মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

জাতীয় পার্টি শান্তি ও উন্নয়নে বিশ্বাসী -ইয়াহ্ইয়া চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেছেন, জাতীয় পার্টি শান্তি ও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। যারা বলেন আমি এমপি নির্বাচিত হওয়ায় এলাকার উন্নয়ন ৩০ বছর নাকি পিছিয়ে গেছে, কিন্তু আমি বলি- বিগত এমপির ৫বছরে সিলেট-২ আসনে যে উন্নয়ন হয়েছে, আমার তিন বছরে ওই উন্নয়নের তিনগুণ বেশী উন্নয়ন হয়েছে। জোট হউক আর ভোট আগামী নির্বাচনে সিলেট-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী লাঙ্গন প্রতিক নিয়ে থাকবে। আর এলাকার উন্নয়ন ও শান্তির জন্য জনগণ আমাকে আবারো এমপি নির্বাচিত করবেন এটাই আমার প্রত্যাশা।
তিনি গতকাল শুক্রবার বিকেলে বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের বৈরাগী বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে সোলার প্যানেল বিতরণ উপলক্ষে জাতীয় পার্টির আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।
রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আনোয়ার মিয়ার সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক ফিরোজ আলীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম আহবায়ক মনোহর আলী, এ কে এম দুলাল, আব্দুল হান্নান, আবুল খয়ের মেম্বার, সুমন আহমদ সুনন। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আনোয়ার খান।
এসময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টি নেতা ইরাজ আলী, নাছির উদ্দিন মেম্বার, শামিম মেম্বার, মিজান বিন আফরোজ চৌধুরী, নাজিম চৌধুরী, আব্দুল কাদির, প্রবাসী এম গয়াছ মিয়া, উপজেলা যুব সংহতির সদস্য সচিব গোলাম জবদানী প্রমুখ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ