মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথের মাছুখালী বাজারে পুলিশের উঠান বৈঠক  » «   সিলেট-২ আসনে কে কোন প্রতীক পেলেন..  » «   বিশ্বনাথে ‘ধানের শীষ’র প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন  » «   বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «  

দারুল ক্বিরাত ‘আলহাজ্ব আবদুল মতলিব চৌধুরী মেমোরিয়াল শাখা’র পুরস্কার

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ‘দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট’ আলহাজ্ব মতলিব চৌধুরী মেমোরিয়াল শাখার ‘বিদায়ী ও পুরস্কার বিতরণ’ অনুষ্ঠান মঙ্গলবাল বিকেলে সম্পন্ন হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমাদের সন্তানদেরকে ধর্মীয় শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। ধর্মীয় শিক্ষার গুনাবলী মানুষের জীবনকে সুন্দর করে ও সত্যের পথে রাখে এবং অপরাধ প্রবনতা থেকে দূরে রাখে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ধর্মের মানুষের কল্যাণে ও উন্নয়নে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের আমলে সকল ধর্মের মানুষ নিরাপত্তার সাথে দেশে বসবাস করছেন।

আলহাজ্ব মতলিব চৌধুরী মেমোরিয়াল শাখার সভাপতি নাজমুল ইসলাম চৌধুরী অপুর সভাপতিত্বে ও নাজিম বদরুল ইসলাম চৌধুরী শিপুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, সহ সভাপতি তজম্মুল আলী। শুরুতে কোরআর তেলাওয়াত করেন হিদরাতুন আহমদ নয়ন ও সভা শেষে দোয়া পরিচালনা করেন শাখার প্রধান ক্বারী এখলাছুর রহমান।

পুরস্কার বিতরণের পূর্বে প্রধান অতিথি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বিগত সময়ে উপজেলার মিয়ার বাজারে ‘রায়খেলী-চান্দভরাং গ্রামবাসীর’ সংঘর্ষে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মধ্যে ক্ষতিপূরণের অর্থ বিতরণ করেন। মিয়ার বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি আবদুল গফুর মেম্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজম্মিল আলীর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন।

অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা তৈমুছ আলী, আবদুর রহমান, শামছুল ইসলাম সমুজ, লাল মিয়া, আজিজুল ইসলাম, কাছিম আলী, মশব আলী, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা কামরুজ্জামান সেবুল, এনামুল হক এনাম, যুবলীগ নেতা আবদাল মিয়া, সেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ, ছাত্রলীগ নেতা আবদুল হামিদ প্রমুখ’সহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ