সোমবার, ২০ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশবাসী উন্নয়ন পাবেন -শফিক চৌধুরী  » «   ভূমধ্যসাগরে মৃত্যুর মুখ থেকে বেঁচে ফেরা বিশ্বনাথের মাছুম এখন তিউনিসিয়ায়  » «   আ ন ম শফিকুল হকের শয্যাপাশে সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   বিশ্বনাথের ব্যারিষ্টার নাজির লন্ডনে নিউহ্যামের ডেপুটি স্পিকার হিসেবে পুনঃনির্বাচিত  » «   বিশ্বনাথ প্রেসক্লাবের ইফতার মাহফিল আগামীকাল সোমবার  » «   বিশ্বনাথের নুরুল যুক্তরাজ্যে ৩য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত  » «   শিরোপা জেতে ক্রিকেটে বাংলাদেশের নয়া ইতিহাস  » «   বিশ্বনাথে গ্রাম ডাক্তার ঐক্য কল্যাণ সোসাইটির ইফতার মাহফিল  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত : ইফতার মাহফিল ২৫ রমজান  » «   বিশ্বনাথে মানব পাচারকারী রফিক চক্রের বিরুদ্ধে মামলা : স্বপরিবারে আত্মগোপনে   » «   বিশ্বনাথ-রশিদপুর প্রশস্থকরণ কাজ পরিদর্শনে নুনু মিয়া  » «   বিশ্বনাথ এডুকেশন ট্রাস্টের মেয়াদ উত্তীর্ণ কমিটিকে টাকা উত্তোলনের সুযোগ দিলেন কৃষি ব্যাংক ম্যানেজার  » «   বিশ্বনাথের কিশোর তাজ উদ্দিন হত্যা মামলায় একজনের ফাঁসি  » «   ইতালি যাওয়ার পথে বিশ্বনাথের আরো এক যুবক নিখোঁজ  » «   বিশ্বনাথ সমিতি অব নিউজার্সী ইউএসএ’র কমিটি গঠন  » «  

বিশ্বনাথে জুয়ার আস্তানায় পুলিশের অভিযান : ৪ জুয়াড়িকে কারদণ্ড

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে ৪জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার সিংগেরকাছ বাজার থেকে তাদের আটক করা হয়। এসময় ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটককৃত ৩জনকে ১৫দিন ও ১জনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ইউএনও (ভারপ্রাপ্ত) ফাতেমা তুজ জোহরা।

দন্ডপ্রাপ্তরা হলেন-উপজেলার মাঝগাঁও গ্রামের মৃত আবদুল করিম সাধুর ছেলে রুপন মিয়া (২৮), একই গ্রামের খোয়াজ আলীর ছেলে মুনসুর আলী (২৩),সিংরাওলী গ্রামের মৃত ইউনুছ আলীর ছেলে রুবেল আহমদ (২০) এবং এক মাসের কারাদন্ডপ্রাপ্ত হলেন পশ্চিমগাঁও গ্রামের জমির আলীর ছেলে তাজ উদ্দিন (২৫)।

জানাগেছে, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম ও ওসি (তদন্ত) দুলাল আকন্দের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার সিংগেরকাছ বাজারে অভিযান চালায়। এসময় ৪ জোয়াড়ীকে আটক করে। এসময় প্রায় ৭-৮জন জোয়াড়ী পালিয়ে যায় বলে পুলিশ জানায়। আটককৃতদের কাছ থেকে নগদ টাকা, তাস’সহ জুয়ার বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করা হয়। এসময় জোয়া খেলার সরঞ্জামসহ জব্দ করা হয়। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌছেন ইউএনও (ভারপ্রাপ্ত) ফাতেমা তুজ জোহরা। এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটককৃত ৩ জোয়াড়ীকে ১৫দিনের একজনকে ১ মাসের কারাদন্ড প্রদান করা হয়।

জুয়াড়ি আটকের সত্যতা স্বীকার করে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, দন্ডপ্রাপ্তদের শনিবার জেল হাজতে প্রেরণ করা হবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ