বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে শফিক চৌধুরী  » «   শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে শফিক চৌধুরী’র বস্ত্র বিতরণ  » «   সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «   বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «  

বিশ্বনাথে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে ৫টি ব্যবসা-প্রতিষ্টানে ৪ হাজার ২শ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার বিকেলে হাবড়া বাজারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফাতেমা-তুজ জোহরা এ অভিযান পরিচালনা করেন। এসময় উপস্থিত ছিলেন স্যানেটারী ইন্সপেক্টর অলীক গবিন্দ সরকার ও বিশ্বনাথ থানার একদল পুলিশ উপস্থিত ছিলেন।

ভেজাল বিরোধী ভ্রাম্যমান আদালতের অভিযানকালে ভোক্তা অধিকার আইন-২০০৯’র আওতায় বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের হাবড়া বাজারে পুষ্পকলি মিষ্টিঘর ৫শত টাকা, শাহজাহান রেষ্টুরেন্ট ৫শত, সালমা রেষ্টুরেন্ট ৭শত, এলাহী ভেরাইটিজ স্টোর ১ হাজার, দুই ভাই রেষ্টুরেন্ট ১হাজার, গুন টের্ডাস ৫শত টাকা জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সত্যতা স্বীকার করে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফাতেমা-তুজ জোহরা বলেন, ৫টি ব্যবসা প্রতিষ্ঠানে ৪ হাজার ২শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ