শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
আমি পরাজিত হলে আওয়ামী লীগও পরাজিত হবে : ইয়াহ্ইয়া চৌধুরী  » «   শহীদ বুদ্ধিজীবী দিবসে বিশ্বনাথে উপজেলা আ’লীগের সভা  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান  » «   বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি  » «   বিশ্বনাথের গোয়ালগাঁও গ্রামে ধানের শীষের সমর্থনে উঠান বৈঠক  » «   বিশ্বনাথে মুসলিম হেল্প ইউকের ‘এমএইচ মান্টিপারপাস সেন্টার’ বাস্তবায়নে সহযোগীতা কামনা  » «   সিলেট-২ আসনে ইলিয়াসপত্নী লুনার প্রার্থীতা স্থগিত  » «   বিশ্বনাথে ইয়াবা’সহ র‌্যাবের হাতে গ্রেফতার ১  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন এনামুল হক সরদার  » «   গণতন্ত্র ফিরিয়ে আনতে ধানের শীষ’কে বিজয়ী করতে হবে -লুনা  » «   মুহিব-সরদার’র প্রার্থীতা ফিরিয়ে দিতে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে সাংবাদিকদের সাথে এহিয়া চৌধুরী’র মতবিনিময়  » «   বিশ্বনাথে সাংবাদিকদের সাথে মুনতাছির আলীর মতবিনিময়  » «   সিলেট-২ আসনে মহাজোটের প্রার্থী ইয়াহ্ইয়া চৌধুরীর গণসংযোগ  » «   বিশ্বনাথে ‘দেওয়াল ঘড়ি’র সমর্থনে গণসংযোগ, প্রচার মিছিল-সভা  » «  

ওসমানীনগরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫

বিশ্বনাথনিউজ২৪ ::

ঢাকা-সিলেট মহাসড়কের সিলেটের ওসমানীনগরে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে ইলাশপুর বটেরতল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ও আহতদের তাৎক্ষনিক নাম পরিচয় পাওয়া যায়নি।

তবে, বালাগঞ্জ ওসমানীনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ইনচার্জ ফজলুল হক জানিয়েছেন, দূর্ঘটনায় ঘটনাস্থল থেকে ১ মহিলা, ১ মেয়ে শিশু ও ২ পুরুষের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়াও গুরুত্বর আহত ৬ জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়ে বিকাল ৫টার দিকে আহতদের মধ্যে আরো এক পুরুষের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

জানা গেছে, সিলেট থেকে ছেড়ে যাওয়া মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৪-০২৮৬) এবং বিপরীত দিক থেকে আসা ট্রাক (ঢাকা মেট্রো ট ১১-২৪৩৩)-এর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের সামনের অংশ ও মাইক্রোবাস দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে চারজনের লাশ উদ্ধার করে। স্থানীয়দের সহযোগিতায় আহতদের চিকৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় প্রায় ২ ঘন্টা সিলেট-ঢাকা মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। এতে মহাসড়কের দুই দিক থেকে আসার শতশত যানবাহন আটকা পরে যাত্রীদের দূর্ভোগ পোহাতে হয়। তবে তাৎক্ষণিকভাবে নিহতরা সহ আহতদের পরিচয় জানা যায়নি।

দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ বিমল চন্দ্র ভৌমিক বলেন, দূর্ঘটনাস্থল থেকে চার জনের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া হাসপাতালে চিকিৎসাধিন আহত অবস্থায় আরো এক জনের মৃত্যু হয়েছে। আমরা আহত ও নিহতদের নাম পরিচয় জানার চেষ্ঠা চালিয়ে যাচ্ছি।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ