বুধবার, ২৬ জুন, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে ৫ জুয়াড়ি আটক  » «   বিশ্বনাথে মোটরসাইকেল দূর্ঘটনায় লিডিং ইউনিভার্সিটির ছাত্র নিহত  » «   বিশ্বনাথে পর্নোগ্রাফি ভিডিও রাখায় ৩টি মোবাইল সার্ভিসিং সেন্টারকে জরিমানা  » «   বিশ্বনাথে দু’পক্ষের মারামারিতে মৎস্য ব্যবসায়ী নিহত  » «   বিশ্বনাথে জঙ্গিবাদ সচেতনতায় দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথ থেকে স্কুলছাত্র নিখোঁজ  » «   আ’লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের পশ্চিম ধলিপাড়া গ্রামের পানি নিষ্কাশনে ব্যবস্থা গ্রহনের দাবিতে স্মারকলিপি  » «   কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় নিহত ২ : আহত ২৫০  » «   বিশ্বনাথের সড়কগুলো সংস্কারের দাবীতে মানববন্ধন  » «   বিশ্বনাথে হেক্সাস’র সার্টিফিকেট বিতরণ  » «   বিশ্বনাথে প্রেগনেন্সি টেস্টে ভূল রিপোর্ট : অল্পের জন্য রক্ষা পেল গর্ভের সন্তান  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান অভিযানে সাড়ে ৯ হাজার জরিমানা আদায়  » «   বিশ্বনাথে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে রাস্তার ঝোপঝার পরিস্কার  » «   বিশ্বনাথে উন্নয়ন কাজের উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া  » «  

বিশ্বকাপ জয়ে উৎসবে ভাসছে ফ্রান্স

ফ্রান্স প্রতিনিধি :: উৎসবে ভাসছে ফরাসিরা। প্রস্তুতি আগে ভাগেই নিয়ে রেখেছিল তারা। লুঝনিকিতে ফ্রান্স-ক্রোয়েশিয়া ফাইনাল ম্যাচে দলকে উৎসাহ দিতে মাঠে উপস্থিত ছিলেন প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ। দেশটির আইফেল টাওয়ার, প্যারিস গেটে, শাম্প দ্য মারচ, লিয়নের বেলক্যুসহ ফ্রান্সের প্রায় আড়াই‘শ স্পটে বড় পর্দায় খেলা দেখা ও জয় সেলিব্রেট করার জন্য এ ভিড় করেন হাজার হাজার ফুটবল ভক্ত। লিয়ন শহরের বেলকু স্পটে বৃষ্টি উপেক্ষা করেও ফুটবল ভক্তরা খেলা উপভোগ করে। শাম্প দ্য মারচ-এর বড় পর্দায় চারদিক থেকে খেলা দেখার ব্যবস্থা করা হয়। বিশ্বকাপ জয় সেলিব্রেটের জন্য সেখানে জড়ো হয় প্রায় লাখো দর্শক।

৯০ হাজার দর্শকের জন্য খেলা দেখার ব্যবস্থা করা হয়ে সেখানে। এবারের সেমি ফাইনাল খেলা দেখার জন্য ২০ হাজার লোক জড়ো হয়েছিল শাম্প দ্য মারচ স্পটে।

ওদিকে, ১৪ই জুলাই ফ্রান্সের জাতীয় দিবস ও ১৫ জুলাই বিশ্বকাপ ফুটবলের ফাইনালকে ঘিরে কঠিন নিরাপত্তা বলয় গড়ে তুলেছিল ফরাসি পুলিশ। শনিবার ও রবিবার দুদিন সাপ্তাহিক ছুটি থাকায় দর্শকদের মধ্যে ছিলো বাড়তি আমেজ। ১ লাখ ১০ হাজার পুলিশ ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন ছিলো। এছাড়া আরো প্রায় ৪৪ হাজার ফায়ার সার্ভিস কর্মী মাঠে ছিলো বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী জেরার্ড কোলম্ব। তিন গোল ব্যবধানের সঙ্গে সঙ্গে শুরু হয় আতশবাজি ফাটিয়ে উৎসব।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ