মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে গরু চুরি : থানায় জিডি  » «   বিশ্বনাথ স্বাস্থ্য কমপ্লেক্সে বখাটে কর্তৃক ইভটিজিংয়ের শিকার কলেজ ছাত্রী  » «   বিশ্বনাথের খাজাঞ্চীতে ত্রাণ বিতরণ করলেন ইলিয়াসপত্নী লুনা  » «   বিশ্বকাপ জয়ে উৎসবে ভাসছে ফ্রান্স  » «   দ্বিতীয় বারের মতো বিশ্বকাপ ফুটবলের শিরোপা জিতলো ফ্রান্স  » «   লালাবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ৪০  » «   জগন্নাথপুরে ইউএনও ও এসিল্যান্ডের পদ শুন্য : প্রশাসনিক কাজে স্থবিরতা  » «   বিশ্বনাথে সাড়ে ২৬ হাজার শিশু খেল ভিটামিন এ-প্লাস ক্যাপসুল  » «   ব্রিটেনে বিশ্বনাথের ছেলে মাসায়েল’র ডিগ্রী অর্জন  » «   বিশ্বনাথে হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় ৪ জনের কারাদন্ড  » «   সিসিক নির্বাচনে হিসাবনিকাশ পাল্টে দিতে পারেন নতুন ভোটাররা  » «   বিশ্বনাথ এইড ইউকে’র ১০ বছর পূর্তি ও নতুন কমিটির অভিষেক ৭ অগাস্ট  » «   ডাক্তার যখন কসাই  » «   উত্তর বিশ্বনাথ উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন জসিম উদ্দিন খান  » «   বালাগঞ্জের মোরারবাজারে মাদক, জঙ্গী ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভা  » «  

বিশ্বনাথে কৃতি শিক্ষার্থীদেরকে তালামীযের সংবর্ধনা প্রদান

চরিত্রবান শিক্ষার্থীরাই দেশ ও জাতির ভবিষ্যত কর্ণধার -তালামীয সভাপতি

বিশ্বনাথনিউজ২৪ :: বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি রেদওয়ান আহমদ বলেছেন, মানুষের শ্রেষ্ট সম্পদ হচ্ছে তার চরিত্র। আর একমাত্র চরিত্রবান শিক্ষার্থীরাই দেশ ও জাতির ভবিষ্যত কর্ণধার। শিক্ষার্থীদেরকে শুধু জিপিএ-৫ এর পিছনে দৌঁড়ালে চলবে না, নীতি নৈতিকতার শিক্ষাও গ্রহন করতে হবে।
তিনি সোমবার (৯জুলাই) দুপুরে বিশ্বনাথ উপজেলা (দক্ষিণ) তালামীযের উদ্যোগে আয়োজিত দাখিল ও এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা সদরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্যে সিলেট সেন্টাল উইমেন্স কলেজের অধ্যক্ষ কবি কালাম আজাদ বলেন, মাতা পিতা ও শিক্ষকদের সম্মান করা শিক্ষার্থীদের নৈতিক দায়িত্ব। আজ সমাজ থেকে শ্রদ্ধাবোধ ও মূল্যবোধের অবক্ষয় ঘটছে। আর তরুণ শিক্ষার্থীরাই সেই মূল্যবোধ ফিরিয়ে আনতে পারে।
উপজেলা (দক্ষিণ) তালামীযের সভাপতি মুহাম্মদ ইসলাম উদ্দিন লতিফির সভাপতিত্বে ও প্রচার সম্পাদক আশিকুর রহমান সাঈদের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট পশ্চিম জেলা তালামীযের সভাপতি জাহেদুর রহমান। বিশেষ বক্তার বক্তব্য রাখেন জেলা তালামীযের সাধারণ সম্পাদক শেখ আলী হায়দার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আল-ইসলার সভাপতি তালুকদার মোঃ ফয়জুল ইসলাম, দৌলতপুর ইসলামিয়া দারুস সুন্নাহ দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ইমাদ উদ্দিন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- বিশ্বনাথ (উত্তর) উপজেলা তালামীযের সভাপতি আব্দুল হান্নান, বিশ্বনাথ (দক্ষিন) উপজেলা তালামীযের সহ সাধারণ সম্পাদক হাফিজ নাঈম আহমদ, সিনিয়র সদস্য মাওলানা মোবাশ্বির আহমদ, বেলাল আহমদ, বিশ্বনাথ কামিল মাদ্রাসা শাখা তালামীযের সভাপতি গিয়াস উদ্দিন, সহ সাধারণ সম্পাদক সামসুল ইসলাম, সৎপুর কামিল মাদ্রাসা শাখা তালামীযের সাধারণ সম্পাদক হাফিজ মাহদী হাসান। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা নোমান আহমদ। অনুষ্ঠান শেষে সংবর্ধিত শিক্ষার্থীদেরকে ক্রেষ্ট ও শিক্ষা সামগ্রী প্রদান করেন অতিথিবৃন্দ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ