বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-৩ আসনের জনগণের উন্নয়নে কাজ করতে চাই : এড. মিসবাহ সিরাজ  » «   বিশ্বনাথে প্রবাসী ইসলাম উদ্দিনের উদ্যোগে অসহায় শিশুদের ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত  » «   সিলেট বিভাগের মধ্যে ‘ই-নামজারি’ কার্যক্রমে বিশ্বনাথের সফলতা অর্জন  » «   বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত  » «   শিক্ষক নিয়োগে বিশ্বনাথ উপজেলা কৌটায় ভুয়া নাগরিক সনদে বহিরাগতরা  » «   নৌকার বিজয়ে অব্যাহত থাকবে কৃষকদের উন্নয়ন -শফিক চৌধুরী  » «   যারা সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখতে পান না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী  » «   রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপি বীর মুক্তিযোদা শাহ আজিজের দাফন সম্পন্ন  » «   সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা শাহ আজিজ আর নেই  » «   বিশ্বনাথে জাতীয় পার্টিতে শতাধিক নেতাকর্মীর যোগদান  » «   বিশ্বনাথে দেওকলস স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ আব্দুল মুকিত স্মরণে শোকসভা  » «   বিশ্বনাথে ময়লা পরিস্কার করতে সড়কে ঝাড়ু হাতে শিক্ষার্থীরা  » «   রশিদপুরে স্পীড ব্রেকার-গোল চত্তর-যাত্রী চাউনী নির্মাণের দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে শ্রমিকলীগের জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত  » «  

প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত পোষণ

গত ৮জুলাই বিশ্বনাথ নিউজ ২৪ ডটকম-এ ‘হয়রানী থেকে রেহাই পেতে প্রধানমন্ত্রীর কাছে বিশ্বনাথের প্রবাসী আব্দুন নুর এর আবেদন’ শিরোনামে প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত পোষণ করেছেন বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, ইউপি সদস্য রিয়াজ আলী, সাবেক ইউপি সদস্য শায়েস্তা মিয়া, মিরগাঁও গ্রামের ফারুক মিয়া, লিলু মিয়া, আখতার হোসেন, আব্দুল মুতলিব, আখজ্জুল আলী গংরা। তারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন দাবি করেন।
তারা প্রতিবাদ লিপিতে বলেন, আমরা এলাকার শান্তিপ্রিয় ও আইন মান্যকারী লোক। প্রবাসী আব্দুন নূর কর্তৃক গ্রামের মসজিদে তালা দিয়ে মুসল্লিদেরকে ৪ওয়াক্ত নামাজ থেকে বিরত রাখা ও হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি করায় আমরা এর প্রতিবাদ করি। একপর্যায়ে স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বিষয়টি নিস্পত্তির চেষ্টা করেও ব্যর্থ হন। শফিক চৌধুরী’সহ গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ওই বৈঠকে আব্দুন নুর সকলের কাছে ক্ষমা চাইলেও মুরব্বিদের সিদ্ধান্ত অনুযায়ী লিখিত আপোষনামায় স্বাক্ষর না দিয়ে আমাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একরে পর এক মিথ্যা মামলা দিয়ে আমাদেরকে হয়রানী করে আসছেন। ইতিমধ্যে আমরা সহ নিরীহ গ্রামবাসীকে আসামী করে আব্দুন নুর ছাতক থানায় ৩টি মামলা, দক্ষিণ সুনামগঞ্জ থানায় ২টি মামলা, জালালাবাদ থানায় ১টি মামলা, দক্ষিণ সুরমা থানায় ১টি মামলা, কোতওয়ালী থানায় ২টি মামলা, বিশ্বনাথ থানায় ১টি মামলা ও সিলেট আদালতে ৪টি সিআর মামলা দায়ের করেন। প্রধানমন্ত্রীর কাছে লিখিত অভিযোগে আব্দুন নুর সে যুক্তরাজ্যে এক আইনজীবী ও জুরি বোর্ডের সদস্য হিসেবে পরিচয় দিয়েছেন তা আদৌ সত্য নয়। প্রকৃত সত্য হলো যুক্তরাজ্যে তিনি তার স্ত্রী কর্তৃক দায়েরকৃত একটি মামলায় ৩বৎসর কারাবারণ করে দেশে আসেন এবং গ্রামের নিরীহ লোকদেরকে হয়রানী শুরু করেন। ধর্মঅনুভূতিতে আঘাত করায় আব্দুন নুরের বিরুদ্ধে মিরগাঁও গ্রামবাসীর পক্ষ থেকে আদালতে একটি মামলা দায়ের করা হয়। উক্ত মামলাটি আদালতে বিচারাধীন রয়েছেন। কিন্ত গ্রামবাসীর পক্ষ থেকে এই মামলা দায়ের করলে আমাদের উপর আরো ক্ষিপ্ত হয়ে উঠেন আব্দুন নুর। দক্ষিণ সুরমার কামাল বাজার এলাকায় নিজের জায়গার উপর আব্দুন নুর বিল্ডিং নিমার্ণ করতে গেলে স্থানীয় চাঁদাবাজদের সাথে তার (আব্দুন নুর) কিছু সমস্যা হয়। এই ঘটানায় দায়েরকৃত মামলায় প্রতিহিংসামূলক ভাবে আমাদেরকেও জড়িয়ে আসামী করা হয়। আমাদের উপর চাঁদাবাজির আনিত অভিযোগ যা আদৌ সত্য নয়। এলাকার নিরীহ লোকদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রামবাসীকে হয়রানী করা থেকে আব্দুন নুরকে বিরত থাকার জন্য বলায় ইউপি চেয়ারম্যান নাজমনুল ইসলাম রুহেল এবং স্থানীয় ইউপি সদস্য রিয়াজ আলীও চাঁদাবাজীর অভিযোগ থেকে রেহাই পাননি। সে (আব্দুন নুর) আমাদেরকে হত্যার হুমকিও প্রদান করে আসছে। ইতিমধ্যে আমাদের উপর দায়েরকৃত মিথ্যা মামলাগুলো প্রত্যাহার ও ধর্মীয় অনুভূতিতে আঘাতকারী আব্দুন নুরকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য এলাকাবাসীর পক্ষ থেকে প্রশাসনের বিভিন্ন দপ্তরে স্বারকলিপি প্রদান করা হয়েছে। এসব স্বারকলিপিতে সাবেক সংসদ সদস্য, বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্যবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ স্বাক্ষর ও গণস্বাক্ষর করেছেন এবং আব্দুন নুরের বিরুদ্ধে এলাকায় ও উপজেলা সদরে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে বলে প্রতিবাদ লিপিতে উল্লেখ করা হয়।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ