মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

লালাবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ৪০

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-ঢাকা মহাসড়কের লালাবাজার এলাকায় বাস-ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছে আরো  জন। রোববার (১৫জুলাই) দুপুর ১২টার দিকে লালাবাজার ও রশিদপুর এলাকার মধ্যবর্তী সাতমাইল নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল ।

নিহতরা হলেন সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের খাজাখালু গ্রামের আসক আলীর ছেলে ও বিশ্বনাথ খয়ের ইলেকট্রিক এর মালিক মাওলানা শুয়েবুর রহমানের ভাতিজা মাহবুব হোসেন (৩০) এবং জৈন্তাপুর উপজেলার ঠাকুরমাঠি আমল পাত্রের ছেলে কাজল পাত্র  (৩৫) ।

প্রত্যক্ষদর্শী স্থানীয় সূত্র জানায়, সিলেট থেকে ছেড়ে যাওয়া শেরপুরগামী যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছামাত্র একটি ট্রাকের  সঙ্গে বাস ও মোটরসাইকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই জন নিহত হন। আহত হন অন্তত ৪০ জন। হতাহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন বেসরকারি হাসপাতালে নেওয়া হয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ