শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
জগন্নাথপুরে মহাসড়কের বেইলী সেতু ভেঙ্গে পড়ায় যান চলাচল বন্ধ  » «   বালাগঞ্জে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রব্বানীর মতবিনিময়  » «   বিশ্বনাথ ব্লাড সোসাইটি’র সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত  » «   বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   সবাইকে শতভাগ খাঁটি দেশ প্রেমিক হতে হবে -শফিক চৌধুরী  » «   শ্রদ্ধা আর ভালবাসায় বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   বিশ্বনাথে গাড়ি দূর্ঘটনায় যুবক নিহত  » «   বিশ্বনাথের রামপাশায় তাফসীরুল কুরআন সংস্থা’র উদ্যেগে ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে ১৩২টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন  » «   উপজেলা নির্বাচন : বিশ্বনাথের ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, ১৫ প্রার্থীর বৈধ  » «   বিশ্বনাথের ১০টি হাওর-খাল পুনঃখননের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে সিদ্ধ বকুলতলায় অন্তর্ধান মহোৎসবে মানুষের ঢল  » «   বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ-ছাতা বিতরণ করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান প্রার্থী জুবেল আহমদের মনোনয়নপত্র জমা  » «  

বালাগঞ্জের শতাধিক বন্যার্তকে ‘জিএসসি’র অর্থ সহায়তা প্রদান

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ থেকে :: গ্রেটার সিলেট ডেভেলাপমেণ্ট এ- ওয়েল ফেয়ার কাউন্সিল (জিএসসি) ইউকে’র পক্ষ থেকে গত বৃহস্পতিবার বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ও পশ্চিম গৌরীপুর ইউনিয়নের শতাধিক বন্যা দুর্গত পরিবারের মধ্যে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। পশ্চিম গৌরীপুর ইউনিয়নের আজিজপুর বাজারে ৪৭জন এবং দেওয়ান বাজার ইউনিয়নের মোরারবাজারে ৬৫জন বন্যার্তকে নগদ ৫শ টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়।
এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন গ্রেটার সিলেট ডেভেলাপমেণ্ট এ- ওয়েল ফেয়ার কাউন্সিল (জিএসসি) ইউকের চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জিএসসি’র সাউথ ইস্ট রিজিওনের জয়েন্ট ট্রেজারার মো. আবুল মিয়া, জিএসসি’র কেন্দ্রীয় প্রেস এ- পাবলিসিটি সেক্রেটারি ও সাউথ ইস্ট রিজিওনের ট্রেজারার সূফি সুহেল আহমদ, রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নকুল চন্দ্র দাশ। আজিজপুর বাজারে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পশ্চিম গৌরীপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. ফজির আলী এবং মোরারবাজারে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আ.ফ.ম শামীম।
চ্যানেল এস ও দৈনিক সিলেটের ডাক-এর বালাগঞ্জ প্রতিনিধি মো. জিল্লুর রহমান জিলুর পরিচালনায় এসব অনুষ্ঠানে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন পশ্চিম গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন নুরু, সাবেক ইউপি সদস্য আব্দুস সালাম কালাম, দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এ- কলেজ গভর্ণিংবডির সাবেক সদস্য মুজিবুর রহমান, বাংলাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি জমসেদ আলী, সমাজকর্মি মজমিল আলী, খলকু মিয়া, নুনু মিয়া, খালেদ আহমদ, হাফিজ মো. শাহজাহান, সাংবাদিক এমএ কাদির, সাংবাদিক এসএম হেলাল, সাংবাদিক শেখ নজরুল ইসলাম প্রমুখ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ