রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথের রামপাশায় বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের  » «   বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে ভাই-বোনদের মামলা  » «   ইলিয়াসপত্নী লুনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে  » «   দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট’র বৃত্তি বিতরণ  » «   কবি আল মাহমুদ আর নেই  » «   বালাগঞ্জে মোস্তাকুর রহমান মফুরের সমর্থনে উপজেলা আ’লীগের কর্মীসভা  » «   নুনু মিয়ার সমর্থনে বিশ্বনাথ ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   ইলিয়াসপত্নী লুনা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি  » «   যে কারণে জামায়াত থেকে পদত্যাগ করলেন ব্যারিস্টার রাজ্জাক  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে অলংকারী ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   বিশ্বনাথের টেংরায় ১৭তম তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন  » «   বিশ্বনাথে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি : ৬ লাখ টাকার মালামাল লুট  » «   প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে জার্মান যাচ্ছেন শফিক চৌধুরী  » «  

বিশ্বনাথে মুক্তিযোদ্ধাদের মধ‌্যে ঈদের উপহার সামগ্রী বিতরণ করলেন শফিক চৌধুরী

 

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জাতির শ্রেষ্ঠ সন্তান হচ্ছেন মুক্তিযোদ্ধারা। জাতির ওই সূর্য সন্তানদের ঋন কোন কিছুর মাধ্যমে শোধ করা যাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির ওই বীর সন্তানদের কল্যাণে ও তাদের প্রাপ্য সম্মান প্রতিষ্ঠার লক্ষে কাজ করে যাচ্ছেন। আমাদের সকলেরও উচিত মুক্তিযোদ্ধাদেরকে প্রাপ্য সম্মান প্রদর্শন করা।

তিনি আরোও বলেন, আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার যতদিন ক্ষমতায় থাকবে, ততদিন জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের উন্নয়নের প্রক্রিয়া অব্যাহত থাকবে। তাই দেশ ও জাতির কল্যাণের জন্য আসন্ন নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে সারা দেশে আওয়ামী লীগের প্রার্থীদেরকে বিজয়ী করার মাধ্যমে জাতির জনকের কন্যা শেখ হাসিনা’কে পুনঃরায় প্রধানমন্ত্রী করতে হবে।

তিনি বুধবার সকালে ঈদুল ফিতর উপলক্ষে সিলেটের বিশ্বনাথে নিজের ব্যক্তিগত উদ্যোগে উপজেলার ‘বীরমুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবার’র সদস্যদের মধ্যে সওজের ডাকবাংলা প্রাঙ্গনে ঈদের উপহার সামগ্রী বিতরণে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান আমির আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবদুল ওয়াহিদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার রনজিত চন্দ্র ধর রণ মেম্বার, সাবেক কমান্ডার তৈয়ব আলী, ডেপুটি কমান্ডার আজিজুর রহমান, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাখাওয়াত হোসেন, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আরান দেব, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, যুবলীগ নেতা আবদুল হক, শাহ শহিদুল ইসলাম, অ্যাডভোকেট সায়েদ আহমদ, জেলা সেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বিভাংশু গুন বিভু, সেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, কাওছার আহমদ, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ প্রমখ নেতৃবৃন্দ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ