বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে বিএনপি’র মনোনয়ন ফরম কিনলেন ইলিয়াসপত্নী লুনা  » «   যে কারণে দুটি আসনে দলীয় মনোনয়ন ফরম কিনলেন এমপি এহিয়া..  » «   সিলেট-২ আসনে নৌকার কান্ডারী হতে চান যারা….  » «   সিলেট-২ আসনে চলছে মনোনয়ন লড়াই  » «   বিশ্বনাথে যুবলীগ নেতা রুহেল খান সংবর্ধিত  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা  » «   বিশ্বনাথে প্রশাসনের উদ্যোগে বিলবোর্ড অপসারণ  » «   প্রধানমন্ত্রীর দোয়া নিয়ে মনোনয়ন কিনলেন মাশরাফি  » «   নির্বাচনে অংশ নিচ্ছে ঐক্যফ্রন্ট  » «   ইয়াহ্ইয়া চৌধুরীকে পুনরায় এমপি নির্বাচিত করার লক্ষ্যে প্রস্তুতি সভা  » «   জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন সাকিব-মাশরাফি  » «   বিশ্বনাথে জুয়ার আসর থেকে আ’লীগ নেতা সহ আটক ৯  » «   বিশ্বনাথে বিএনপি নেতা তাহিদ মিয়া চেয়ারম‌্যান গ্রেফতার  » «   বিশ্বনাথে শ্রমিক সুলতান হত্যা মামলায় স্ত্রী’সহ গ্রেফতার ২  » «   বিশ্বনাথে ইউপি চেয়ারম‌্যান রুহেল গ্রেফতার  » «  

বিশ্বনাথে নিহত জামায়াত কর্মী গোলাম রব্বানীর পিতা নিজাম গ্রেফতার

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে পুলিশের সাথে সংঘর্ষে গুলিতে নিহত জামায়াত কর্মী গোলাম রব্বানীর পিতা মুহিবুর রহমান নিজাম (৬০) কে গ্রেফতার করেছেন পুলিশ। বৃহস্পতিবার (২১জুন) দুপুরে বিশ্বনাথ নতুন বাজার উপজেলা রোড থেকে তাকে গ্রেফতার করে থানা পুলিশ। তিনি উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের পাকিছিরি গ্রামের মৃত সাজিদ আলীর পুত্র। মুহিবুর রহমান নিজামের বিরুদ্ধে নাশকতা সহ বিভিন্ন ধরনের গুরুতর অভিযোগ রয়েছে বলে জানিয়েছেন থানার এসআই রাকিবুল ইসলাম। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, আগামীকাল শুক্রবার মুহিবুর রহমান নিজাম (৬০) কে আদালতে প্রেরণ করা হবে।
প্রসঙ্গত, সিলেটে মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরকে গ্রেফতারের প্রতিবাদে জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে ২০১৩ সালের ২০মার্চ বিশ্বনাথ পল্লী বিদ্যুৎ অফিসের সামন থেকে একটি মিছিল বের করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। এসময় পুলিশের সাথে মিছিলকারী জামায়াত-শিবির নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় মুহিবুর রহমান নিজামের একমাত্র পুত্র জামায়াত কর্মী গোলাম রব্বানী।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ