সমাজকে দারিদ্রমুক্ত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-শফিকুর রহমান চৌধুরী
বৃহস্পতিবার, ১৬ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
যথাযোগ্য মর্যাদায় বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালিত  » «   যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত  » «   লালাবাজারে সড়ক দুর্ঘটনায় বিশ্বনাথের পিকআপ চালক ও হেলপার নিহত  » «   ঘাতক নূরের রায় কার্যকর না হওয়ায় আমরা সিলেটবাসী লজ্জিত -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ বাজার সড়কের বেহাল দশা : জনদূর্ভোগ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবসে পুষ্পস্তবক অর্পন ও র‌্যালী  » «   শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «  

সমাজকে দারিদ্রমুক্ত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-শফিকুর রহমান চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, সমাজকে দারিদ্রমুক্ত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে আমাদের সবাইকে। সরকারের পাশাপাশি নিজ নিজ অবস্থান থেকে প্রবাসী ও বিত্তবানরা বেকারতœ দূর করতে এগিয়ে আসলে সমাজ হবে সুন্দর, আর শান্তির এবং জাতি হবে উপকৃত। দেশে প্রবাসীদের বিনিয়োগ বাড়াতে প্রবাসীদেরকে উৎসাহিত করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে প্রবাসীদের কল্যাণে কাজ করে যাচ্ছে সরকার। পাশাপাশি নিজেদের যোগ্যতা ও দক্ষতায় বাঙালী প্রবাসীরা বিশ্বের বিভিন্ন দেশে গূরুত্বপূর্ণ আসনে অধিষ্ঠিত হয়ে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করছেন।

তিনি বৃহস্পতিবার দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলার রাজাগঞ্জ বাজারে ‘সালেহ আহমদ সাকিব কল্যাণ ট্রাস্ট’র চেয়ারম্যান এন আহমেদ সেলিমের অর্থায়নে ও বিশ্বনাথ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় এলাকার গরীব-অসহায়-দুস্থ পরিবারের সদস্যদের মধ্যে ‘সেলাই মেশিন ও ঈদের খাদ্য সামগ্রী বিতরণ’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। অনুষ্ঠানে ৫ জন গরীব-অসহায় মহিলাকে সেলাই মেশিন ও ৫০টি গরীব-অসহায়-দুস্থ পরিবারের সদস্যদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো- ২ কেজি চিনি, ২ কেজি পিয়াজ, ১ কেজি ময়দা, ১ কেজি লবন, ১ লিটার তেল, ১ প্যাকেট লাচ্ছি।

ট্রাস্টের সভাপতি শামীম আহমদের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান সুইটের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন। বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন সুহেল আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান।

এসময় উপস্থিত ছিলেন খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুন নূর, সহ সভাপতি মকদ্দুছ আলী, যুগ্ম সম্পাদক মিজাজুল হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক মির্জা গিয়াস উদ্দিন, আওয়ামী লীগ নেতা আতাউর রহমান কালু, খাজাঞ্চী ইউপির ২নং ওয়ার্ডের মেম্বার শফিক আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য নূর উদ্দিন, সাংবাদিক রুহেল উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক বলাই চন্দ বিজয়, উপজেলা সেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা সম্পাদক শংকর বিহারী দাশ, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সুহেল আহমদ মুন্না, ট্রাস্টের সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান মনর, যুবলীগ নেতা জামাল আহমদ, মঈন উদ্দিন, সেলিম আহমদ, সোহেল আহমদ, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নজরুল ইসলাম প্রিন্স, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক গোলাম কিবরিয়া জিয়া, খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল এইচ শিশির প্রমুখ’সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্নস্তরের নেতাকর্মী।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ