সড়ক দূর্ঘটনায় বিশ্বনাথের দিনমজুর নিহত
বৃহস্পতিবার, ১৬ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
যথাযোগ্য মর্যাদায় বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালিত  » «   যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত  » «   লালাবাজারে সড়ক দুর্ঘটনায় বিশ্বনাথের পিকআপ চালক ও হেলপার নিহত  » «   ঘাতক নূরের রায় কার্যকর না হওয়ায় আমরা সিলেটবাসী লজ্জিত -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ বাজার সড়কের বেহাল দশা : জনদূর্ভোগ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবসে পুষ্পস্তবক অর্পন ও র‌্যালী  » «   শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «  

সড়ক দূর্ঘটনায় বিশ্বনাথের দিনমজুর নিহত

পুত্রকে ঈদের জামা কিনে দিতে পারলেন না মজমিল

নিজস্ব প্রতিবেদক : ঈদের নতুন জামা কিনে দিতে একমাত্র পুত্রকে সাথে নিয়ে সিলেট শহরে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে বিশ্বনাথের দিনমজুর মজমিল আলী (৪০)। তিনি উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের গোমরাগুল গ্রামের মৃত ইন্তাজ আলীর পুত্র। শনিবার (৯জুন) সকাল ১০টায় খাজাঞ্চী-কামালবাজার-বাবনা সড়কের দক্ষিণ সুরমা উপজেলার কামাল বাজার ইউনিয়নের পুরানগাঁও (মোল্লাবাড়ি) নামক স্থানে এঘটনাটি ঘটে।
জানা গেছে, দিনমজুর মজমিল আলী শনিবার সকালে তার একমাত্র পুত্র শরিফ (১০) কে সঙ্গে নিয়ে ঈদের নতুন জামা কিনে দিতে সিলেট শহরের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হনএরপর স্থানীয় খাজাঞ্চী রেলওয়ে ষ্টেশন থেকে সিএনজি অটোরিক্সায় তারা সিলেট জলার কামালবাজার শহরে যাওয়ার পথে বিশ্বনাথ উপজলোর পাশ্ববর্তী দক্ষিণ সুরমা উপজেলার কামাল বাজার ইউনিয়নের পুরানগাঁও (মোল্লাবাড়ি) নামক স্থানে পৌঁছামাত্র তাদেরকে বহনকারী গাড়ির ব্রেইজ ফেইল হয়ে গেলে গাড়িটি একটি গাছের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এসময় মজমিল আলীর মাথায় গুরুত্বর আঘাত প্রাপ্ত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দূর্ঘটনার পর থেকে সিএনজি অটোরিক্সাটির চালক ইকবাল মিয়া নিখোঁজ রয়েছেন। সে একই গ্রামের বাসিন্দা। শনিবার রাত ১০টা গোমরাগুল ঈদগাহে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে বলে জানা গেছে। জানাযার নামাজে বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহন করেন। মৃত্যুকালে মজমিল আলী মা, স্ত্রী, ৪কন্যা ও ১ পুত্র সহ আত্মীয়-স্বজন রেখে গেছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ