দক্ষিন সুনামগঞ্জ উপজেলা প্রবাসী এসোসিয়েশনের আলোচনা সভা ও ইফতার মাহফিল
মঙ্গলবার, ১৪ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «   বিশ্বনাথে ১১টি চোরাই গরু উদ্ধার : আটক ২  » «   জগন্নাথপুরের তিনটি এলাকায় পল্লী বিদ্যুতের উদ্বোধন  » «  

দক্ষিন সুনামগঞ্জ উপজেলা প্রবাসী এসোসিয়েশনের আলোচনা সভা ও ইফতার মাহফিল

বিশ্বনাথনিউজ২৪ :: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রবাসী এসোসিয়েশন ইউকের উদ্যোগে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল গত ২৮শে মে সোমবার পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। এতে এলাকার পেশাজীবিসহ বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় সংগঠনের বিগত দিনের কার্যক্রম তুলে ধরার পাশাপাশি আগামী দিনের পরিকল্পনা তুলে ধরা। এসময় পবিত্র মাহে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা হয় এবং সর্বশেষে বিশ্ব মুসলিম উম্মা ও এলাকাবাসীর শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্টিত হয়।
সংগঠনের সভাপতি রেজাউল কবির জায়গীরদার রাজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেইন এর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা এসোসিয়েশনের সভাপতি ইকবাল হোসেইন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুরুল ইসলাম এমবিই, সুনামগঞ্জ জেলা এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি আরমান আলী, সাধারণ সম্পাদক আহবাব মিয়া, সংগঠনের সাবেক সভাপতি আবু লেইছ, কমিউনিটি নেতা কামরুজ্জামান চৌধুরী নোমান, সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, কমিউনিটি নেতা আব্দুস সালাম, শফিক মিয়া,্ ইকবাল হোসেন, সাংবাদিক আবু সুফিয়ান চৌধুরী, কমিউনিটি নেতা সিজিল মিয়া, নিয়াজুল ইসলাম চৌধুরী, মুজিবুর রহমান, মুমিন খান, সুহেল আহমদ বাহার, ড. রোয়াব উদ্দিন, প্রমুখ।
সভার প্রথম পর্বে সংগঠনের কার্যক্রম ও আগামী দিনের কর্ম তৎপরতা নিয়ে আলোচনা হয়। দ্বিতীয় পর্বে পবিত্র মাহে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা হয় এবং সর্বশেষে বিশ্ব মুসলিম উম্মা ও এলাকাবাসীর শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্টিত হয়।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ