সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «   লুনায় একাট্রা বিএনপি : মহাজোটের প্রার্থী হয়েও এহিয়া’কে লড়তে হবে একা!  » «   কাতারে কুরআন প্রতিযোগিতায় বিশ্বনাথের মাহি’র প্রথম স্থান অর্জন  » «   বিশ্বনাথে চুরি-ডাকাতি প্রতিরোধ ও মাদক নির্মূলের লক্ষ্যে পুলিশের উঠান বৈঠক  » «  

বিশ্বনাথে জুয়ার আস্তানায় পুলিশের অভিযান : ৪ জুয়াড়িকে কারদণ্ড

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে ৪জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার সিংগেরকাছ বাজার থেকে তাদের আটক করা হয়। এসময় ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটককৃত ৩জনকে ১৫দিন ও ১জনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ইউএনও (ভারপ্রাপ্ত) ফাতেমা তুজ জোহরা।

দন্ডপ্রাপ্তরা হলেন-উপজেলার মাঝগাঁও গ্রামের মৃত আবদুল করিম সাধুর ছেলে রুপন মিয়া (২৮), একই গ্রামের খোয়াজ আলীর ছেলে মুনসুর আলী (২৩),সিংরাওলী গ্রামের মৃত ইউনুছ আলীর ছেলে রুবেল আহমদ (২০) এবং এক মাসের কারাদন্ডপ্রাপ্ত হলেন পশ্চিমগাঁও গ্রামের জমির আলীর ছেলে তাজ উদ্দিন (২৫)।

জানাগেছে, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম ও ওসি (তদন্ত) দুলাল আকন্দের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার সিংগেরকাছ বাজারে অভিযান চালায়। এসময় ৪ জোয়াড়ীকে আটক করে। এসময় প্রায় ৭-৮জন জোয়াড়ী পালিয়ে যায় বলে পুলিশ জানায়। আটককৃতদের কাছ থেকে নগদ টাকা, তাস’সহ জুয়ার বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করা হয়। এসময় জোয়া খেলার সরঞ্জামসহ জব্দ করা হয়। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌছেন ইউএনও (ভারপ্রাপ্ত) ফাতেমা তুজ জোহরা। এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটককৃত ৩ জোয়াড়ীকে ১৫দিনের একজনকে ১ মাসের কারাদন্ড প্রদান করা হয়।

জুয়াড়ি আটকের সত্যতা স্বীকার করে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, দন্ডপ্রাপ্তদের শনিবার জেল হাজতে প্রেরণ করা হবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ