বালাগঞ্জের আব্দুর রহিম হাইস্কুলের ৯৭ব্যাচের ইফতার মাহফিল
বৃহস্পতিবার, ১৬ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
যথাযোগ্য মর্যাদায় বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালিত  » «   যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত  » «   লালাবাজারে সড়ক দুর্ঘটনায় বিশ্বনাথের পিকআপ চালক ও হেলপার নিহত  » «   ঘাতক নূরের রায় কার্যকর না হওয়ায় আমরা সিলেটবাসী লজ্জিত -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ বাজার সড়কের বেহাল দশা : জনদূর্ভোগ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবসে পুষ্পস্তবক অর্পন ও র‌্যালী  » «   শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «  

বালাগঞ্জের আব্দুর রহিম হাইস্কুলের ৯৭ব্যাচের ইফতার মাহফিল

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এ- কলেজের ১৯৯৭ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ৭জুন বৃহস্পতিবার সিলেটের উপশহরস্থ একটি চাইনিজ রেস্টুরেণ্টে অনুষ্ঠিত এ আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ব্যাচের সদস্য এম জান্নাত টিনা।
ব্যাচের সদস্য মোহাইমিন চৌধুরী মাছুম ও আব্দুল হাদির পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ব্যাচের সদস্য রজিউর রহমান জাকারিয়া, তোফায়েল আহমদ সুহেল, সাহিদুর রহমান, সেবুল আহমদ, মোহাম্মদ আলী, মো. শামিম আহমদ, আবুল কালাম মিণ্টু, খাইরুল ইসলাম, জয়নাল আহমদ প্রমুখ। সভার শুরুতে ব্যাচের প্রয়াত তিন সহপাঠী খালেদা পারভিন নিনা, নূরুল ইসলাম এবং ফজর আলীর মৃত্যুতে এক মিনিট দাঁড়িয়ে নিবরতা পালন করা হয়।
সভায় দেশে-বিদেশে অবস্থানরত ব্যাচের সকল সদস্যদের অংশগ্রহণে জাকজমক পূর্ণ পুনর্মিলনী, স্মরণীকা প্রকাশসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। সভা শেষে ইফতার পূর্ববর্তী দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মো. মসুদ আহমদ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ