শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
জগন্নাথপুরে মহাসড়কের বেইলী সেতু ভেঙ্গে পড়ায় যান চলাচল বন্ধ  » «   বালাগঞ্জে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রব্বানীর মতবিনিময়  » «   বিশ্বনাথ ব্লাড সোসাইটি’র সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত  » «   বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   সবাইকে শতভাগ খাঁটি দেশ প্রেমিক হতে হবে -শফিক চৌধুরী  » «   শ্রদ্ধা আর ভালবাসায় বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   বিশ্বনাথে গাড়ি দূর্ঘটনায় যুবক নিহত  » «   বিশ্বনাথের রামপাশায় তাফসীরুল কুরআন সংস্থা’র উদ্যেগে ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে ১৩২টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন  » «   উপজেলা নির্বাচন : বিশ্বনাথের ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, ১৫ প্রার্থীর বৈধ  » «   বিশ্বনাথের ১০টি হাওর-খাল পুনঃখননের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে সিদ্ধ বকুলতলায় অন্তর্ধান মহোৎসবে মানুষের ঢল  » «   বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ-ছাতা বিতরণ করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান প্রার্থী জুবেল আহমদের মনোনয়নপত্র জমা  » «  

বিশ্বনাথে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথে সড়ক দূর্ঘটনায় কারিমা বেগম (৯) নামের এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। সে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের গোমরাগুল গ্রামের ফজর আলীর মেয়ে ও গোমরাগুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী। শনিবার (৭জুলাই) বেলা ২টায় গোমরাগুল গ্রামের রাস্তায় এঘটনাটি ঘটে।
জানা গেছে, প্রতিদিনের ন্যায় কারিমা বেগম শনিবার বেলা ২টায় (বিদ্যালয়ের টিফিনের সময়) নাস্তা করে বিদ্যালয়ের যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর বাড়ির সম্মুখের রাস্তায় একটি সিএনজি অটোরিক্সায় অন্যান্য সহপাঠীদের সাথে উঠে। অটোরিক্সাটি গোরাগুল গ্রামের নজির মিয়ার বাড়ির সামনে পৌঁছলে কারিমা লাফ দিয়ে গাড়ি থেকে নামার চেষ্টা করে। এসময় কারিমার মাথা ওই চলন্ত সিএনজি অটোরিক্সার নীচে ডুকে পড়লে গাড়ির চাকায় পৃষ্ট হয়ে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ