দারুল ক্বিরাত 'আলহাজ্ব আবদুল মতলিব চৌধুরী মেমোরিয়াল শাখা'র পুরস্কার
বুধবার, ১৫ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ বাজার সড়কের বেহাল দশা : জনদূর্ভোগ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবসে পুষ্পস্তবক অর্পন ও র‌্যালী  » «   শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «  

দারুল ক্বিরাত ‘আলহাজ্ব আবদুল মতলিব চৌধুরী মেমোরিয়াল শাখা’র পুরস্কার

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ‘দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট’ আলহাজ্ব মতলিব চৌধুরী মেমোরিয়াল শাখার ‘বিদায়ী ও পুরস্কার বিতরণ’ অনুষ্ঠান মঙ্গলবাল বিকেলে সম্পন্ন হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমাদের সন্তানদেরকে ধর্মীয় শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। ধর্মীয় শিক্ষার গুনাবলী মানুষের জীবনকে সুন্দর করে ও সত্যের পথে রাখে এবং অপরাধ প্রবনতা থেকে দূরে রাখে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ধর্মের মানুষের কল্যাণে ও উন্নয়নে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের আমলে সকল ধর্মের মানুষ নিরাপত্তার সাথে দেশে বসবাস করছেন।

আলহাজ্ব মতলিব চৌধুরী মেমোরিয়াল শাখার সভাপতি নাজমুল ইসলাম চৌধুরী অপুর সভাপতিত্বে ও নাজিম বদরুল ইসলাম চৌধুরী শিপুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, সহ সভাপতি তজম্মুল আলী। শুরুতে কোরআর তেলাওয়াত করেন হিদরাতুন আহমদ নয়ন ও সভা শেষে দোয়া পরিচালনা করেন শাখার প্রধান ক্বারী এখলাছুর রহমান।

পুরস্কার বিতরণের পূর্বে প্রধান অতিথি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বিগত সময়ে উপজেলার মিয়ার বাজারে ‘রায়খেলী-চান্দভরাং গ্রামবাসীর’ সংঘর্ষে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মধ্যে ক্ষতিপূরণের অর্থ বিতরণ করেন। মিয়ার বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি আবদুল গফুর মেম্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজম্মিল আলীর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন।

অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা তৈমুছ আলী, আবদুর রহমান, শামছুল ইসলাম সমুজ, লাল মিয়া, আজিজুল ইসলাম, কাছিম আলী, মশব আলী, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা কামরুজ্জামান সেবুল, এনামুল হক এনাম, যুবলীগ নেতা আবদাল মিয়া, সেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ, ছাত্রলীগ নেতা আবদুল হামিদ প্রমুখ’সহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ