শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
প্রিন্সিপাল হাবিবুর রহমানের জানাজায় লাখো মানুষের ঢল  » «   বিশ্বনাথে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দূর্গা পূজা সম্পন্ন  » «   বিশ্বনাথে কমিউনিটি সেন্টার থেকে কনে ছাড়াই ফিরে গেলেন বর  » «   বিশ্বনাথে একই রাতে দুটি বাড়িতে ডাকাতি : আহত ১  » «   প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান আর নেই  » «   বিশ্বনাথে ঘাতক শফিকের বাড়িতে রুমির পরিবার : ফাঁসির দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে এমপি ইয়াহ্ইয়া চৌধুরী  » «   বিশ্বনাথের বিভিন্ন মন্ডপ পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই  » «   বিশ্বনাথে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে শফিক চৌধুরী  » «   শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে শফিক চৌধুরী’র বস্ত্র বিতরণ  » «   সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «  

দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের দ্বি-বার্ষিক সভা ও নির্বাচন সম্পন্ন

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের প্রবাসীদের নিয়ে ২০১০ সালে গঠিত ‘দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র দ্বিবার্ষিক সাধারণ সভা ৩১ জুলাই মঙ্গলবার পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। এতে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে সংগঠনের ট্রাস্টিবৃন্দ অংশনেন।
ট্রাস্টের সভাপতি শামসুদ্দিন তালুকদার সামস এর সভাপতিত্বে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সভা পরিচালনা ও রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ মহাব্বত শেখ। সংগঠনের আর্থিক রিপোর্ট পেশ করেন ট্রেজারার কদর উদ্দিন।

এসময় সংগঠনের বিগত বছরের কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরে উপস্থিত ট্রাস্টিরা আলোচনায় অংশনেন। সভায় বিগত দিনের কার্যক্রম ও ট্রাস্টিদের ছবি সম্বলিত ম্যাগাজিনের মোড়ক উন্মোচন এবং ট্রাস্টিদের মধ্যে সম্মননা সার্টিফিকেট বিতরন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সহ সভাপতি আব্দুল রব, সহকারী সাধারণ সম্পাদক হাসিন উজ জামান নুরু, সহ ট্রেজারার হাজী জাহির আলী, সাংগঠনিক সম্পাদক দৌলত হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হামিদ খান সুমেদ, ইসি মেম্বার ও সাবেক সাধারণ সম্পাদক ইমরান খান, সামছু মিয়া, হানিফ আহমদ খান, শেখ মবশ্বির আলী, ট্রাস্টি তৈয়বুর রহমান, হাজী ওয়ারিস উদ্দিন, হাজী নেছার আহমদ, আলহাজ্ব খলিল উদ্দিন, আব্দুন নূর, মনির খান, মাওলানা আব্দুশ শহিদ, জিয়াউল হক জিয়া, শেখ মজম্মিল আলী, ফজর উল্লাহ (আফরুজ) ও আবুল হোসেন মামুন প্রমুখ।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন ট্রাস্টি মাওলানা আব্দুশ শহিদ
সভায় সর্ব সম্মতিক্রমে বর্তমান কমিটি বিলুপ্ত করে আগামী ২ বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়।
কমিটির সদস্যরা হলে: সভাপতি সামসুদ্দিন তালুকদার সামস, সহ সভাপতি ইমরান খান, সাধারণ সম্পাদক মোহাম্মদ মহব্বত শেখ, সহকারী সাধারণ সম্পাদক হাসিনুজ্জামান নুরু, ট্রেজারার কদর উদ্দিন, সহ ট্রেজারার হাজী জাহির আলী, সাংগঠনিক সম্পাদক দৌলত হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হামিদ খান সুমেদ, ইসি মেম্বার হাজী খলিল উদ্দিন, হাজী ওয়ারিস উদ্দিন, সামছু মিয়া, মাওলানা আব্দুশ শহিদ, হানিফ আহমদ খান, শেখ মবশ্বির আলী, জিয়াউল হক জিয়া।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ