শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
জগন্নাথপুরে মহাসড়কের বেইলী সেতু ভেঙ্গে পড়ায় যান চলাচল বন্ধ  » «   বালাগঞ্জে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রব্বানীর মতবিনিময়  » «   বিশ্বনাথ ব্লাড সোসাইটি’র সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত  » «   বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   সবাইকে শতভাগ খাঁটি দেশ প্রেমিক হতে হবে -শফিক চৌধুরী  » «   শ্রদ্ধা আর ভালবাসায় বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   বিশ্বনাথে গাড়ি দূর্ঘটনায় যুবক নিহত  » «   বিশ্বনাথের রামপাশায় তাফসীরুল কুরআন সংস্থা’র উদ্যেগে ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে ১৩২টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন  » «   উপজেলা নির্বাচন : বিশ্বনাথের ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, ১৫ প্রার্থীর বৈধ  » «   বিশ্বনাথের ১০টি হাওর-খাল পুনঃখননের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে সিদ্ধ বকুলতলায় অন্তর্ধান মহোৎসবে মানুষের ঢল  » «   বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ-ছাতা বিতরণ করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান প্রার্থী জুবেল আহমদের মনোনয়নপত্র জমা  » «  

বিশ্বনাথে নিহত জামায়াত কর্মী গোলাম রব্বানীর পিতা নিজাম গ্রেফতার

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে পুলিশের সাথে সংঘর্ষে গুলিতে নিহত জামায়াত কর্মী গোলাম রব্বানীর পিতা মুহিবুর রহমান নিজাম (৬০) কে গ্রেফতার করেছেন পুলিশ। বৃহস্পতিবার (২১জুন) দুপুরে বিশ্বনাথ নতুন বাজার উপজেলা রোড থেকে তাকে গ্রেফতার করে থানা পুলিশ। তিনি উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের পাকিছিরি গ্রামের মৃত সাজিদ আলীর পুত্র। মুহিবুর রহমান নিজামের বিরুদ্ধে নাশকতা সহ বিভিন্ন ধরনের গুরুতর অভিযোগ রয়েছে বলে জানিয়েছেন থানার এসআই রাকিবুল ইসলাম। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, আগামীকাল শুক্রবার মুহিবুর রহমান নিজাম (৬০) কে আদালতে প্রেরণ করা হবে।
প্রসঙ্গত, সিলেটে মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরকে গ্রেফতারের প্রতিবাদে জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে ২০১৩ সালের ২০মার্চ বিশ্বনাথ পল্লী বিদ্যুৎ অফিসের সামন থেকে একটি মিছিল বের করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। এসময় পুলিশের সাথে মিছিলকারী জামায়াত-শিবির নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় মুহিবুর রহমান নিজামের একমাত্র পুত্র জামায়াত কর্মী গোলাম রব্বানী।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ