বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-৩ আসনের জনগণের উন্নয়নে কাজ করতে চাই : এড. মিসবাহ সিরাজ  » «   বিশ্বনাথে প্রবাসী ইসলাম উদ্দিনের উদ্যোগে অসহায় শিশুদের ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত  » «   সিলেট বিভাগের মধ্যে ‘ই-নামজারি’ কার্যক্রমে বিশ্বনাথের সফলতা অর্জন  » «   বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত  » «   শিক্ষক নিয়োগে বিশ্বনাথ উপজেলা কৌটায় ভুয়া নাগরিক সনদে বহিরাগতরা  » «   নৌকার বিজয়ে অব্যাহত থাকবে কৃষকদের উন্নয়ন -শফিক চৌধুরী  » «   যারা সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখতে পান না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী  » «   রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপি বীর মুক্তিযোদা শাহ আজিজের দাফন সম্পন্ন  » «   সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা শাহ আজিজ আর নেই  » «   বিশ্বনাথে জাতীয় পার্টিতে শতাধিক নেতাকর্মীর যোগদান  » «   বিশ্বনাথে দেওকলস স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ আব্দুল মুকিত স্মরণে শোকসভা  » «   বিশ্বনাথে ময়লা পরিস্কার করতে সড়কে ঝাড়ু হাতে শিক্ষার্থীরা  » «   রশিদপুরে স্পীড ব্রেকার-গোল চত্তর-যাত্রী চাউনী নির্মাণের দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে শ্রমিকলীগের জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত  » «  

বিশ্বনাথে বিদ্যালয়ে যাওয়ার পথে শিক্ষিকার টাকা ও স্বর্ণালঙ্কার ছিনতাই

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে বিদ্যালয়ে যাওয়ার পথে ছিনতাইর শিকার হয়েছেন আরো এক স্কুল শিক্ষিকা। (১১জুলাই) বুধবার সকাল সাড়ে ৯টায় উপজেলার সদর ইউনিয়নের ধীতপুর এলাকায় এঘটনা ঘটে। ছিনতাইকারী স্কুল শিক্ষিকার স্বর্ণালঙ্কার-নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এরপর উপজেলা সদরের পুলিশের টহল জোরধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের ছয়ফুল হক বলেন, বিশ্বনাথে এখন ছিনতাই বৃদ্ধি পেয়েছে। ঘন ঘন ছিনতাইকারী ঘটনায় মানুষের মধ্যে এক অজানা আতংক বিরাজ করছে। ছিনতাইকারীদের আইনের আওয়াতায় আনার জন্য পুলিশের প্রশাসনের প্রতি আহবান জানান।

জানাগেছে, বুধবার সকালে উপজেলার সদর ইউনিয়নের খাইয়া-খাইড়-ধীতপুর-মকরম আলীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিক অঞ্জনী রানী চক্রবর্তি প্রতিদিনের ন্যায় ধীতপুর গ্রাম থেকে বিদ্যালয়ে যাওয়ার জন্য বের হন। বাড়ি থেকে বের হয়ে বিদ্যালয়ের জন্য ধীতপুরে রাস্তায় অটোরিকশা গাড়ির জন্য অপেক্ষা করেন। এসময় রাস্তা দাড়ানো অবস্থায় তিন ছিনতাইকারী একটি মোটরসাইকেলে নিয়ে তার সামনে এসে দাড়ায়। এসময় ছিনতাইকারীরা তাকে মারধর করে শিক্ষিকার সঙ্গে গলার স্বর্ণ’র চেইন ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম বলেন, বিষয়টি লোকমুখে শুনেছি। তবে ছিনতাইকারীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ