শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
প্রিন্সিপাল হাবিবুর রহমানের জানাজায় লাখো মানুষের ঢল  » «   বিশ্বনাথে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দূর্গা পূজা সম্পন্ন  » «   বিশ্বনাথে কমিউনিটি সেন্টার থেকে কনে ছাড়াই ফিরে গেলেন বর  » «   বিশ্বনাথে একই রাতে দুটি বাড়িতে ডাকাতি : আহত ১  » «   প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান আর নেই  » «   বিশ্বনাথে ঘাতক শফিকের বাড়িতে রুমির পরিবার : ফাঁসির দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে এমপি ইয়াহ্ইয়া চৌধুরী  » «   বিশ্বনাথের বিভিন্ন মন্ডপ পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই  » «   বিশ্বনাথে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে শফিক চৌধুরী  » «   শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে শফিক চৌধুরী’র বস্ত্র বিতরণ  » «   সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «  

বালাগঞ্জে রতনপুর ওয়েলফেয়ার ট্রাস্টের কমিটি গঠন

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের ‘রতনপুর ওয়েলফেয়ার ট্রাস্ট্র’র কমিটি গঠন করা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় স্থানীয় মাদরাসাবাজারস্থ অস্থায়ী কার্যালয়ে এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বড়জমাত ছমিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. মিজানুর রহমান পংকি।
বড়জমাত ছমিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক শুভ লস্করের পরিচালনা সভায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন তাজপুর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মনু মিয়া, রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. দুদু মিয়া, গহরপুর রাইটার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম হেলাল, সমাজকর্মী মো. লোকমান মিয়া, মো. আবুল মিয়া, মো. ছমছু মিয়া, সুহেল বারী, মো. খসরু মিয়া, আশরাফুল ইসলাম, রায়হান আহমদ, নুরুল আমিন প্রমূখ।
সভায় সর্বসম্মতি ক্রমে মো. হাফিজ সামছুল ইসলাম, মো. গৌছ উদ্দিন ও মো. দুদু মিয়াকে উপদেষ্ঠা
এবং মো, মিজানুর রহমান পংকি মিয়াকে সভাপতি, সিনিয়র সহসভাপতি প্রফেসার মো. মনু মিয়া, মো. লোকমান মিয়া, মো. ফজলু মিয়া, সাধারণ সম্পাদক শুভ লস্কর, সহ সাধারণ সম্পাদক সুহেল বারী, কোষাধ্যক্ষ মো. সমছু মিয়া, সহ-কোষাধ্যক্ষ মো. আবুল মিয়া, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, ধর্ম-সম্পাদক মাওলানা আব্দুল মুকিত, প্রচার সম্পাদক রায়হান আহমদ, সদস্য মো. খছরু মিয়া, নুরুল আমিন ও মাজু মিয়া মনোনীত করা হয়। সভায় বক্তারা বিভিন্ন সময়ে এলাকার সামাজিক ও উন্নয়নমুলক কর্মকান্ডে, সতস্ফুর্ত অংশ গ্রহনের জন্য প্রবাসী গহরপুর মাদ্রাসা বাজার উন্নয়ন সমিতি ইউকে’র সভাপতি ও নবগঠিত “রতনপুর ওয়েল ফেয়ার ট্রাস্ট্র”র প্রতিষ্ঠাতা ও পৃষ্টপোষক, যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবী মো. আজাদ মিয়ার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ