সোমবার, ১৮ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   দেশ-জাতি ও দলের জন্য ব্যক্তিস্বার্থ ত্যাগ করতে হবে -শফিক চৌধুরী  » «   ইলিয়াস সন্ধান আন্দোলনে আহত ও নিহতদের পরিবারকে অনুদান প্রদান  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন ও গৃহহীনদেরকে ইলিয়াসপত্নী লুনার আর্থিক অনুদান প্রদান  » «   বিশ্বনাথ-ওসমানীনগরবাসীকে মুনতাসির আলীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ নিউজ ২৪ ডটকমের ঈদ স্মারক ‘উৎসব’র মোড়ক উন্মোচন  » «   অলংকারী ইউনিয়নের ১২শ লোকের মধ‌্যে ভিজিডি’র চাল বিতরণ  » «   বিশ্বনাথ বিএনপির সভাপতির উদ্যোগে ঈদের বস্ত্র বিতরণ করলেন লুনা  » «   সিলেট জেলা পরিষদ সদস‌্য রাজী চৌধুরীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ উপজেলা চেয়ারম‌্যান সুহেল চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «   তাহসিনা রুশদী লুনা’র ঈদ শুভেচ্ছা  » «   সাবেক এমপি শফিক চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «   এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরীর ঈদ শুভেচ্ছা  » «   আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন করতে হবে-তাহসিনা রুশদীর লুনা  » «   সমাজকে দারিদ্রমুক্ত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-শফিকুর রহমান চৌধুরী  » «  

বালাগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জে পবিত্র রমজান মাস উপলক্ষে বাজার মণিটরিং’র আওতায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। সোমবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল হকের নেতৃত্বে এ আদালত পরিচালনা করা হয়। উপজেলা সদর বালাগঞ্জ বাজারে ভেজাল বিরোধী ভ্রাম্যমান আদালতের অভিযানকালে ভোক্তা অধিকার আইন-২০০৯’র আওতায় স্থানীয় প্রদীপ দাসের দোকান থেকে নগদ ৫হাজার টাকা এবং অশোক সাহার দোকান থেকে ৩হাজার টাকা, মোট ৮হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এ সময় ভ্রাম্যমান আদালত স্থানীয় মাছ বাজারের বিক্রির জন্য তোলা মাছ পরীক্ষা করেন। আদালত পরিচালনাকালে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ড. আব্দুল কালাম আজাদসহ বালাগঞ্জ থানা পুলিশ ও সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল হক আলাপকালে এ বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, ভোক্তা অধিকার নিশ্চিত করতে বাজার মণিটরিং অব্যাহত থাকবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ