শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
জগন্নাথপুরে মহাসড়কের বেইলী সেতু ভেঙ্গে পড়ায় যান চলাচল বন্ধ  » «   বালাগঞ্জে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রব্বানীর মতবিনিময়  » «   বিশ্বনাথ ব্লাড সোসাইটি’র সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত  » «   বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   সবাইকে শতভাগ খাঁটি দেশ প্রেমিক হতে হবে -শফিক চৌধুরী  » «   শ্রদ্ধা আর ভালবাসায় বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   বিশ্বনাথে গাড়ি দূর্ঘটনায় যুবক নিহত  » «   বিশ্বনাথের রামপাশায় তাফসীরুল কুরআন সংস্থা’র উদ্যেগে ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে ১৩২টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন  » «   উপজেলা নির্বাচন : বিশ্বনাথের ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, ১৫ প্রার্থীর বৈধ  » «   বিশ্বনাথের ১০টি হাওর-খাল পুনঃখননের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে সিদ্ধ বকুলতলায় অন্তর্ধান মহোৎসবে মানুষের ঢল  » «   বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ-ছাতা বিতরণ করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান প্রার্থী জুবেল আহমদের মনোনয়নপত্র জমা  » «  

বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে ৮লাখ টাকার মালামাল লুট : মামলা দায়ের

আসামীদের হুমকিতে বাড়ি ছাড়া পরিবার

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথের দৌলতপুর ইউনিয়নের মৌলভীরগাঁও গ্রামে এক প্রবাসীর স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকার সহ ঘরের প্রায় ৮লাখ টাকার মালামাল লুট করার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। প্রতিপক্ষের ৯জনকে অভিযুক্ত করে গত ৪জুলাই বিশ্বনাথ থানায় এই মামলাটি দায়ের করেন মৌলভীরগাঁও গ্রামের সৌদিআরব প্রবাসী আজর আলীর স্ত্রী আনোয়ারা বেগম (৪৫)। মামলা নং ২।
অভিযুক্তরা হলেন- মৌলভীরগাঁও গ্রামের মৃত ইর্শ্বাদ আলীর পুত্র ফজর আলী উরফে বশর আলী (৫৫), ফজর আলীর পুত্র হোসেন আহমদ (৩৫), মৃত আব্দুল কুদ্দুছের পুত্র আতাউর রহমান (৩০), মৃত ফয়জুল্লাহর পুত্র সফিক আলী (৪০), দশপাইকা গ্রামের মৃত আপ্তাব আলীর পুত্র নয়াছ আলী (৩৫), মৌলভীরগাঁও গ্রামের ফজর আলীর স্ত্রী মনোয়ারা বেগম (৪৮), মৃত আরমান আলীর স্ত্রী সাজিদা বেগম (৪০), হোসেন আহমদের স্ত্রী জেসমিন বেগম (২২) ও দশপাইকা গ্রামের মৃত আপ্তাব আলীর স্ত্রী আঙ্গুরী বেগম (৪৪)। এছাড়া মামলায় আরো ৪/৫ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে।
মামলার এজাহারে বাদী আনোয়ারা বেগম উল্লেখ করা হয়, তার স্বামী আজর আলী সৌদি আরবে থাকেন এবং ১ ছেলে ও ২ মেয়ের মধ্যে ছেলে শিব্বির আহমদ যুক্তরাজ্যে ও বিবাহিতা ২মেয়ে তাদের স্বামীর বাড়িতে থাকেন। ফলে বাড়িতে তিনি (আনোয়ারা) একা বসবাস করেন। মামলার প্রধান অভিযুক্ত তার ভাসুর ফজর আলী উরফে বশর আলীর সঙ্গে তার স্বামী আজর আলীর দীর্ঘদিন ধরে বসতঘর ও জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত ২৭ জুন সকাল সাড়ে ১০টায় অভিযুক্তরা জোরপূর্বক বাদীর বসতঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে বাদীকে জিম্মি করে ও ভয় দেখিয়ে তার ঘরে থাকা নগদ ৫০হাজার টাকা, ১০ভরি স্বর্ণালংকার’সহ প্রায় ৭ লাখ ৮২হাজার টাকার মালামাল লুট করে নেন। এসময় আনোয়ারা বেগম চিৎকার করলে অভিযুক্তরা তাকে মারধর করে ঘর থেকে বাহিরে বের করে দিয়ে দরজায় তালা লাগিয়ে দেয়। আনোয়ারা বেগমকে অভিযুক্তরা প্রাণে হত্যার হুমকি দেওয়ায় ভয়ে তিনি জগন্নাথপুর উপজেলার গড়গড়িয়া গ্রামে তার পিত্রালয়ে বসবাস করে আসছেন বলে এজাহারে উল্লেখ করেন।
মামলা দায়েররের সত্যতা নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা বিশ্বনাথ থানার এস.আই রাকিবুল হাছান বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গিয়েছে। মামলার উদ্ধার করে বাদিনীর জিম্মায় রাখা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ