বিশ্বনাথে বিদ্যালয়ে যাওয়ার পথে শিক্ষিকার টাকা ও স্বর্ণালঙ্কার ছিনতাই
বুধবার, ১৫ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ বাজার সড়কের বেহাল দশা : জনদূর্ভোগ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবসে পুষ্পস্তবক অর্পন ও র‌্যালী  » «   শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «  

বিশ্বনাথে বিদ্যালয়ে যাওয়ার পথে শিক্ষিকার টাকা ও স্বর্ণালঙ্কার ছিনতাই

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে বিদ্যালয়ে যাওয়ার পথে ছিনতাইর শিকার হয়েছেন আরো এক স্কুল শিক্ষিকা। (১১জুলাই) বুধবার সকাল সাড়ে ৯টায় উপজেলার সদর ইউনিয়নের ধীতপুর এলাকায় এঘটনা ঘটে। ছিনতাইকারী স্কুল শিক্ষিকার স্বর্ণালঙ্কার-নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এরপর উপজেলা সদরের পুলিশের টহল জোরধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের ছয়ফুল হক বলেন, বিশ্বনাথে এখন ছিনতাই বৃদ্ধি পেয়েছে। ঘন ঘন ছিনতাইকারী ঘটনায় মানুষের মধ্যে এক অজানা আতংক বিরাজ করছে। ছিনতাইকারীদের আইনের আওয়াতায় আনার জন্য পুলিশের প্রশাসনের প্রতি আহবান জানান।

জানাগেছে, বুধবার সকালে উপজেলার সদর ইউনিয়নের খাইয়া-খাইড়-ধীতপুর-মকরম আলীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিক অঞ্জনী রানী চক্রবর্তি প্রতিদিনের ন্যায় ধীতপুর গ্রাম থেকে বিদ্যালয়ে যাওয়ার জন্য বের হন। বাড়ি থেকে বের হয়ে বিদ্যালয়ের জন্য ধীতপুরে রাস্তায় অটোরিকশা গাড়ির জন্য অপেক্ষা করেন। এসময় রাস্তা দাড়ানো অবস্থায় তিন ছিনতাইকারী একটি মোটরসাইকেলে নিয়ে তার সামনে এসে দাড়ায়। এসময় ছিনতাইকারীরা তাকে মারধর করে শিক্ষিকার সঙ্গে গলার স্বর্ণ’র চেইন ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম বলেন, বিষয়টি লোকমুখে শুনেছি। তবে ছিনতাইকারীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ