বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে বিএনপি’র মনোনয়ন ফরম কিনলেন ইলিয়াসপত্নী লুনা  » «   যে কারণে দুটি আসনে দলীয় মনোনয়ন ফরম কিনলেন এমপি এহিয়া..  » «   সিলেট-২ আসনে নৌকার কান্ডারী হতে চান যারা….  » «   সিলেট-২ আসনে চলছে মনোনয়ন লড়াই  » «   বিশ্বনাথে যুবলীগ নেতা রুহেল খান সংবর্ধিত  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা  » «   বিশ্বনাথে প্রশাসনের উদ্যোগে বিলবোর্ড অপসারণ  » «   প্রধানমন্ত্রীর দোয়া নিয়ে মনোনয়ন কিনলেন মাশরাফি  » «   নির্বাচনে অংশ নিচ্ছে ঐক্যফ্রন্ট  » «   ইয়াহ্ইয়া চৌধুরীকে পুনরায় এমপি নির্বাচিত করার লক্ষ্যে প্রস্তুতি সভা  » «   জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন সাকিব-মাশরাফি  » «   বিশ্বনাথে জুয়ার আসর থেকে আ’লীগ নেতা সহ আটক ৯  » «   বিশ্বনাথে বিএনপি নেতা তাহিদ মিয়া চেয়ারম‌্যান গ্রেফতার  » «   বিশ্বনাথে শ্রমিক সুলতান হত্যা মামলায় স্ত্রী’সহ গ্রেফতার ২  » «   বিশ্বনাথে ইউপি চেয়ারম‌্যান রুহেল গ্রেফতার  » «  

বিশ্বনাথের সন্তান’সহ নিখোঁজ গৃহবধূ মৌলভীবাজার থেকে উদ্ধার

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ থেকে শিশু সন্তান’সহ নিখোঁজ গৃহবধূ রুকশানা বেগম (২২) কে মৌলভীবাজার থেকে উদ্ধার করা হয়েছে। নিখোঁজের ৩৪ দিন পর শনিবার (৩০জুন) মৌলভীবাজার পৌর শহরের ধড়কাপন এলাকা থেকে তাকে উদ্ধার করে মৌলভীবাজার মডেল থানা পুলিশ। উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে রুকশানার পিতা আতাউর রহমান রাত সাড়ে ১২টায় জানান, তিনি মেয়েকে নিয়ে বিশ্বনাথ থানায় অবস্থান করছেন।
বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের ছত্রিশ গ্রামের আতাউর রহমানের মেয়ে ও একই উপজেলার লামাকাজী ইউনিয়নের মাধবপুর গ্রামের রিয়ান উদ্দিনের স্ত্রী রুকশানা বেগম গত ২৭ মে ২বছর বয়সী শিশু মুরছালিন রহমানকে সাথে নিয়ে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি যাওয়ার কথা বলে রেব হন রুখসানা বেগম। সকল আত্মীয়স্বজনের বাড়ি’সহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজির পর কোথাও না পেয়ে নিখোঁজ গৃহবধূর পিতা গত ১৪জুন বিশ্বনাথ থানায় সাধারণ ডায়েরি করেছেন (ডায়েরি নং-৭৫৯, তাং-১৪/০৬/১৮)। এরপর গত বৃহস্পতিবার বিশ্বনাথ নিউজ ২৪ ডটকম -এ নিখোঁজের সংবাদটি প্রকাশিত হয়।
উদ্ধারের পর রুকশানা পুলিশকে জানান, দীর্ঘদিন ধরে রুকশানা ও তার স্বামী শহিদের মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে সমস্যা চলছে। একপর্যায়ে গত ১০ রমজান রুকশানা স্বামীর উপর অভিমান করে বাবার বাড়িতে যাওয়ার জন্য বের হয়ে প্রতিমধ্যে একজন পরিচিত লোককে পান। ওই লোকের পরামর্শে রুকশানা বাবার বাড়িতে না গিয়ে ছেলেকে নিয়ে মৌলভীবাজার চলে যান এবং একটি বাসায় গৃহকর্মীর কাজ শুরু করেন। রুকশানা নিখোঁজের কয়েক দিন পর হঠাৎ রুকশানার স্বামী শহিদের মোবাইলে অপরিচিত একটি নম্বর থেকে ফোন আসে। পরবর্তীতে শহিদ খোঁজ নিয়ে জানতে পারেন, মোবাইলে মালিকের বাড়ি মৌলভীবাজার এবং তার স্ত্রী রুকশানা সেখানে একটি বাড়িতে কাজ করেন। এমন খবরে শহিদ মৌলভীবাজার গিয়ে একজন রিকশা চালকের সহায়তায় রুকশানার সন্ধান পান এবং মৌলভীবাজার মডেল থানায় পুলিশকে সাথে নিয়ে ওই বাড়ি থেকে রুকশানাকে উদ্ধার করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ