শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
প্রিন্সিপাল হাবিবুর রহমানের জানাজায় লাখো মানুষের ঢল  » «   বিশ্বনাথে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দূর্গা পূজা সম্পন্ন  » «   বিশ্বনাথে কমিউনিটি সেন্টার থেকে কনে ছাড়াই ফিরে গেলেন বর  » «   বিশ্বনাথে একই রাতে দুটি বাড়িতে ডাকাতি : আহত ১  » «   প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান আর নেই  » «   বিশ্বনাথে ঘাতক শফিকের বাড়িতে রুমির পরিবার : ফাঁসির দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে এমপি ইয়াহ্ইয়া চৌধুরী  » «   বিশ্বনাথের বিভিন্ন মন্ডপ পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই  » «   বিশ্বনাথে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে শফিক চৌধুরী  » «   শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে শফিক চৌধুরী’র বস্ত্র বিতরণ  » «   সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «  

ব্রিটেনে সড়ক দুর্ঘটনায় বিশ্বনাথের শিশু নিহত

বিশ্বনাথনিউজ২৪ :: ব্রিটেনে সড়ক দূর্ঘটনায় সিলেটের বিশ্বনাথের শিশু জান্নাতুল বাকেয়া (৫) নামের এক নিহত হয়েছে। সে বিশ্বনাথ উপজেলার দৌলতপুর গ্রামের সন্তান ও ব্রিটেনের বা‌র্মিংহা‌ম সিটির বাসিন্দা রফিকুল ইসলামের কনিষ্ঠ মেয়ে । গত শনিবার (২৮ জুলাই) ব্রিটেনের বার্মিহাম এলাকার ওল্ডবারী রোডে এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, গত ২৮ জুলাই শনিবার ব্রিটেনের স্থানীয় সময় রাত প্রায় ১১টায় জান্নাতুল বাকেয়া তার ভাই-বোন ও বাবার সঙ্গে ওল্ডবারী রোড পার হচ্ছিল মসজিদে গিয়ে এশার নামাজ পড়ার জন্য । এ সময় বেপরোয়া গতির একটি গাড়ি তাকে আঘাত করে। এতে বাকেয়া সড়কে ছিটকে পড়ে যায় এবং তার মৃত‌্যু হয়।

পুলিশ এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে। ব্রিটেনের বিভিন্ন মিডিয়ায় স্থানীয় পুলিশের মুখপাত্র ডেন কন ডাবিয়ান গিবসন বলেন, পুলিশ ঘটনাটির তদন্ত করছে।

এদিকে, জান্নাতুল বাকেয়ার অকাল মৃত্যুতে তার গোটা পরিবারে শোকের ছায়া নেমে এসেছে ।

প্রসঙ্গত, বাকেয়ার বড় চাচা বর্তমানে ব্রিটেনে মর্যাদাপূর্ণ সরকারি চাকুরিরত মোঃ আব্দুল মতিন ছিলেন বাংলাদেশের সাবেক জজ এবং কনিষ্ঠ চাচা ব্রিটেন প্রবাসী ইমিগ্রেশন বিশেষজ্ঞ সলিসিটর আনচার হাবিব ছিলেন বিশ্বনাথ ডিগ্রী কলেজের সাবেক প্রভাষক ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ