শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
প্রিন্সিপাল হাবিবুর রহমানের জানাজায় লাখো মানুষের ঢল  » «   বিশ্বনাথে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দূর্গা পূজা সম্পন্ন  » «   বিশ্বনাথে কমিউনিটি সেন্টার থেকে কনে ছাড়াই ফিরে গেলেন বর  » «   বিশ্বনাথে একই রাতে দুটি বাড়িতে ডাকাতি : আহত ১  » «   প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান আর নেই  » «   বিশ্বনাথে ঘাতক শফিকের বাড়িতে রুমির পরিবার : ফাঁসির দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে এমপি ইয়াহ্ইয়া চৌধুরী  » «   বিশ্বনাথের বিভিন্ন মন্ডপ পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই  » «   বিশ্বনাথে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে শফিক চৌধুরী  » «   শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে শফিক চৌধুরী’র বস্ত্র বিতরণ  » «   সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «  

জাতীয় পার্টি শান্তি ও উন্নয়নে বিশ্বাসী -ইয়াহ্ইয়া চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেছেন, জাতীয় পার্টি শান্তি ও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। যারা বলেন আমি এমপি নির্বাচিত হওয়ায় এলাকার উন্নয়ন ৩০ বছর নাকি পিছিয়ে গেছে, কিন্তু আমি বলি- বিগত এমপির ৫বছরে সিলেট-২ আসনে যে উন্নয়ন হয়েছে, আমার তিন বছরে ওই উন্নয়নের তিনগুণ বেশী উন্নয়ন হয়েছে। জোট হউক আর ভোট আগামী নির্বাচনে সিলেট-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী লাঙ্গন প্রতিক নিয়ে থাকবে। আর এলাকার উন্নয়ন ও শান্তির জন্য জনগণ আমাকে আবারো এমপি নির্বাচিত করবেন এটাই আমার প্রত্যাশা।
তিনি গতকাল শুক্রবার বিকেলে বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের বৈরাগী বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে সোলার প্যানেল বিতরণ উপলক্ষে জাতীয় পার্টির আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।
রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আনোয়ার মিয়ার সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক ফিরোজ আলীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম আহবায়ক মনোহর আলী, এ কে এম দুলাল, আব্দুল হান্নান, আবুল খয়ের মেম্বার, সুমন আহমদ সুনন। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আনোয়ার খান।
এসময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টি নেতা ইরাজ আলী, নাছির উদ্দিন মেম্বার, শামিম মেম্বার, মিজান বিন আফরোজ চৌধুরী, নাজিম চৌধুরী, আব্দুল কাদির, প্রবাসী এম গয়াছ মিয়া, উপজেলা যুব সংহতির সদস্য সচিব গোলাম জবদানী প্রমুখ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ