সোমবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে দশঘর ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  » «   বিশ্বনাথের রামপাশায় বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের  » «   বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে ভাই-বোনদের মামলা  » «   ইলিয়াসপত্নী লুনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে  » «   দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট’র বৃত্তি বিতরণ  » «   কবি আল মাহমুদ আর নেই  » «   বালাগঞ্জে মোস্তাকুর রহমান মফুরের সমর্থনে উপজেলা আ’লীগের কর্মীসভা  » «   নুনু মিয়ার সমর্থনে বিশ্বনাথ ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   ইলিয়াসপত্নী লুনা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি  » «   যে কারণে জামায়াত থেকে পদত্যাগ করলেন ব্যারিস্টার রাজ্জাক  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে অলংকারী ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   বিশ্বনাথের টেংরায় ১৭তম তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন  » «  

বাংলাদেশ মানবাধিকার কমিশন বিশ্বনাথ উপজেলা শাখার অভিষেক ও ইফতার

বিশ্বনাথনিউজ২৪ :: বাংলাদেশ মানবাধিকার কমিশন বিশ্বনাথ উপজেলা শাখার অভিষেক অনুষ্ঠান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা সদরের হাজী আবদুল খালিক কমিউনিটি সেন্টারে অভিষেক অনুষ্ঠান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের বিভাগীয় গভর্ণর ও বিশিষ্ট ইমিগ্রেশন কন্সালটেন্ট ড. আর কে ধর। তিনি বলেন, মানুষের ন্যায্য অধিকার পাওয়ার জন্য সততা ও নিষ্ঠার সাথে দল-মতের উর্ধ্বে উঠে কাজ করাই হচ্ছে মানবাধিকার কর্মীর প্রকৃত কাজ। তাই সমাজ, জাতি ও দেশকে সুন্দর করে গড়ে তোলার জন্য আমাদের প্রত্যেককেই একেক জন মানবাধিকার কর্মী হতে হবে।

বাংলাদেশ মানবাধিকার কমিশন বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি শাহিন আহমদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আবু তালহা সোয়াইবের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপির সদস্য আহমেদ নূর উদ্দিন, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, লাণিং পয়েন্টের প্রতিষ্ঠাতা মঈন উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত ও সভাশেষে দোয়া পরিচালনা করেন মাওলানা মিজানুর রহমান এবং স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সোহেল মিয়া ও বক্তব্য রাখেন নির্বাহী সভাপতি জাকির হোসেন।

আলোচনা সভা শেষে বাংলাদেশ মানবাধিকার কমিশন বিশ্বনাথ উপজেলা শাখার নেতৃবৃন্দকে শপথ বাক্যপাঠ করান বাংলাদেশ মানবাধিকার কমিশনের বিভাগীয় গভর্ণর ড. আর কে ধর। এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের কেন্দ্রীয় সদস্য ফারুক আহমদ শিমুল, বিয়ানী বাজার উপজেলা শাখার সভাপতি আতাউর রহমান আতাই, ওসমানী নগর উপজেলা শাখার সভাপতি এস এম সোহেল, সাধারণ সম্পাদক আরজু মিয়া, বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক লিলু মিয়া, যুগ্ম সম্পাদক বশির আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তার সিএ সাদেক মিয়া, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, কবি ফয়জুল ইসলাম জীবন, বিএনপি নেতা ফরিদ উদ্দিন, উপজেলা ছাত্রদল নেতা শাহ আমির উদ্দিন, শাহ লিলু, হামিদ শিকদার, ওয়াসিম আহমদ, আজিজুল ইসলাম, সাংবাদিক আবদুস ছালাম, বাঁচাও বাসিয়া ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান’সহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ মানবাধিকার কমিশন বিশ্বনাথ উপজেলা শাখার দায়িত্বশীলরা হচ্ছেন সভাপতি শাহিন আহমদ, নির্বাহী সভাপতি জাকির হোসেন, সহ সভাপতি এখলাছ আহমদ, রাসেল আহমদ, নজরুল ইসলাম দুলাল মেম্বার, ড. মাহমুদুল আমিন, নিপেন্দ্র চন্দ্র দাশ, দবির আহমদ, সাধারণ সম্পাদক সোহেল মিয়া, যুগ্ম সম্পাদক আবদুল হালিম মাসুম, আবদুল মজিদ, শাহ আবদুস ছালাম ছায়েম, শাহ ফয়ছল আহমদ, সাংগঠনিক সম্পাদক আবু তালহা সোয়াইব, সহ সাংগঠনিক সম্পাদক এনাম উদ্দিন, নোমান আহমদ, জুয়েল আহমদ, অর্থ সম্পাদক আল-আমিন আহমেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জামাল উদ্দিন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক দিলোয়ার হোসেন সজিব, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ কামরুজ্জামান, আইন বিষয়ক সম্পাদক সুমন আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক রাকিব সোলেমান, ত্রাণ ও পূনর্বাসন সম্পাদক জাহাঙ্গীর আলম, তথ্য সম্পাদক খালেদ আহমদ, ক্রীড়া সম্পাদক রাজন আলী, দপ্তর সম্পাদক শাহির আলম, মহিলা বিষয়ক সম্পাদক রাবিনা বেগম প্রমুখ’সহ সদস্যবৃন্দ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ