মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «   বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার  » «   বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন  » «  

বিশ্বনাথে ‘এনআরডি ফাউন্ডেশনের’ খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: ‘এনআরডি ফাউন্ডেশন’র উদ্যোগে ও ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা প্রবাসী নজরুল ইসলাম খানের অর্থায়নে সিলেটের বিশ্বনাথে উপজেলার শ্রীধরপুর গ্রামের ৫০টি অসহায়-দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে বাঙালীদের সকল উন্নয়নমূলক কর্মকান্ড ও আন্দোলন সংগ্রামে প্রবাসীদের গূরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। নিজেদের কষ্ঠার্জিত অর্থ দিয়ে প্রবাসীরা দেশের শিক্ষা ও আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবাসীদের সুযোগ সুবিধা বৃদ্ধি করে তাদেরকে সম্মানীত করেছেন। তাই আমাদের সকলের উচিত নিজ নিজ অবস্থান থেকে প্রবাসীদেরকে সহযোগীতা ও তাদেরকে প্রাপ্য সম্মান প্রদর্শন করা।

শ্রীধরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বাবুল মিয়ার সভাপতিত্বে ও জেলা ধ্রুবতারার সাধারণ সম্পাদক আবদুল বাতিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, যুবলীগ নেতা রুবেল আহমদ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত যুবলীগ নেতা রহিম আলী ও স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক শাহজাহান সিরাজ।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ইন্তাজ আলী, উপজেলা আওয়মী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান মিজান, শ্রীধরপুর গ্রামের মুরব্বী জাহির আলী, তেজন খান, আওলাদ খান, ইদ্রিস আলী, চান্দ আলী, রশিদ আলী, রামপাশা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সভাপতি কাছা মিয়া, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল মতিন ভোদন, কৃষক লীগ নেতা রশিদ আলী, আওলাদ খান, সাহাব উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সহ সভাপতি তাজির আলী, সাবেক সহ সভাপতি নেওর খান, এনআরডি ফাউন্ডেশনের সদস্য মাসুক মিয়া, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম, রামাপাশা ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি মাহফুজুর রহমান দুলু, যুবলীগ নেতা আছাদ উদ্দিন, মহানগর ছাত্রলীগ নেতা সরফ উদ্দিন সৌরভ, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ, রামপাশা ইউনিয়ন ছাত্রলীগ নেতা সুমন মিয়া, আলী হোসেন প্রমুখ’সহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ