শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
প্রিন্সিপাল হাবিবুর রহমানের জানাজায় লাখো মানুষের ঢল  » «   বিশ্বনাথে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দূর্গা পূজা সম্পন্ন  » «   বিশ্বনাথে কমিউনিটি সেন্টার থেকে কনে ছাড়াই ফিরে গেলেন বর  » «   বিশ্বনাথে একই রাতে দুটি বাড়িতে ডাকাতি : আহত ১  » «   প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান আর নেই  » «   বিশ্বনাথে ঘাতক শফিকের বাড়িতে রুমির পরিবার : ফাঁসির দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে এমপি ইয়াহ্ইয়া চৌধুরী  » «   বিশ্বনাথের বিভিন্ন মন্ডপ পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই  » «   বিশ্বনাথে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে শফিক চৌধুরী  » «   শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে শফিক চৌধুরী’র বস্ত্র বিতরণ  » «   সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «  

লালাবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ৪০

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-ঢাকা মহাসড়কের লালাবাজার এলাকায় বাস-ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছে আরো  জন। রোববার (১৫জুলাই) দুপুর ১২টার দিকে লালাবাজার ও রশিদপুর এলাকার মধ্যবর্তী সাতমাইল নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল ।

নিহতরা হলেন সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের খাজাখালু গ্রামের আসক আলীর ছেলে ও বিশ্বনাথ খয়ের ইলেকট্রিক এর মালিক মাওলানা শুয়েবুর রহমানের ভাতিজা মাহবুব হোসেন (৩০) এবং জৈন্তাপুর উপজেলার ঠাকুরমাঠি আমল পাত্রের ছেলে কাজল পাত্র  (৩৫) ।

প্রত্যক্ষদর্শী স্থানীয় সূত্র জানায়, সিলেট থেকে ছেড়ে যাওয়া শেরপুরগামী যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছামাত্র একটি ট্রাকের  সঙ্গে বাস ও মোটরসাইকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই জন নিহত হন। আহত হন অন্তত ৪০ জন। হতাহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন বেসরকারি হাসপাতালে নেওয়া হয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ