ব্রিটেনে সড়ক দুর্ঘটনায় বিশ্বনাথের শিশু নিহত
মঙ্গলবার, ১৪ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «   বিশ্বনাথে ১১টি চোরাই গরু উদ্ধার : আটক ২  » «   জগন্নাথপুরের তিনটি এলাকায় পল্লী বিদ্যুতের উদ্বোধন  » «  

ব্রিটেনে সড়ক দুর্ঘটনায় বিশ্বনাথের শিশু নিহত

বিশ্বনাথনিউজ২৪ :: ব্রিটেনে সড়ক দূর্ঘটনায় সিলেটের বিশ্বনাথের শিশু জান্নাতুল বাকেয়া (৫) নামের এক নিহত হয়েছে। সে বিশ্বনাথ উপজেলার দৌলতপুর গ্রামের সন্তান ও ব্রিটেনের বা‌র্মিংহা‌ম সিটির বাসিন্দা রফিকুল ইসলামের কনিষ্ঠ মেয়ে । গত শনিবার (২৮ জুলাই) ব্রিটেনের বার্মিহাম এলাকার ওল্ডবারী রোডে এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, গত ২৮ জুলাই শনিবার ব্রিটেনের স্থানীয় সময় রাত প্রায় ১১টায় জান্নাতুল বাকেয়া তার ভাই-বোন ও বাবার সঙ্গে ওল্ডবারী রোড পার হচ্ছিল মসজিদে গিয়ে এশার নামাজ পড়ার জন্য । এ সময় বেপরোয়া গতির একটি গাড়ি তাকে আঘাত করে। এতে বাকেয়া সড়কে ছিটকে পড়ে যায় এবং তার মৃত‌্যু হয়।

পুলিশ এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে। ব্রিটেনের বিভিন্ন মিডিয়ায় স্থানীয় পুলিশের মুখপাত্র ডেন কন ডাবিয়ান গিবসন বলেন, পুলিশ ঘটনাটির তদন্ত করছে।

এদিকে, জান্নাতুল বাকেয়ার অকাল মৃত্যুতে তার গোটা পরিবারে শোকের ছায়া নেমে এসেছে ।

প্রসঙ্গত, বাকেয়ার বড় চাচা বর্তমানে ব্রিটেনে মর্যাদাপূর্ণ সরকারি চাকুরিরত মোঃ আব্দুল মতিন ছিলেন বাংলাদেশের সাবেক জজ এবং কনিষ্ঠ চাচা ব্রিটেন প্রবাসী ইমিগ্রেশন বিশেষজ্ঞ সলিসিটর আনচার হাবিব ছিলেন বিশ্বনাথ ডিগ্রী কলেজের সাবেক প্রভাষক ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ