শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে একই পরিবারের ৬ জন অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূ নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে রুমী হত্যাকান্ডে গ্রেফতারকৃত ৪ জনের ১৬৪ ধারায় স্বীকারোক্তি  » «   বিশ্বনাথে মামলা তুলে নিতে বাদীকে হুমকি : থানায় জিডি  » «   বিশ্বনাথে বিষপানে অটোরিকশা চালকের আত্মহত্যা  » «   বিশ্বনাথে ওরুসের নামে অসামাজিক কর্মকান্ড বন্ধ রাখতে কঠোর অবস্থানে পুলিশ  » «   বিশ্বনাথে কিশোরী হত‌্যার রহস‌্য উদঘাটন : মূল হত‌্যাকারী’সহ গ্রেফতার ৪  » «   সিলেট-৩ আসনের জনগণের উন্নয়নে কাজ করতে চাই : এড. মিসবাহ সিরাজ  » «   বিশ্বনাথে প্রবাসী ইসলাম উদ্দিনের উদ্যোগে অসহায় শিশুদের ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত  » «   সিলেট বিভাগের মধ্যে ‘ই-নামজারি’ কার্যক্রমে বিশ্বনাথের সফলতা অর্জন  » «   বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত  » «   শিক্ষক নিয়োগে বিশ্বনাথ উপজেলা কৌটায় ভুয়া নাগরিক সনদে বহিরাগতরা  » «   নৌকার বিজয়ে অব্যাহত থাকবে কৃষকদের উন্নয়ন -শফিক চৌধুরী  » «   যারা সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখতে পান না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী  » «   রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপি বীর মুক্তিযোদা শাহ আজিজের দাফন সম্পন্ন  » «  

বিশ্বনাথ-ওসমানীনগরবাসীকে মুনতাসির আলীর ঈদ শুভেচ্ছা

বিশ্বনাথনিউজ২৪ :: মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেট-২ আসনের (বিশ্বনাথ-ওসমানীনগর) উপজেলার সর্বস্থরের জনতার প্রতি শুভেচ্ছা জানিয়েছেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী মুহাম্মদ মুনতাসির আলী।

এক শুভেচ্ছা বার্তায় বিশ্বনাথ-ওসমানীনগর উপজেলা’সহ তথা সিলেটবাসী ও প্রবাসীদের ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, প্রকৃতপক্ষে ঈদ ইসলামী আদর্শ ও নৈতিক ভিত্তির ওপর প্রতিষ্ঠিত একটি জাতীয় উৎসব। আনন্দ উৎসবের মাধ্যমে মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও তার কাছে আত্মসমর্পণ এর উদ্দেশ্য। বিগত একটি বছর অত্যন্ত সুন্দরভাবে শান্তিপূর্ণ পরিবেশে কেটেছে। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসুক আনন্দের বার্তা।

তিনি বলেন, খেলাফত মজলিস চায় আল্লাহর সন্তুষ্টির অর্জনের লক্ষ্যে কোরআন-হাদিসের আলোকের একটি সুন্দর, সুখী ও সমৃদ্ধ রাষ্ট্র গড়তে। আল্লাহর আইন তথা খেলাফত প্রতিষ্টার মাধ্যমে সমাজে শান্তি প্রতিষ্ঠিত করতে। আমরা সন্ত্রাস নয় শান্তি চাই, দুর্নীতি নয়, উন্নয়ন চাই।

তিনি আরো বলেন, পবিত্র ঈদ-উল-ফিতর বয়ে আনুক জাতি-ধর্ম নির্বিশেষে আমাদের মধ্যে অনাবিল আনন্দ, সুখ, শান্তি সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের নব বার্তা।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ