বুধবার, ২০ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
ছাতকের সাংবাদিক চান মিয়া’র ইন্তেকাল : বিশ্বনাথ প্রেসক্লাবের শোক  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে নেতাকর্মীর সঙ্গে ইলিয়াসপত্নী লুনার মতবিনিময়  » «   বিশ্বনাথে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   দেশ-জাতি ও দলের জন্য ব্যক্তিস্বার্থ ত্যাগ করতে হবে -শফিক চৌধুরী  » «   ইলিয়াস সন্ধান আন্দোলনে আহত ও নিহতদের পরিবারকে অনুদান প্রদান  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন ও গৃহহীনদেরকে ইলিয়াসপত্নী লুনার আর্থিক অনুদান প্রদান  » «   বিশ্বনাথ-ওসমানীনগরবাসীকে মুনতাসির আলীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ নিউজ ২৪ ডটকমের ঈদ স্মারক ‘উৎসব’র মোড়ক উন্মোচন  » «   অলংকারী ইউনিয়নের ১২শ লোকের মধ‌্যে ভিজিডি’র চাল বিতরণ  » «   বিশ্বনাথ বিএনপির সভাপতির উদ্যোগে ঈদের বস্ত্র বিতরণ করলেন লুনা  » «   সিলেট জেলা পরিষদ সদস‌্য রাজী চৌধুরীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ উপজেলা চেয়ারম‌্যান সুহেল চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «   তাহসিনা রুশদী লুনা’র ঈদ শুভেচ্ছা  » «   সাবেক এমপি শফিক চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «  

বালাগঞ্জে প্রবাসী রেজুওয়ান আলী কয়েছের উদ্যোগে চাল ও অর্থ বিতরণ

বালাগঞ্জ প্রতিনিধি : বালাগঞ্জে পবিত্র রমজান মাস উপলক্ষে ২শতাধিক গরিব, অসহায় পরিবারের মধ্যে ২হাজার ৫শ কেজি চাল ও নগদ ৪৭হাজার টাকা বিতরণ করা হয়েছে। উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের শিওরখাল গ্রামের বায়তুল আমান জামে মসজিদের অন্যতম প্রতিষ্ঠাতা, যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মি রেজুওয়ান আলী কয়েছের ব্যক্তিগত পক্ষ থেকে এসব চাল বিতরণ করা হয়েছে। পাশাপাশি যুক্তরাজ্যের ‘লন্ডন ফুটবল গ্রুপ’র সদস্য আহমেদুল হক, রনি আহমদ, সায়েক আহমদ, নিজাম উদ্দিন, ওলিউর রহমান এবং যুক্তরাজ্যে বসবাসরত রেজুওয়ান আলী কয়েছের পরিবারের সদস্য ও বন্ধুবান্ধব প্রবাসী মো. সাজ্জাদ আলী, আনোয়ার আলী, লুকমান মিয়া, মো. নজরুল ইসলাম, মুহাম্মদ আলী, ইকবাল হোসেন শামা, জামিল আহমদ, সেফুল মিয়া, সুহেল আলী, সেলিম আহমেদ, শামিম আহমদ ও রেহান আহমদের পক্ষ থেকে স্থানীয় অতি দরিদ্রদের মধ্যে নগদ ৪৭হাজার টাকা বিতরণ করা হয়।
২জুন শনিবার দুপুরে উপজেলার শিওরখাল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বালাগঞ্জ ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় ইউপি সদস্য আইয়ুব উল্লাহ।
তরুণ সমাজকর্মি মো. লেবু মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন গহরপুর রাইটার্স ক্লাবের সম্পাদক এসএম হেলাল, সমাজকর্মি নজির মিয়া, মো. সমছু মিয়া, আব্দুস শহীদ প্রমুখ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ