জাতীয় পার্টি শান্তি ও উন্নয়নে বিশ্বাসী -ইয়াহ্ইয়া চৌধুরী
মঙ্গলবার, ১৪ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «   বিশ্বনাথে ১১টি চোরাই গরু উদ্ধার : আটক ২  » «   জগন্নাথপুরের তিনটি এলাকায় পল্লী বিদ্যুতের উদ্বোধন  » «  

জাতীয় পার্টি শান্তি ও উন্নয়নে বিশ্বাসী -ইয়াহ্ইয়া চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেছেন, জাতীয় পার্টি শান্তি ও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। যারা বলেন আমি এমপি নির্বাচিত হওয়ায় এলাকার উন্নয়ন ৩০ বছর নাকি পিছিয়ে গেছে, কিন্তু আমি বলি- বিগত এমপির ৫বছরে সিলেট-২ আসনে যে উন্নয়ন হয়েছে, আমার তিন বছরে ওই উন্নয়নের তিনগুণ বেশী উন্নয়ন হয়েছে। জোট হউক আর ভোট আগামী নির্বাচনে সিলেট-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী লাঙ্গন প্রতিক নিয়ে থাকবে। আর এলাকার উন্নয়ন ও শান্তির জন্য জনগণ আমাকে আবারো এমপি নির্বাচিত করবেন এটাই আমার প্রত্যাশা।
তিনি গতকাল শুক্রবার বিকেলে বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের বৈরাগী বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে সোলার প্যানেল বিতরণ উপলক্ষে জাতীয় পার্টির আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।
রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আনোয়ার মিয়ার সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক ফিরোজ আলীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম আহবায়ক মনোহর আলী, এ কে এম দুলাল, আব্দুল হান্নান, আবুল খয়ের মেম্বার, সুমন আহমদ সুনন। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আনোয়ার খান।
এসময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টি নেতা ইরাজ আলী, নাছির উদ্দিন মেম্বার, শামিম মেম্বার, মিজান বিন আফরোজ চৌধুরী, নাজিম চৌধুরী, আব্দুল কাদির, প্রবাসী এম গয়াছ মিয়া, উপজেলা যুব সংহতির সদস্য সচিব গোলাম জবদানী প্রমুখ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ