সোমবার, ২০ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশবাসী উন্নয়ন পাবেন -শফিক চৌধুরী  » «   ভূমধ্যসাগরে মৃত্যুর মুখ থেকে বেঁচে ফেরা বিশ্বনাথের মাছুম এখন তিউনিসিয়ায়  » «   আ ন ম শফিকুল হকের শয্যাপাশে সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   বিশ্বনাথের ব্যারিষ্টার নাজির লন্ডনে নিউহ্যামের ডেপুটি স্পিকার হিসেবে পুনঃনির্বাচিত  » «   বিশ্বনাথ প্রেসক্লাবের ইফতার মাহফিল আগামীকাল সোমবার  » «   বিশ্বনাথের নুরুল যুক্তরাজ্যে ৩য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত  » «   শিরোপা জেতে ক্রিকেটে বাংলাদেশের নয়া ইতিহাস  » «   বিশ্বনাথে গ্রাম ডাক্তার ঐক্য কল্যাণ সোসাইটির ইফতার মাহফিল  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত : ইফতার মাহফিল ২৫ রমজান  » «   বিশ্বনাথে মানব পাচারকারী রফিক চক্রের বিরুদ্ধে মামলা : স্বপরিবারে আত্মগোপনে   » «   বিশ্বনাথ-রশিদপুর প্রশস্থকরণ কাজ পরিদর্শনে নুনু মিয়া  » «   বিশ্বনাথ এডুকেশন ট্রাস্টের মেয়াদ উত্তীর্ণ কমিটিকে টাকা উত্তোলনের সুযোগ দিলেন কৃষি ব্যাংক ম্যানেজার  » «   বিশ্বনাথের কিশোর তাজ উদ্দিন হত্যা মামলায় একজনের ফাঁসি  » «   ইতালি যাওয়ার পথে বিশ্বনাথের আরো এক যুবক নিখোঁজ  » «   বিশ্বনাথ সমিতি অব নিউজার্সী ইউএসএ’র কমিটি গঠন  » «  

দক্ষিন সুনামগঞ্জ উপজেলা প্রবাসী এসোসিয়েশনের আলোচনা সভা ও ইফতার মাহফিল

বিশ্বনাথনিউজ২৪ :: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রবাসী এসোসিয়েশন ইউকের উদ্যোগে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল গত ২৮শে মে সোমবার পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। এতে এলাকার পেশাজীবিসহ বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় সংগঠনের বিগত দিনের কার্যক্রম তুলে ধরার পাশাপাশি আগামী দিনের পরিকল্পনা তুলে ধরা। এসময় পবিত্র মাহে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা হয় এবং সর্বশেষে বিশ্ব মুসলিম উম্মা ও এলাকাবাসীর শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্টিত হয়।
সংগঠনের সভাপতি রেজাউল কবির জায়গীরদার রাজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেইন এর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা এসোসিয়েশনের সভাপতি ইকবাল হোসেইন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুরুল ইসলাম এমবিই, সুনামগঞ্জ জেলা এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি আরমান আলী, সাধারণ সম্পাদক আহবাব মিয়া, সংগঠনের সাবেক সভাপতি আবু লেইছ, কমিউনিটি নেতা কামরুজ্জামান চৌধুরী নোমান, সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, কমিউনিটি নেতা আব্দুস সালাম, শফিক মিয়া,্ ইকবাল হোসেন, সাংবাদিক আবু সুফিয়ান চৌধুরী, কমিউনিটি নেতা সিজিল মিয়া, নিয়াজুল ইসলাম চৌধুরী, মুজিবুর রহমান, মুমিন খান, সুহেল আহমদ বাহার, ড. রোয়াব উদ্দিন, প্রমুখ।
সভার প্রথম পর্বে সংগঠনের কার্যক্রম ও আগামী দিনের কর্ম তৎপরতা নিয়ে আলোচনা হয়। দ্বিতীয় পর্বে পবিত্র মাহে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা হয় এবং সর্বশেষে বিশ্ব মুসলিম উম্মা ও এলাকাবাসীর শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্টিত হয়।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ