সোমবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে দশঘর ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  » «   বিশ্বনাথের রামপাশায় বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের  » «   বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে ভাই-বোনদের মামলা  » «   ইলিয়াসপত্নী লুনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে  » «   দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট’র বৃত্তি বিতরণ  » «   কবি আল মাহমুদ আর নেই  » «   বালাগঞ্জে মোস্তাকুর রহমান মফুরের সমর্থনে উপজেলা আ’লীগের কর্মীসভা  » «   নুনু মিয়ার সমর্থনে বিশ্বনাথ ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   ইলিয়াসপত্নী লুনা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি  » «   যে কারণে জামায়াত থেকে পদত্যাগ করলেন ব্যারিস্টার রাজ্জাক  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে অলংকারী ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   বিশ্বনাথের টেংরায় ১৭তম তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন  » «  

সড়ক দূর্ঘটনায় বিশ্বনাথের দিনমজুর নিহত

পুত্রকে ঈদের জামা কিনে দিতে পারলেন না মজমিল

নিজস্ব প্রতিবেদক : ঈদের নতুন জামা কিনে দিতে একমাত্র পুত্রকে সাথে নিয়ে সিলেট শহরে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে বিশ্বনাথের দিনমজুর মজমিল আলী (৪০)। তিনি উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের গোমরাগুল গ্রামের মৃত ইন্তাজ আলীর পুত্র। শনিবার (৯জুন) সকাল ১০টায় খাজাঞ্চী-কামালবাজার-বাবনা সড়কের দক্ষিণ সুরমা উপজেলার কামাল বাজার ইউনিয়নের পুরানগাঁও (মোল্লাবাড়ি) নামক স্থানে এঘটনাটি ঘটে।
জানা গেছে, দিনমজুর মজমিল আলী শনিবার সকালে তার একমাত্র পুত্র শরিফ (১০) কে সঙ্গে নিয়ে ঈদের নতুন জামা কিনে দিতে সিলেট শহরের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হনএরপর স্থানীয় খাজাঞ্চী রেলওয়ে ষ্টেশন থেকে সিএনজি অটোরিক্সায় তারা সিলেট জলার কামালবাজার শহরে যাওয়ার পথে বিশ্বনাথ উপজলোর পাশ্ববর্তী দক্ষিণ সুরমা উপজেলার কামাল বাজার ইউনিয়নের পুরানগাঁও (মোল্লাবাড়ি) নামক স্থানে পৌঁছামাত্র তাদেরকে বহনকারী গাড়ির ব্রেইজ ফেইল হয়ে গেলে গাড়িটি একটি গাছের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এসময় মজমিল আলীর মাথায় গুরুত্বর আঘাত প্রাপ্ত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দূর্ঘটনার পর থেকে সিএনজি অটোরিক্সাটির চালক ইকবাল মিয়া নিখোঁজ রয়েছেন। সে একই গ্রামের বাসিন্দা। শনিবার রাত ১০টা গোমরাগুল ঈদগাহে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে বলে জানা গেছে। জানাযার নামাজে বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহন করেন। মৃত্যুকালে মজমিল আলী মা, স্ত্রী, ৪কন্যা ও ১ পুত্র সহ আত্মীয়-স্বজন রেখে গেছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ