বালাগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান
মঙ্গলবার, ১৪ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «   বিশ্বনাথে ১১টি চোরাই গরু উদ্ধার : আটক ২  » «   জগন্নাথপুরের তিনটি এলাকায় পল্লী বিদ্যুতের উদ্বোধন  » «  

বালাগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জে পবিত্র রমজান মাস উপলক্ষে বাজার মণিটরিং’র আওতায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। সোমবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল হকের নেতৃত্বে এ আদালত পরিচালনা করা হয়। উপজেলা সদর বালাগঞ্জ বাজারে ভেজাল বিরোধী ভ্রাম্যমান আদালতের অভিযানকালে ভোক্তা অধিকার আইন-২০০৯’র আওতায় স্থানীয় প্রদীপ দাসের দোকান থেকে নগদ ৫হাজার টাকা এবং অশোক সাহার দোকান থেকে ৩হাজার টাকা, মোট ৮হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এ সময় ভ্রাম্যমান আদালত স্থানীয় মাছ বাজারের বিক্রির জন্য তোলা মাছ পরীক্ষা করেন। আদালত পরিচালনাকালে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ড. আব্দুল কালাম আজাদসহ বালাগঞ্জ থানা পুলিশ ও সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল হক আলাপকালে এ বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, ভোক্তা অধিকার নিশ্চিত করতে বাজার মণিটরিং অব্যাহত থাকবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ