মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে গরু চুরি : থানায় জিডি  » «   বিশ্বনাথ স্বাস্থ্য কমপ্লেক্সে বখাটে কর্তৃক ইভটিজিংয়ের শিকার কলেজ ছাত্রী  » «   বিশ্বনাথের খাজাঞ্চীতে ত্রাণ বিতরণ করলেন ইলিয়াসপত্নী লুনা  » «   বিশ্বকাপ জয়ে উৎসবে ভাসছে ফ্রান্স  » «   দ্বিতীয় বারের মতো বিশ্বকাপ ফুটবলের শিরোপা জিতলো ফ্রান্স  » «   লালাবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ৪০  » «   জগন্নাথপুরে ইউএনও ও এসিল্যান্ডের পদ শুন্য : প্রশাসনিক কাজে স্থবিরতা  » «   বিশ্বনাথে সাড়ে ২৬ হাজার শিশু খেল ভিটামিন এ-প্লাস ক্যাপসুল  » «   ব্রিটেনে বিশ্বনাথের ছেলে মাসায়েল’র ডিগ্রী অর্জন  » «   বিশ্বনাথে হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় ৪ জনের কারাদন্ড  » «   সিসিক নির্বাচনে হিসাবনিকাশ পাল্টে দিতে পারেন নতুন ভোটাররা  » «   বিশ্বনাথ এইড ইউকে’র ১০ বছর পূর্তি ও নতুন কমিটির অভিষেক ৭ অগাস্ট  » «   ডাক্তার যখন কসাই  » «   উত্তর বিশ্বনাথ উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন জসিম উদ্দিন খান  » «   বালাগঞ্জের মোরারবাজারে মাদক, জঙ্গী ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভা  » «  

বিশ্বনাথে নিহত জামায়াত কর্মী গোলাম রব্বানীর পিতা নিজাম গ্রেফতার

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে পুলিশের সাথে সংঘর্ষে গুলিতে নিহত জামায়াত কর্মী গোলাম রব্বানীর পিতা মুহিবুর রহমান নিজাম (৬০) কে গ্রেফতার করেছেন পুলিশ। বৃহস্পতিবার (২১জুন) দুপুরে বিশ্বনাথ নতুন বাজার উপজেলা রোড থেকে তাকে গ্রেফতার করে থানা পুলিশ। তিনি উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের পাকিছিরি গ্রামের মৃত সাজিদ আলীর পুত্র। মুহিবুর রহমান নিজামের বিরুদ্ধে নাশকতা সহ বিভিন্ন ধরনের গুরুতর অভিযোগ রয়েছে বলে জানিয়েছেন থানার এসআই রাকিবুল ইসলাম। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, আগামীকাল শুক্রবার মুহিবুর রহমান নিজাম (৬০) কে আদালতে প্রেরণ করা হবে।
প্রসঙ্গত, সিলেটে মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরকে গ্রেফতারের প্রতিবাদে জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে ২০১৩ সালের ২০মার্চ বিশ্বনাথ পল্লী বিদ্যুৎ অফিসের সামন থেকে একটি মিছিল বের করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। এসময় পুলিশের সাথে মিছিলকারী জামায়াত-শিবির নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় মুহিবুর রহমান নিজামের একমাত্র পুত্র জামায়াত কর্মী গোলাম রব্বানী।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ