ওসমানীনগরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫
মঙ্গলবার, ১৪ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «   বিশ্বনাথে ১১টি চোরাই গরু উদ্ধার : আটক ২  » «   জগন্নাথপুরের তিনটি এলাকায় পল্লী বিদ্যুতের উদ্বোধন  » «  

ওসমানীনগরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫

বিশ্বনাথনিউজ২৪ ::

ঢাকা-সিলেট মহাসড়কের সিলেটের ওসমানীনগরে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে ইলাশপুর বটেরতল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ও আহতদের তাৎক্ষনিক নাম পরিচয় পাওয়া যায়নি।

তবে, বালাগঞ্জ ওসমানীনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ইনচার্জ ফজলুল হক জানিয়েছেন, দূর্ঘটনায় ঘটনাস্থল থেকে ১ মহিলা, ১ মেয়ে শিশু ও ২ পুরুষের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়াও গুরুত্বর আহত ৬ জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়ে বিকাল ৫টার দিকে আহতদের মধ্যে আরো এক পুরুষের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

জানা গেছে, সিলেট থেকে ছেড়ে যাওয়া মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৪-০২৮৬) এবং বিপরীত দিক থেকে আসা ট্রাক (ঢাকা মেট্রো ট ১১-২৪৩৩)-এর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের সামনের অংশ ও মাইক্রোবাস দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে চারজনের লাশ উদ্ধার করে। স্থানীয়দের সহযোগিতায় আহতদের চিকৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় প্রায় ২ ঘন্টা সিলেট-ঢাকা মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। এতে মহাসড়কের দুই দিক থেকে আসার শতশত যানবাহন আটকা পরে যাত্রীদের দূর্ভোগ পোহাতে হয়। তবে তাৎক্ষণিকভাবে নিহতরা সহ আহতদের পরিচয় জানা যায়নি।

দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ বিমল চন্দ্র ভৌমিক বলেন, দূর্ঘটনাস্থল থেকে চার জনের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া হাসপাতালে চিকিৎসাধিন আহত অবস্থায় আরো এক জনের মৃত্যু হয়েছে। আমরা আহত ও নিহতদের নাম পরিচয় জানার চেষ্ঠা চালিয়ে যাচ্ছি।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ