মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে বিএনপি’র মনোনয়ন ফরম কিনলেন ইলিয়াসপত্নী লুনা  » «   যে কারণে দুটি আসনে দলীয় মনোনয়ন ফরম কিনলেন এমপি এহিয়া..  » «   সিলেট-২ আসনে নৌকার কান্ডারী হতে চান যারা….  » «   সিলেট-২ আসনে চলছে মনোনয়ন লড়াই  » «   বিশ্বনাথে যুবলীগ নেতা রুহেল খান সংবর্ধিত  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা  » «   বিশ্বনাথে প্রশাসনের উদ্যোগে বিলবোর্ড অপসারণ  » «   প্রধানমন্ত্রীর দোয়া নিয়ে মনোনয়ন কিনলেন মাশরাফি  » «   নির্বাচনে অংশ নিচ্ছে ঐক্যফ্রন্ট  » «   ইয়াহ্ইয়া চৌধুরীকে পুনরায় এমপি নির্বাচিত করার লক্ষ্যে প্রস্তুতি সভা  » «   জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন সাকিব-মাশরাফি  » «   বিশ্বনাথে জুয়ার আসর থেকে আ’লীগ নেতা সহ আটক ৯  » «   বিশ্বনাথে বিএনপি নেতা তাহিদ মিয়া চেয়ারম‌্যান গ্রেফতার  » «   বিশ্বনাথে শ্রমিক সুলতান হত্যা মামলায় স্ত্রী’সহ গ্রেফতার ২  » «   বিশ্বনাথে ইউপি চেয়ারম‌্যান রুহেল গ্রেফতার  » «  

বালাগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ‘বস্তাজাল’ আটক

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৮টি বস্তাজাল আটক করা হয়েছে। মঙ্গলবার নির্বাহী ম্যাজিস্ট্রেট ভারপ্রাপ্ত ইউএনও, সহকারী কমিশনার (ভূমি) সুমন চন্দ্র দাশের নেতৃত্বে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
উপজেলার হাসামপুর, নতুন সুনামপুর ও স্লুইস গেইট এলাকায় অভিযানকালে এসব জাল আটক করা হয়। ভ্রাম্যমান আদালতের অভিযানকালে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ডক্টর আবুল কালাম আজাদ, মৎস্য কর্মকর্তা নির্মল চন্দ্র বণিক এবং বালাগঞ্জ থানার পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ডক্টর আবুল কালাম আজাদ জানান, ভ্রাম্যমান আদালতের অভিযানকালে ৮শ মিটার দীর্ঘ ৮টি বস্তাজাল আটক করা হয়। যার আনুমানিক মূল্য সাড়ে ৩লাখ টাকা। এসব জাল পুড়িয়ে ধ্বংস করা হবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ