শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে ওয়ান পাউন্ট হসপিটালের উদ‌্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান  » «   বিশ্বনাথে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  » «   বিশ্বনাথে পানি সংরক্ষণের জন্য নিজ জমিতে বোরো চাষিদের পুকুর খনন!  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  » «   আল্লামা ফুলতলী’র ১১তম ঈসালে সওয়াব মাহফিল সম্পন্ন  » «   জগন্নাথপুরে প্রয়াত সামাদ আজাদের ৯৭তম জন্ম বার্ষিকী উদযাপন  » «   বিশ্বনাথে বিএনপি নেতা ফয়জুর রহমানের ইন্তেকাল  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে দুটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি  » «   স্কাউটসরাই সোনার বাংলা বিনির্মানের প্রধান হাতিয়ার -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ আইন-শৃংখলা কমিটির সভা : শেল্টারদাতা’সহ মাদক সম্রাট সুহেল বাহিনীকে গ্রেপ্তারের দাবী  » «   খাজাঞ্চী স্টেশন স্পোটিং ক্লাব’র নতুন কমিটি গঠন  » «   বিশ্বনাথে ইয়াবা’সহ গ্রাবাসীর হাতে আটক ২  » «   বালাগঞ্জে শাহনূর চৌধুরী মেধাবৃত্তির সনদ প্রদান  » «   বিশ্বনাথে নদীর তীরে জোরপূর্ব মাটি কাটার অভিযোগ  » «   যুক্তরাষ্ট্র যাত্রা উপলক্ষে বিশ্বনাথে ডাঃ প্রবীর কান্তি দে পিংকু সংবর্ধিত  » «  

নূর এ মদীনা অর্গানাইজেশন ইউকে’র ইফতার ও অর্থ বিতরণ

নূর এ মদীনা অর্গানাইজেশন ইউকে’র উদ্যোগে ইফতার ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ৫ জুন মঙ্গলবার সিলেটের বিশ্বনাথের শেখের গাও মুল্লাবাড়ী জামে মসজিদ প্রাঙ্গনে সংগঠনের উপদেষ্ঠা আলহাজ মাওলানা ক্বারী আলাউদ্দিনের সভাপতিত্বে ও জয়েন্ট সেক্রেটারী মাওলানা রফিকুল ইসলাম জাকারিয়ার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী।

বক্তব্যে তিনি বলেন, মানুষের সাথে সুন্দর করে কথা বলাটাও একটা সাদকাহ। আমরা সব সময় সবার সাথে যদি সুন্দর করে কথা বলি তাতেও সাদকাহর সওয়াব হবে। তিনি হাদীস শরিফের উদৃতি দিয়ে বলেন, রাসুল (সা:) বলেছেন নিচের হাত অপেক্ষা উপরের হাত উত্তম। অর্থাৎ যারা দান সাদকাহ করেন তারা উত্তম।

তিনি নূর এ মদীনা অর্গানাইজেশন ইউ.কে’র উদ্যোগের প্রশংসা করে আরও বলেন, অসহায় বিপন্ন মানুষের সেবা করা উত্তম ইবাদাত। যুক্তরাজ্যসহ বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরতো প্রবাসীরা তাদের কষ্টার্জিত অর্থের একটি উল্লেখযোগ্য অংশ দেশের অসহায় মানুষের কল্যাণে ব্যয় করছেন। এর প্রতিদান তারা অবশ্যই পাবেন। প্রধান আলোচকের বক্তব্য রাখেন জামেয়া মোহাম্মদিয়া আরাবিয়ার প্রিন্সিপাল মাওলানা নূরুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সমাজসেবী কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ, কবি নাজমুল ইসলাম মকবুল, মাওলানা ইবাদুর রহমান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী মাওলানা আব্দুল মতিন, আব্দুর রব মেম্বার, রফিক আহমদ রাজু, মৌলভী নাজমুল ইসলাম, মৌলভী তাজুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানে এলাকার বিপুল সংখ্যক অসহায় গরীব দুস্থদের মধ্যে সংগঠনের পক্ষ থেকে নগদ অর্থ ও ইফতার প্রদান করা হয় এবং প্রবাসীদের জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন, আলহাজ মাওলানা ক্বারী আলাউদ্দিন। -বিজ্ঞপ্তি

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ