মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে গরু চুরি : থানায় জিডি  » «   বিশ্বনাথ স্বাস্থ্য কমপ্লেক্সে বখাটে কর্তৃক ইভটিজিংয়ের শিকার কলেজ ছাত্রী  » «   বিশ্বনাথের খাজাঞ্চীতে ত্রাণ বিতরণ করলেন ইলিয়াসপত্নী লুনা  » «   বিশ্বকাপ জয়ে উৎসবে ভাসছে ফ্রান্স  » «   দ্বিতীয় বারের মতো বিশ্বকাপ ফুটবলের শিরোপা জিতলো ফ্রান্স  » «   লালাবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ৪০  » «   জগন্নাথপুরে ইউএনও ও এসিল্যান্ডের পদ শুন্য : প্রশাসনিক কাজে স্থবিরতা  » «   বিশ্বনাথে সাড়ে ২৬ হাজার শিশু খেল ভিটামিন এ-প্লাস ক্যাপসুল  » «   ব্রিটেনে বিশ্বনাথের ছেলে মাসায়েল’র ডিগ্রী অর্জন  » «   বিশ্বনাথে হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় ৪ জনের কারাদন্ড  » «   সিসিক নির্বাচনে হিসাবনিকাশ পাল্টে দিতে পারেন নতুন ভোটাররা  » «   বিশ্বনাথ এইড ইউকে’র ১০ বছর পূর্তি ও নতুন কমিটির অভিষেক ৭ অগাস্ট  » «   ডাক্তার যখন কসাই  » «   উত্তর বিশ্বনাথ উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন জসিম উদ্দিন খান  » «   বালাগঞ্জের মোরারবাজারে মাদক, জঙ্গী ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভা  » «  

বিশ্বনাথে ছোট ভাইয়ের দায়েরকৃত চুরির মামলায় হয়রানির শিকার দুই প্রবাসী

পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে প্রবাসী ভাইদের বিরুদ্ধে অপর ছোট ভাইয়ের দায়ের করা চুরির মামলায় ৬৫বছরের বৃদ্ধসহ দুই প্রবাসী ভাই চরম হয়রানির শিকার হওয়ার অভিযোগ পাওয়া গেছে। তারা হচ্ছেন উপজেলার দেওকলস ইউনিয়নের সরদারপাড়া গ্রামের মৃত আব্দুল করিমের পুত্র চান মিয়া (৬৫) ও তার ছোট ভাই সাইফুল ইসলাম সায়েক (৫৭)। গত ৫এপ্রিল সিলেটের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৩নং আমলী আদালতে তাদের বিরুদ্ধে ওই মামলাটি দায়ের করেন তাদেরই ছোট ভাই লন্ডন প্রবাসী শায়েস্তা আহমেদ (৪৯)। বিশ্বনাথ থানার পিটিশন মামলা নং- ১১১/২০১৮। মামলায় তদের কাজের লোক ও মহিলা;সহ আরও চারজনকে আসামি করা হয়।
মামলায় হয়রানির শিকার প্রবাসী সায়েক মিয়া বলেন ‘দীর্ঘদিন ধরে পৈত্রিক সম্পত্তি নিয়ে ছোট ভাই শায়েস্তা আহমদের সাথে তাদের বিরোধ চলে আসছে। কিন্তু ভাটোয়ারা নামায় শায়েস্তা আহমদের চাহিদার চেয়েও বেশী সম্পত্তি দেয়ার পরও শায়েস্তা আহমদ তার ভাড়াটিয়া লোকজনের কথায় একের পর এক মিথ্যা মামলা দিয়ে আমাদেরকে হয়রানির করছে। পাশাপাশি ওই ভাড়াটিয়া লোকজনের মাধ্যমে নানা হুমকি ধামকিতেও আমরা অতিষ্ট হয়ে পড়েছি’। চান মিয়া ও সায়েক মিয়া জানান, তাদের উপর দায়ের করা চুরির মামলা রেকর্ড হওয়ার সময় তারা লন্ডনে অবস্থান করছিলেন। মামলাটি ওয়ারেন্ট হওয়ার খবর পেয়ে এবং আইনকে সম্মান জানিয়ে তারা দুই ভাই দেশে ফিরে কোর্টে হাজির হন। বর্তমানে তারা জামিনে রয়েছেন। ওই মামলায় হাজিরা দেয়ার জন্য লন্ডনে স্ত্রী সন্তানদের রেখে দেশের বাড়িতেই বসবাস করতে হচ্ছে। কিছুদিন পূর্বে স্থানিয় বাগিচা বাজারে থাকা তাদের পিতার নামিও আব্দুল করিম মার্কেটের অংশের দোকান ঘর দখলে নিলে ব্যবসায়ীদেরকে দিয়েও তাদের উপর আরেকটি মামলা করিয়েছেন শায়েস্তা আহমেদ। এভাবে একের পর এক মামলা আর শায়েস্তা আহমেদের ভাড়াটিয়া লোকজনের হুমকিতে চরম নিরাপত্তাহিনতায় তারা ভোগছেন বলেও অভিযোগ করেন।
শায়েস্তা আহমেদ যুক্তরাজ্যে অবস্থান করায় এব্যাপারে তার বক্তব্য পাওয়া যায়নি।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ