শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে একই পরিবারের ৬ জন অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূ নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে রুমী হত্যাকান্ডে গ্রেফতারকৃত ৪ জনের ১৬৪ ধারায় স্বীকারোক্তি  » «   বিশ্বনাথে মামলা তুলে নিতে বাদীকে হুমকি : থানায় জিডি  » «   বিশ্বনাথে বিষপানে অটোরিকশা চালকের আত্মহত্যা  » «   বিশ্বনাথে ওরুসের নামে অসামাজিক কর্মকান্ড বন্ধ রাখতে কঠোর অবস্থানে পুলিশ  » «   বিশ্বনাথে কিশোরী হত‌্যার রহস‌্য উদঘাটন : মূল হত‌্যাকারী’সহ গ্রেফতার ৪  » «   সিলেট-৩ আসনের জনগণের উন্নয়নে কাজ করতে চাই : এড. মিসবাহ সিরাজ  » «   বিশ্বনাথে প্রবাসী ইসলাম উদ্দিনের উদ্যোগে অসহায় শিশুদের ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত  » «   সিলেট বিভাগের মধ্যে ‘ই-নামজারি’ কার্যক্রমে বিশ্বনাথের সফলতা অর্জন  » «   বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত  » «   শিক্ষক নিয়োগে বিশ্বনাথ উপজেলা কৌটায় ভুয়া নাগরিক সনদে বহিরাগতরা  » «   নৌকার বিজয়ে অব্যাহত থাকবে কৃষকদের উন্নয়ন -শফিক চৌধুরী  » «   যারা সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখতে পান না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী  » «   রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপি বীর মুক্তিযোদা শাহ আজিজের দাফন সম্পন্ন  » «  

লতিফা শফি চৌধুরী মহিলা কলেজে নবীন বরণ

ভর্তিকৃত সাড়ে পাচঁশতাধিক ছাত্রীকে আনুষ্ঠানিকভাবে বরন করে নিয়েছে দক্ষিণ সুরমার লতিফা শফি চৌধুরী মহিলা ডিগ্রী কলেজ। গত ১ জুলাই রোববার এ উপলক্ষে কলেজ প্রাঙ্গনে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কলেজ গভর্ণিং বডির বিদ্যুৎশাহী সদস্য বিশিষ্ট চিকিৎসক ও বিএমএর সাবেক সহ-সভাপতি ডাঃ শামিমুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেঞ্চুগঞ্জের মাইজগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুফিয়ানুল করিম চৌধুরী, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান উদ্দিন, পুবালী ব্যাংকের পরিচালক আসিফ এ চৌধুরী এবং তার সহধর্মিনী জেমি আহমদ চৌধুরী। কলেজের সহকারী অধ্যাপক মোঃ মহি উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেন, দক্ষিণ সুরমার পিছিয়ে পড়া নারী শিক্ষাকে সামনে এগিয়ে নিতে এই কলেজ প্রতিষ্ঠা করা হয়েছে। আজ এই অঞ্চলের ঘরে ঘরে শিক্ষিত নারীদের পদচারনা। তিনি কলেজের সার্বিক উন্নয়নে দক্ষিণ সুরমা ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসীর সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কলেজের অভিভাবক সদস্য সিরাজুল ইসলাম, সহকারী অধ্যাপক মোঃ আবু হানিফ, রাষ্ট্রবিজ্ঞানের শিক্ষার্থী রিপা বেগম, দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী পুজা দেব ও চম্পা রানী দাস।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলায়াত করেন কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী তাহমিনা আক্তার ইমা। গীতা পাঠ করেন অনামিকা ভৌমিক। শিক্ষার্থীদের উদ্যেশে মানপত্র পাঠ করেন ছাবিকুন নাহার তুলি।
পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে কলেজের ছাত্রীরা গান পরিবেশন করে। –

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ