মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার  » «   বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন  » «   পিস্তল’সহ বিশ্বনাথের যুবক গ্রেফতার  » «   বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের যুগপূর্তি অনুষ্ঠান সম্পন্ন  » «   শান্তি-সম্প্রীতি বজায় রাখতে আনোয়ারুজ্জামান চৌধুরীর হস্তক্ষেপ কামনা করলেন মিরগাঁও গ্রামবাসী  » «   বিশ্বনাথের রামপুর প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন  » «  

সড়ক দূর্ঘটনায় বিশ্বনাথের দিনমজুর নিহত

পুত্রকে ঈদের জামা কিনে দিতে পারলেন না মজমিল

নিজস্ব প্রতিবেদক : ঈদের নতুন জামা কিনে দিতে একমাত্র পুত্রকে সাথে নিয়ে সিলেট শহরে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে বিশ্বনাথের দিনমজুর মজমিল আলী (৪০)। তিনি উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের গোমরাগুল গ্রামের মৃত ইন্তাজ আলীর পুত্র। শনিবার (৯জুন) সকাল ১০টায় খাজাঞ্চী-কামালবাজার-বাবনা সড়কের দক্ষিণ সুরমা উপজেলার কামাল বাজার ইউনিয়নের পুরানগাঁও (মোল্লাবাড়ি) নামক স্থানে এঘটনাটি ঘটে।
জানা গেছে, দিনমজুর মজমিল আলী শনিবার সকালে তার একমাত্র পুত্র শরিফ (১০) কে সঙ্গে নিয়ে ঈদের নতুন জামা কিনে দিতে সিলেট শহরের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হনএরপর স্থানীয় খাজাঞ্চী রেলওয়ে ষ্টেশন থেকে সিএনজি অটোরিক্সায় তারা সিলেট জলার কামালবাজার শহরে যাওয়ার পথে বিশ্বনাথ উপজলোর পাশ্ববর্তী দক্ষিণ সুরমা উপজেলার কামাল বাজার ইউনিয়নের পুরানগাঁও (মোল্লাবাড়ি) নামক স্থানে পৌঁছামাত্র তাদেরকে বহনকারী গাড়ির ব্রেইজ ফেইল হয়ে গেলে গাড়িটি একটি গাছের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এসময় মজমিল আলীর মাথায় গুরুত্বর আঘাত প্রাপ্ত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দূর্ঘটনার পর থেকে সিএনজি অটোরিক্সাটির চালক ইকবাল মিয়া নিখোঁজ রয়েছেন। সে একই গ্রামের বাসিন্দা। শনিবার রাত ১০টা গোমরাগুল ঈদগাহে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে বলে জানা গেছে। জানাযার নামাজে বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহন করেন। মৃত্যুকালে মজমিল আলী মা, স্ত্রী, ৪কন্যা ও ১ পুত্র সহ আত্মীয়-স্বজন রেখে গেছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ