শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে একই পরিবারের ৬ জন অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূ নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে রুমী হত্যাকান্ডে গ্রেফতারকৃত ৪ জনের ১৬৪ ধারায় স্বীকারোক্তি  » «   বিশ্বনাথে মামলা তুলে নিতে বাদীকে হুমকি : থানায় জিডি  » «   বিশ্বনাথে বিষপানে অটোরিকশা চালকের আত্মহত্যা  » «   বিশ্বনাথে ওরুসের নামে অসামাজিক কর্মকান্ড বন্ধ রাখতে কঠোর অবস্থানে পুলিশ  » «   বিশ্বনাথে কিশোরী হত‌্যার রহস‌্য উদঘাটন : মূল হত‌্যাকারী’সহ গ্রেফতার ৪  » «   সিলেট-৩ আসনের জনগণের উন্নয়নে কাজ করতে চাই : এড. মিসবাহ সিরাজ  » «   বিশ্বনাথে প্রবাসী ইসলাম উদ্দিনের উদ্যোগে অসহায় শিশুদের ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত  » «   সিলেট বিভাগের মধ্যে ‘ই-নামজারি’ কার্যক্রমে বিশ্বনাথের সফলতা অর্জন  » «   বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত  » «   শিক্ষক নিয়োগে বিশ্বনাথ উপজেলা কৌটায় ভুয়া নাগরিক সনদে বহিরাগতরা  » «   নৌকার বিজয়ে অব্যাহত থাকবে কৃষকদের উন্নয়ন -শফিক চৌধুরী  » «   যারা সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখতে পান না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী  » «   রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপি বীর মুক্তিযোদা শাহ আজিজের দাফন সম্পন্ন  » «  

বিশ্বনাথ উপজেলাকে ‘মাদক মুক্ত’ করতে চান ওসি দোহা

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম বলেছেন, মাদকের সঙ্গে আমাদের কোনো আপস নাই। যে কোনো মূল্যে সন্ত্রাস ও মাদক নির্মূল করে বিশ্বনাথ উপজেলা তথা সমাজকে এগিয়ে নিয়ে যেতে হবে। তিনি ঘোষনা দেন যদি কোন পুলিশ সদস্য মাদক বা সন্ত্রাসের সাথে জড়িত থাকেন তাহলে তাকেও কোন ছাড় দেওয়া হবে না। মাদক মুক্ত সমাজ গড়তে স্থানীয় সচেতন ব্যক্তিদের এগিয়ে আসতে হবে। শুধুমাত্র প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর দ্বারা মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দূনীর্তি মুক্ত করা সম্ভব নয়। তিনি অচিরেই বিশ্বনাথ উপজেলাকে মাদক মুক্ত করে বিশ্বনাথ উপজেলা বাসীকে উপহার দিতে চান আর এই জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। শনিবার দুপুরে বিশ্বনাথ থানা পুলিশ আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।

বিশ্বনাথ থানার (ওসি) তদন্ত মোহাম্মদ দুলাল আকন্দ’র পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ সদর ইউপি সদস্য ফজর আলী, বিশ্বনাথ পুরান বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জয়লান আবেদিন মিয়া, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম সফিক, মুরব্বী আরব আলী, আবদুল মজিদ, চান মিয়া, সাইফুল ইসলাম সায়েক, আমিরুন নেছা, মরম আলী, ছোটন মিয়া, দুলাল আহমদ, রাসেল মিয়া, আবুল হাসান।

এসময় বিশ্বনাথ প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য অসিত রঞ্জন দেব, সাংবাদিক আশিক আলী, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মশিউর রহমান, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, রামপাশা ইউপি সদস্য আবুল খয়ের, মুরব্বী জমসেদ আলী, ইমাদ উদ্দিন, চান মিয়া, ব্যবসায়ী দিলবর আলী, ফুলকাছ আলীসহ বিশ্বনাথ থানার অফিসারবৃন্দ ও গ্রাম পুলিশ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ