নূর এ মদীনা অর্গানাইজেশন ইউকে'র ইফতার ও অর্থ বিতরণ
মঙ্গলবার, ১৪ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «   বিশ্বনাথে ১১টি চোরাই গরু উদ্ধার : আটক ২  » «   জগন্নাথপুরের তিনটি এলাকায় পল্লী বিদ্যুতের উদ্বোধন  » «  

নূর এ মদীনা অর্গানাইজেশন ইউকে’র ইফতার ও অর্থ বিতরণ

নূর এ মদীনা অর্গানাইজেশন ইউকে’র উদ্যোগে ইফতার ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ৫ জুন মঙ্গলবার সিলেটের বিশ্বনাথের শেখের গাও মুল্লাবাড়ী জামে মসজিদ প্রাঙ্গনে সংগঠনের উপদেষ্ঠা আলহাজ মাওলানা ক্বারী আলাউদ্দিনের সভাপতিত্বে ও জয়েন্ট সেক্রেটারী মাওলানা রফিকুল ইসলাম জাকারিয়ার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী।

বক্তব্যে তিনি বলেন, মানুষের সাথে সুন্দর করে কথা বলাটাও একটা সাদকাহ। আমরা সব সময় সবার সাথে যদি সুন্দর করে কথা বলি তাতেও সাদকাহর সওয়াব হবে। তিনি হাদীস শরিফের উদৃতি দিয়ে বলেন, রাসুল (সা:) বলেছেন নিচের হাত অপেক্ষা উপরের হাত উত্তম। অর্থাৎ যারা দান সাদকাহ করেন তারা উত্তম।

তিনি নূর এ মদীনা অর্গানাইজেশন ইউ.কে’র উদ্যোগের প্রশংসা করে আরও বলেন, অসহায় বিপন্ন মানুষের সেবা করা উত্তম ইবাদাত। যুক্তরাজ্যসহ বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরতো প্রবাসীরা তাদের কষ্টার্জিত অর্থের একটি উল্লেখযোগ্য অংশ দেশের অসহায় মানুষের কল্যাণে ব্যয় করছেন। এর প্রতিদান তারা অবশ্যই পাবেন। প্রধান আলোচকের বক্তব্য রাখেন জামেয়া মোহাম্মদিয়া আরাবিয়ার প্রিন্সিপাল মাওলানা নূরুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সমাজসেবী কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ, কবি নাজমুল ইসলাম মকবুল, মাওলানা ইবাদুর রহমান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী মাওলানা আব্দুল মতিন, আব্দুর রব মেম্বার, রফিক আহমদ রাজু, মৌলভী নাজমুল ইসলাম, মৌলভী তাজুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানে এলাকার বিপুল সংখ্যক অসহায় গরীব দুস্থদের মধ্যে সংগঠনের পক্ষ থেকে নগদ অর্থ ও ইফতার প্রদান করা হয় এবং প্রবাসীদের জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন, আলহাজ মাওলানা ক্বারী আলাউদ্দিন। -বিজ্ঞপ্তি

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ