বুধবার, ২০ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
ছাতকের সাংবাদিক চান মিয়া’র ইন্তেকাল : বিশ্বনাথ প্রেসক্লাবের শোক  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে নেতাকর্মীর সঙ্গে ইলিয়াসপত্নী লুনার মতবিনিময়  » «   বিশ্বনাথে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   দেশ-জাতি ও দলের জন্য ব্যক্তিস্বার্থ ত্যাগ করতে হবে -শফিক চৌধুরী  » «   ইলিয়াস সন্ধান আন্দোলনে আহত ও নিহতদের পরিবারকে অনুদান প্রদান  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন ও গৃহহীনদেরকে ইলিয়াসপত্নী লুনার আর্থিক অনুদান প্রদান  » «   বিশ্বনাথ-ওসমানীনগরবাসীকে মুনতাসির আলীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ নিউজ ২৪ ডটকমের ঈদ স্মারক ‘উৎসব’র মোড়ক উন্মোচন  » «   অলংকারী ইউনিয়নের ১২শ লোকের মধ‌্যে ভিজিডি’র চাল বিতরণ  » «   বিশ্বনাথ বিএনপির সভাপতির উদ্যোগে ঈদের বস্ত্র বিতরণ করলেন লুনা  » «   সিলেট জেলা পরিষদ সদস‌্য রাজী চৌধুরীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ উপজেলা চেয়ারম‌্যান সুহেল চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «   তাহসিনা রুশদী লুনা’র ঈদ শুভেচ্ছা  » «   সাবেক এমপি শফিক চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «  

জগন্নাথপুরে লেগুনা গাড়ি শ্রমিকদের সংঘর্ষে আহত ১৫

জগন্নাথপুর অফিস :: জগন্নাথপুরে লেগুনা গাড়িতে যাত্রী উঠা নামাকে কেন্দ্র করে বৃহস্পতিবার শ্রমিকদের দফায় দফায় সংঘর্ষে ১৫ শ্রমিক আহত হয়েছেন। আহতদের মধ্যে ৭জনকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় লেগুনা শ্রমিকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে থানার সেকেন্ড অফিসার সাইফুল আলমের নেতৃত্বে বিপুল সংখ্যক অফিসার ফোর্স ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষে আহতরা হলেন লেগুনা শ্রমিক কবিন্দ্র দাস (২৮), মখলুছ মিয়া (৩০), ছৌলুদ্দিন (৩২), আব্দুন নূর (৩৪), কাওছার আহমদ (২৬), শাহ কামাল (৩২), নাসির মিয়া (২৮)। স্থানীয়রা জানান,  বৃহস্পতিবার সকাল ১০টা থেকে শুরু হওয়া দফায় দফায় সংঘর্ষ ও চোরাগুপ্তা হামলা সন্ধ্যা পর্যন্ত চলে।
জানাযায়, জগন্নাথপুর উপজেলা সদরের লেগুনা স্ট্যান্ডের শ্রমিক হাবিবুর রহমান কলকলিয়া ইউনিয়নের সাদীপুর পয়েন্ট থেকে যাত্রী নিয়ে জগন্নাথপুর আসার পথে কলকলিয়া বাজার এলাকায় পৌছা মাত্র কলকলিয়া লেগুনা স্ট্যান্ডের শ্রমিকরা তার গাড়ি থেকে জোর করে যাত্রী নামিয়ে দেয়। এসময় লেগুনা চালক হাবিবুর রহমান বাধা দিলে প্রতিপক্ষ শ্রমিকরা তাকে এলোপাতাড়ি ভাবে মারধর করায় হাবিববুর রহমান আহত হয়। কলকলিয়া স্ট্যান্ডে উপজেলা সদরের লেগুনা স্ট্যান্ডের চালক হাবিবুর রহমান হামলার শিকার হয়েছে এমন সংবাদ জগন্নাথপুর উপজেলা সদরে পৌছলে স্ট্যান্ডে থাকা কলকলিয়া স্ট্যান্ডের শ্রমিকদের সাথে কয়েক দফা সংঘর্ষের ঘটনা ঘটে। দিনভর দফায় দফায় সংঘর্ষ ও চোরাগুপ্তা হামলায় ১৫জন শ্রমিক আহত হওয়ার খবর পাওয়া গেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ২টি স্ট্যান্ডের শ্রমিকদের মধ্যে মৃদু উত্তেজনা বিরাজ করছে। জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার সাইফুল আলম জানান, পরিস্থিতি শান্ত রয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সংঘর্ষে জড়িতরা পালিয়েছে। কোন পক্ষই থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ