বিশ্বনাথে জুয়ার আস্তানায় পুলিশের অভিযান : ৪ জুয়াড়িকে কারদণ্ড
বৃহস্পতিবার, ১৬ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
যথাযোগ্য মর্যাদায় বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালিত  » «   যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত  » «   লালাবাজারে সড়ক দুর্ঘটনায় বিশ্বনাথের পিকআপ চালক ও হেলপার নিহত  » «   ঘাতক নূরের রায় কার্যকর না হওয়ায় আমরা সিলেটবাসী লজ্জিত -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ বাজার সড়কের বেহাল দশা : জনদূর্ভোগ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবসে পুষ্পস্তবক অর্পন ও র‌্যালী  » «   শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «  

বিশ্বনাথে জুয়ার আস্তানায় পুলিশের অভিযান : ৪ জুয়াড়িকে কারদণ্ড

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে ৪জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার সিংগেরকাছ বাজার থেকে তাদের আটক করা হয়। এসময় ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটককৃত ৩জনকে ১৫দিন ও ১জনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ইউএনও (ভারপ্রাপ্ত) ফাতেমা তুজ জোহরা।

দন্ডপ্রাপ্তরা হলেন-উপজেলার মাঝগাঁও গ্রামের মৃত আবদুল করিম সাধুর ছেলে রুপন মিয়া (২৮), একই গ্রামের খোয়াজ আলীর ছেলে মুনসুর আলী (২৩),সিংরাওলী গ্রামের মৃত ইউনুছ আলীর ছেলে রুবেল আহমদ (২০) এবং এক মাসের কারাদন্ডপ্রাপ্ত হলেন পশ্চিমগাঁও গ্রামের জমির আলীর ছেলে তাজ উদ্দিন (২৫)।

জানাগেছে, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম ও ওসি (তদন্ত) দুলাল আকন্দের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার সিংগেরকাছ বাজারে অভিযান চালায়। এসময় ৪ জোয়াড়ীকে আটক করে। এসময় প্রায় ৭-৮জন জোয়াড়ী পালিয়ে যায় বলে পুলিশ জানায়। আটককৃতদের কাছ থেকে নগদ টাকা, তাস’সহ জুয়ার বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করা হয়। এসময় জোয়া খেলার সরঞ্জামসহ জব্দ করা হয়। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌছেন ইউএনও (ভারপ্রাপ্ত) ফাতেমা তুজ জোহরা। এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটককৃত ৩ জোয়াড়ীকে ১৫দিনের একজনকে ১ মাসের কারাদন্ড প্রদান করা হয়।

জুয়াড়ি আটকের সত্যতা স্বীকার করে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, দন্ডপ্রাপ্তদের শনিবার জেল হাজতে প্রেরণ করা হবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ