামগঞ্জ সড়কের বিশ্বনাথের লামাকাজি পয়েন্টে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ সড়কে চলাচলকারী রেজিষ্ট্রশন, ফিটনেসবিহীন গাড়ি ও লাইন্সেস বিহীন চালকদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত বসিয়ে জরিমানা আদায় ও মামলা দায়ের করেন। এসময় বিশ্বনাথ থানার এসআই স্বাধীন চন্দ্র তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ উপস্থিত ছিল। ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৭টি বিভিন্ন যানবাহান চালকের কাছ থেকে সাড়ে ১৪ হাজার টাকা জরিমানা আদায় ও ৪টি মামলা দায়ের করা হয়।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালুকদার বলেন, রেজিষ্ট্রশন, ফিটনেস, লাইসেন্সবিহীন চালকদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা আদায় ও মামলা দায়ের করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ