শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
জগন্নাথপুরে মহাসড়কের বেইলী সেতু ভেঙ্গে পড়ায় যান চলাচল বন্ধ  » «   বালাগঞ্জে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রব্বানীর মতবিনিময়  » «   বিশ্বনাথ ব্লাড সোসাইটি’র সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত  » «   বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   সবাইকে শতভাগ খাঁটি দেশ প্রেমিক হতে হবে -শফিক চৌধুরী  » «   শ্রদ্ধা আর ভালবাসায় বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   বিশ্বনাথে গাড়ি দূর্ঘটনায় যুবক নিহত  » «   বিশ্বনাথের রামপাশায় তাফসীরুল কুরআন সংস্থা’র উদ্যেগে ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে ১৩২টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন  » «   উপজেলা নির্বাচন : বিশ্বনাথের ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, ১৫ প্রার্থীর বৈধ  » «   বিশ্বনাথের ১০টি হাওর-খাল পুনঃখননের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে সিদ্ধ বকুলতলায় অন্তর্ধান মহোৎসবে মানুষের ঢল  » «   বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ-ছাতা বিতরণ করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান প্রার্থী জুবেল আহমদের মনোনয়নপত্র জমা  » «  

বিশ্বনাথ-ওসমানীনগরবাসীকে মুনতাসির আলীর ঈদ শুভেচ্ছা

বিশ্বনাথনিউজ২৪ :: মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেট-২ আসনের (বিশ্বনাথ-ওসমানীনগর) উপজেলার সর্বস্থরের জনতার প্রতি শুভেচ্ছা জানিয়েছেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী মুহাম্মদ মুনতাসির আলী।

এক শুভেচ্ছা বার্তায় বিশ্বনাথ-ওসমানীনগর উপজেলা’সহ তথা সিলেটবাসী ও প্রবাসীদের ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, প্রকৃতপক্ষে ঈদ ইসলামী আদর্শ ও নৈতিক ভিত্তির ওপর প্রতিষ্ঠিত একটি জাতীয় উৎসব। আনন্দ উৎসবের মাধ্যমে মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও তার কাছে আত্মসমর্পণ এর উদ্দেশ্য। বিগত একটি বছর অত্যন্ত সুন্দরভাবে শান্তিপূর্ণ পরিবেশে কেটেছে। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসুক আনন্দের বার্তা।

তিনি বলেন, খেলাফত মজলিস চায় আল্লাহর সন্তুষ্টির অর্জনের লক্ষ্যে কোরআন-হাদিসের আলোকের একটি সুন্দর, সুখী ও সমৃদ্ধ রাষ্ট্র গড়তে। আল্লাহর আইন তথা খেলাফত প্রতিষ্টার মাধ্যমে সমাজে শান্তি প্রতিষ্ঠিত করতে। আমরা সন্ত্রাস নয় শান্তি চাই, দুর্নীতি নয়, উন্নয়ন চাই।

তিনি আরো বলেন, পবিত্র ঈদ-উল-ফিতর বয়ে আনুক জাতি-ধর্ম নির্বিশেষে আমাদের মধ্যে অনাবিল আনন্দ, সুখ, শান্তি সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের নব বার্তা।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ