শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
প্রিন্সিপাল হাবিবুর রহমানের জানাজায় লাখো মানুষের ঢল  » «   বিশ্বনাথে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দূর্গা পূজা সম্পন্ন  » «   বিশ্বনাথে কমিউনিটি সেন্টার থেকে কনে ছাড়াই ফিরে গেলেন বর  » «   বিশ্বনাথে একই রাতে দুটি বাড়িতে ডাকাতি : আহত ১  » «   প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান আর নেই  » «   বিশ্বনাথে ঘাতক শফিকের বাড়িতে রুমির পরিবার : ফাঁসির দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে এমপি ইয়াহ্ইয়া চৌধুরী  » «   বিশ্বনাথের বিভিন্ন মন্ডপ পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই  » «   বিশ্বনাথে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে শফিক চৌধুরী  » «   শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে শফিক চৌধুরী’র বস্ত্র বিতরণ  » «   সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «  

ওসমানীনগরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫

বিশ্বনাথনিউজ২৪ ::

ঢাকা-সিলেট মহাসড়কের সিলেটের ওসমানীনগরে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে ইলাশপুর বটেরতল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ও আহতদের তাৎক্ষনিক নাম পরিচয় পাওয়া যায়নি।

তবে, বালাগঞ্জ ওসমানীনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ইনচার্জ ফজলুল হক জানিয়েছেন, দূর্ঘটনায় ঘটনাস্থল থেকে ১ মহিলা, ১ মেয়ে শিশু ও ২ পুরুষের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়াও গুরুত্বর আহত ৬ জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়ে বিকাল ৫টার দিকে আহতদের মধ্যে আরো এক পুরুষের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

জানা গেছে, সিলেট থেকে ছেড়ে যাওয়া মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৪-০২৮৬) এবং বিপরীত দিক থেকে আসা ট্রাক (ঢাকা মেট্রো ট ১১-২৪৩৩)-এর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের সামনের অংশ ও মাইক্রোবাস দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে চারজনের লাশ উদ্ধার করে। স্থানীয়দের সহযোগিতায় আহতদের চিকৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় প্রায় ২ ঘন্টা সিলেট-ঢাকা মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। এতে মহাসড়কের দুই দিক থেকে আসার শতশত যানবাহন আটকা পরে যাত্রীদের দূর্ভোগ পোহাতে হয়। তবে তাৎক্ষণিকভাবে নিহতরা সহ আহতদের পরিচয় জানা যায়নি।

দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ বিমল চন্দ্র ভৌমিক বলেন, দূর্ঘটনাস্থল থেকে চার জনের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া হাসপাতালে চিকিৎসাধিন আহত অবস্থায় আরো এক জনের মৃত্যু হয়েছে। আমরা আহত ও নিহতদের নাম পরিচয় জানার চেষ্ঠা চালিয়ে যাচ্ছি।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ