মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে গরু চুরি : থানায় জিডি  » «   বিশ্বনাথ স্বাস্থ্য কমপ্লেক্সে বখাটে কর্তৃক ইভটিজিংয়ের শিকার কলেজ ছাত্রী  » «   বিশ্বনাথের খাজাঞ্চীতে ত্রাণ বিতরণ করলেন ইলিয়াসপত্নী লুনা  » «   বিশ্বকাপ জয়ে উৎসবে ভাসছে ফ্রান্স  » «   দ্বিতীয় বারের মতো বিশ্বকাপ ফুটবলের শিরোপা জিতলো ফ্রান্স  » «   লালাবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ৪০  » «   জগন্নাথপুরে ইউএনও ও এসিল্যান্ডের পদ শুন্য : প্রশাসনিক কাজে স্থবিরতা  » «   বিশ্বনাথে সাড়ে ২৬ হাজার শিশু খেল ভিটামিন এ-প্লাস ক্যাপসুল  » «   ব্রিটেনে বিশ্বনাথের ছেলে মাসায়েল’র ডিগ্রী অর্জন  » «   বিশ্বনাথে হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় ৪ জনের কারাদন্ড  » «   সিসিক নির্বাচনে হিসাবনিকাশ পাল্টে দিতে পারেন নতুন ভোটাররা  » «   বিশ্বনাথ এইড ইউকে’র ১০ বছর পূর্তি ও নতুন কমিটির অভিষেক ৭ অগাস্ট  » «   ডাক্তার যখন কসাই  » «   উত্তর বিশ্বনাথ উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন জসিম উদ্দিন খান  » «   বালাগঞ্জের মোরারবাজারে মাদক, জঙ্গী ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভা  » «  

বিশ্বনাথ উপজেলাকে ‘মাদক মুক্ত’ করতে চান ওসি দোহা

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম বলেছেন, মাদকের সঙ্গে আমাদের কোনো আপস নাই। যে কোনো মূল্যে সন্ত্রাস ও মাদক নির্মূল করে বিশ্বনাথ উপজেলা তথা সমাজকে এগিয়ে নিয়ে যেতে হবে। তিনি ঘোষনা দেন যদি কোন পুলিশ সদস্য মাদক বা সন্ত্রাসের সাথে জড়িত থাকেন তাহলে তাকেও কোন ছাড় দেওয়া হবে না। মাদক মুক্ত সমাজ গড়তে স্থানীয় সচেতন ব্যক্তিদের এগিয়ে আসতে হবে। শুধুমাত্র প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর দ্বারা মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দূনীর্তি মুক্ত করা সম্ভব নয়। তিনি অচিরেই বিশ্বনাথ উপজেলাকে মাদক মুক্ত করে বিশ্বনাথ উপজেলা বাসীকে উপহার দিতে চান আর এই জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। শনিবার দুপুরে বিশ্বনাথ থানা পুলিশ আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।

বিশ্বনাথ থানার (ওসি) তদন্ত মোহাম্মদ দুলাল আকন্দ’র পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ সদর ইউপি সদস্য ফজর আলী, বিশ্বনাথ পুরান বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জয়লান আবেদিন মিয়া, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম সফিক, মুরব্বী আরব আলী, আবদুল মজিদ, চান মিয়া, সাইফুল ইসলাম সায়েক, আমিরুন নেছা, মরম আলী, ছোটন মিয়া, দুলাল আহমদ, রাসেল মিয়া, আবুল হাসান।

এসময় বিশ্বনাথ প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য অসিত রঞ্জন দেব, সাংবাদিক আশিক আলী, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মশিউর রহমান, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, রামপাশা ইউপি সদস্য আবুল খয়ের, মুরব্বী জমসেদ আলী, ইমাদ উদ্দিন, চান মিয়া, ব্যবসায়ী দিলবর আলী, ফুলকাছ আলীসহ বিশ্বনাথ থানার অফিসারবৃন্দ ও গ্রাম পুলিশ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ