শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
আমি পরাজিত হলে আওয়ামী লীগও পরাজিত হবে : ইয়াহ্ইয়া চৌধুরী  » «   শহীদ বুদ্ধিজীবী দিবসে বিশ্বনাথে উপজেলা আ’লীগের সভা  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান  » «   বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি  » «   বিশ্বনাথের গোয়ালগাঁও গ্রামে ধানের শীষের সমর্থনে উঠান বৈঠক  » «   বিশ্বনাথে মুসলিম হেল্প ইউকের ‘এমএইচ মান্টিপারপাস সেন্টার’ বাস্তবায়নে সহযোগীতা কামনা  » «   সিলেট-২ আসনে ইলিয়াসপত্নী লুনার প্রার্থীতা স্থগিত  » «   বিশ্বনাথে ইয়াবা’সহ র‌্যাবের হাতে গ্রেফতার ১  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন এনামুল হক সরদার  » «   গণতন্ত্র ফিরিয়ে আনতে ধানের শীষ’কে বিজয়ী করতে হবে -লুনা  » «   মুহিব-সরদার’র প্রার্থীতা ফিরিয়ে দিতে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে সাংবাদিকদের সাথে এহিয়া চৌধুরী’র মতবিনিময়  » «   বিশ্বনাথে সাংবাদিকদের সাথে মুনতাছির আলীর মতবিনিময়  » «   সিলেট-২ আসনে মহাজোটের প্রার্থী ইয়াহ্ইয়া চৌধুরীর গণসংযোগ  » «   বিশ্বনাথে ‘দেওয়াল ঘড়ি’র সমর্থনে গণসংযোগ, প্রচার মিছিল-সভা  » «  

জাতীয় পার্টি শান্তি ও উন্নয়নে বিশ্বাসী -ইয়াহ্ইয়া চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেছেন, জাতীয় পার্টি শান্তি ও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। যারা বলেন আমি এমপি নির্বাচিত হওয়ায় এলাকার উন্নয়ন ৩০ বছর নাকি পিছিয়ে গেছে, কিন্তু আমি বলি- বিগত এমপির ৫বছরে সিলেট-২ আসনে যে উন্নয়ন হয়েছে, আমার তিন বছরে ওই উন্নয়নের তিনগুণ বেশী উন্নয়ন হয়েছে। জোট হউক আর ভোট আগামী নির্বাচনে সিলেট-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী লাঙ্গন প্রতিক নিয়ে থাকবে। আর এলাকার উন্নয়ন ও শান্তির জন্য জনগণ আমাকে আবারো এমপি নির্বাচিত করবেন এটাই আমার প্রত্যাশা।
তিনি গতকাল শুক্রবার বিকেলে বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের বৈরাগী বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে সোলার প্যানেল বিতরণ উপলক্ষে জাতীয় পার্টির আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।
রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আনোয়ার মিয়ার সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক ফিরোজ আলীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম আহবায়ক মনোহর আলী, এ কে এম দুলাল, আব্দুল হান্নান, আবুল খয়ের মেম্বার, সুমন আহমদ সুনন। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আনোয়ার খান।
এসময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টি নেতা ইরাজ আলী, নাছির উদ্দিন মেম্বার, শামিম মেম্বার, মিজান বিন আফরোজ চৌধুরী, নাজিম চৌধুরী, আব্দুল কাদির, প্রবাসী এম গয়াছ মিয়া, উপজেলা যুব সংহতির সদস্য সচিব গোলাম জবদানী প্রমুখ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ