শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
প্রিন্সিপাল হাবিবুর রহমানের জানাজায় লাখো মানুষের ঢল  » «   বিশ্বনাথে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দূর্গা পূজা সম্পন্ন  » «   বিশ্বনাথে কমিউনিটি সেন্টার থেকে কনে ছাড়াই ফিরে গেলেন বর  » «   বিশ্বনাথে একই রাতে দুটি বাড়িতে ডাকাতি : আহত ১  » «   প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান আর নেই  » «   বিশ্বনাথে ঘাতক শফিকের বাড়িতে রুমির পরিবার : ফাঁসির দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে এমপি ইয়াহ্ইয়া চৌধুরী  » «   বিশ্বনাথের বিভিন্ন মন্ডপ পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই  » «   বিশ্বনাথে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে শফিক চৌধুরী  » «   শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে শফিক চৌধুরী’র বস্ত্র বিতরণ  » «   সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «  

বিশ্বনাথ স্বাস্থ্য কমপ্লেক্সে বখাটে কর্তৃক ইভটিজিংয়ের শিকার কলেজ ছাত্রী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবার বখাটে কর্তৃক ইভটিজিংয়ের শিকার হয়েছে রোগী নিয়ে আগত এক কলেজ ছাত্রী। ওই কলেজ ছাত্রী উপজেলার রহমাননগর গ্রামের বাসিন্দা ও বিশ্বনাথ মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সোমবার বিকেল ২টায় দিকে স্বাস্থ্য কমপ্লেক্সের ডিসপেনসারি কক্ষের সামনে ওই ইভটিজিংয়ের ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে।

কলেজ ছাত্রী ও ওই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা নিতে আসা রোগীদের অভিযোগ, সোমবার দুপুরে তার অসুস্থ বড় বোনকে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার কলেজ ছাত্রীর অসুস্থ বোনকে দ্বিতীয় তলার একটি ওয়ার্ডে ভর্তি করেন। পরে ওই কলেজ ছাত্রী নিচে গিয়ে ওষুধ নিয়ে ওয়ার্ডে ফেরার সময় ডিসপেনসারি কক্ষের সামনে আসা মাত্রই দুই বখাটে কর্তৃক ইভটিজিংয়ের শিকার হন। এসময় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা নিতে আসা নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বখাটেদেরকে সনাক্ত করেন। এতে জানা গেছে ওই দুই বখাটে হচ্ছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকার কাদিপুর উপরেরচক গ্রামের জমির আলীর পুত্র শামিম আহমদ (২২) ও কাদিপুর গ্রামের মৃত আব্দুল আহাদ’র পুত্র শফি আলম (২৩)। বখাটেদের ইভটিজিংয়ের শিকার হয়ে প্রতিবাদ করে কলেজ ছাত্রী ওয়ার্ডে গেলে, সেখানে গিয়েও কলেজ ছাত্রীকে হুমকি দেয় বখাটেরা। হুমকির পর অনেকটা নিরাপত্ত্বহীনতার পাশাপাশি আতংঙ্কে অসুস্থ বোনকে নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছেন ওই কলেজ ছাত্রী।

এদিকে স্বাস্থ্য কমপ্লেক্সে ইভটিজিংয়ের খবর পেয়ে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামছুদ্দোহা পিপিএম নির্দেশে একদল পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় পুলিশের কাছেও ঘটনার তথ্য দেন ওই কলেজ ছাত্রী। পরে পুলিশ বখাটেদের গ্রেপ্তার করার জন্য বাড়ি বাড়ি অভিযান শুরু করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই বখাটেরা বাড়ি থেকে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ায় তাদেরকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

স্থানীয়দের অভিযোগ রয়েছে, দীর্ঘদিন ধরে প্রায় প্রতি দিনই স্থানীয় বখাটেদের কাছে এভাবেই হয়রানির শিকার হচ্ছেন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা নিতে আগত রোগীরা ও তাদের স্বজনদেরকে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ