সোমবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে দশঘর ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  » «   বিশ্বনাথের রামপাশায় বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের  » «   বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে ভাই-বোনদের মামলা  » «   ইলিয়াসপত্নী লুনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে  » «   দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট’র বৃত্তি বিতরণ  » «   কবি আল মাহমুদ আর নেই  » «   বালাগঞ্জে মোস্তাকুর রহমান মফুরের সমর্থনে উপজেলা আ’লীগের কর্মীসভা  » «   নুনু মিয়ার সমর্থনে বিশ্বনাথ ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   ইলিয়াসপত্নী লুনা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি  » «   যে কারণে জামায়াত থেকে পদত্যাগ করলেন ব্যারিস্টার রাজ্জাক  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে অলংকারী ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   বিশ্বনাথের টেংরায় ১৭তম তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন  » «  

বিশ্বনাথে বিদ্যালয়ে যাওয়ার পথে শিক্ষিকার টাকা ও স্বর্ণালঙ্কার ছিনতাই

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে বিদ্যালয়ে যাওয়ার পথে ছিনতাইর শিকার হয়েছেন আরো এক স্কুল শিক্ষিকা। (১১জুলাই) বুধবার সকাল সাড়ে ৯টায় উপজেলার সদর ইউনিয়নের ধীতপুর এলাকায় এঘটনা ঘটে। ছিনতাইকারী স্কুল শিক্ষিকার স্বর্ণালঙ্কার-নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এরপর উপজেলা সদরের পুলিশের টহল জোরধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের ছয়ফুল হক বলেন, বিশ্বনাথে এখন ছিনতাই বৃদ্ধি পেয়েছে। ঘন ঘন ছিনতাইকারী ঘটনায় মানুষের মধ্যে এক অজানা আতংক বিরাজ করছে। ছিনতাইকারীদের আইনের আওয়াতায় আনার জন্য পুলিশের প্রশাসনের প্রতি আহবান জানান।

জানাগেছে, বুধবার সকালে উপজেলার সদর ইউনিয়নের খাইয়া-খাইড়-ধীতপুর-মকরম আলীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিক অঞ্জনী রানী চক্রবর্তি প্রতিদিনের ন্যায় ধীতপুর গ্রাম থেকে বিদ্যালয়ে যাওয়ার জন্য বের হন। বাড়ি থেকে বের হয়ে বিদ্যালয়ের জন্য ধীতপুরে রাস্তায় অটোরিকশা গাড়ির জন্য অপেক্ষা করেন। এসময় রাস্তা দাড়ানো অবস্থায় তিন ছিনতাইকারী একটি মোটরসাইকেলে নিয়ে তার সামনে এসে দাড়ায়। এসময় ছিনতাইকারীরা তাকে মারধর করে শিক্ষিকার সঙ্গে গলার স্বর্ণ’র চেইন ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম বলেন, বিষয়টি লোকমুখে শুনেছি। তবে ছিনতাইকারীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ