শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথ ব্লাড সোসাইটি’র সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত  » «   বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   সবাইকে শতভাগ খাঁটি দেশ প্রেমিক হতে হবে -শফিক চৌধুরী  » «   শ্রদ্ধা আর ভালবাসায় বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   বিশ্বনাথে গাড়ি দূর্ঘটনায় যুবক নিহত  » «   বিশ্বনাথের রামপাশায় তাফসীরুল কুরআন সংস্থা’র উদ্যেগে ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে ১৩২টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন  » «   উপজেলা নির্বাচন : বিশ্বনাথের ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, ১৫ প্রার্থীর বৈধ  » «   বিশ্বনাথের ১০টি হাওর-খাল পুনঃখননের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে সিদ্ধ বকুলতলায় অন্তর্ধান মহোৎসবে মানুষের ঢল  » «   বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ-ছাতা বিতরণ করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান প্রার্থী জুবেল আহমদের মনোনয়নপত্র জমা  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন স্বতন্ত্র প্রার্থী ফখরুল আহমদ  » «   বিশ্বনাথে চেয়ারম্যান প্রার্থী সুহেল আহমদ চৌধুরীর মনোনয়নপত্র জমা  » «  

বিশ্বনাথে কৃষক নিহতের ঘটনায় দায়েরকৃত মামলায় ৫ জনকে জেলহাজতে প্রেরণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটে বিশ্বনাথ উপজেলার রঘুপুর গ্রামের কৃষক আজির উদ্দিন নিহতের ঘটনায় দায়েরকৃত মামলায় দুই মহিলা সহ ৫জনের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। জেলহাজতে প্রেরণকৃতরা হলেন- রঘুপুর গ্রামের মৃত ইন্তাজ আলীর পুত্র ইছাক আলী (৪৫), মৃত আকবর আলীর পুত্র মজর আলী (৫৫), তার স্ত্রী রেনু বিবি (৫০), ইছাক আলীর স্ত্রী আকলিমা বেগম (৩০) ও আঙ্গুর মিয়ার পুত্র রুবেল (২০)। অভিযুক্তরা বৃহস্পতিবার (৫জুলাই) সিলেট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ৩য় আদালতে উপস্থিত হয়ে জামিন প্রার্থনা করলে আদালতের ম্যাজিষ্ট্রেট কাঁকন দে উক্ত ৫ আসামীকে জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান এবং অপর অভিযুক্ত ইছাক আলীর পুত্র খালেদ আহমদের জামিন আবেদন মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেন বাদি পক্ষের আইনজীবী টিটু মিয়া।
জানা গেছে, ইন্তাজ আলী ও মজর আলী গংদের সাথে দীর্ঘদিন ধরে আজির উদ্দিনের বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত ১৬ মার্চ দু’পক্ষের মারামারিতে আহত হয়ে মারা যান কৃষক আজির উদ্দিন। এঘটনায় ২০ মার্চ প্রতিপক্ষের লোকজনকে আসামী করে বিশ্বনাথ থানায় একটি মামলা দায়ের করেন নিহত আজির উদ্দিনের ২য় স্ত্রী সিতারা বেগম। প্রকৃত অপরাধীদের নাম বাদ দিয়ে সৎ মা (সিতারা বেগম) কর্তৃক মামলা দায়ের করায় ন্যায় বিচার পাওয়ার স্বার্থে পরবর্তী আজির উদ্দিনের পুত্র সোহাগ আহমদ বাদি হয়ে ১৫জনকে অভিযুক্ত করে গত ৭মে সিলেট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ৩য় ও আমলী আদালতে মামলা দায়ের করেন (দরখাস্ত মামলা নং ১৩৯/২০১৮)। উক্ত মামলায় ৬ অভিযুক্ত বৃহস্পতিবার আদালতে জামিন প্রাথনা করলে আদালত ৫ আসামীকে জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান এবং অপর অভিযুক্ত ইছাক আলীর পুত্র খালেদ আহমদের জামিন আবেদন মঞ্জুর করেন। মামলার অপর আসামী রঘুপুর গ্রামের মৃত ইন্তাজ আলীর পুত্র আনছার আলী (৪২), মজর আলীর পুত্র জয়নাল (২৫), ইছুব আলীর স্ত্রঅ রোকেয়া বেগম (৪৫), আঙ্গুর মিয়ার স্ত্রী আসমা বেগম (২৮), মজর আলীর মেয়ে ফাতেমা বেগম (১৯), আজর আলীর পুত্র আরস আলী (৩৫), ফজর আলীর পুত্র তোতা মিয়া (৩২), মনির মিয়া (৪০) ও ইসলাম উদ্দিনের পুত্র আশিক মিয়া (৩০) পলাতক রয়েছেন বলে জানা গেছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ