সোমবার, ২০ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশবাসী উন্নয়ন পাবেন -শফিক চৌধুরী  » «   ভূমধ্যসাগরে মৃত্যুর মুখ থেকে বেঁচে ফেরা বিশ্বনাথের মাছুম এখন তিউনিসিয়ায়  » «   আ ন ম শফিকুল হকের শয্যাপাশে সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   বিশ্বনাথের ব্যারিষ্টার নাজির লন্ডনে নিউহ্যামের ডেপুটি স্পিকার হিসেবে পুনঃনির্বাচিত  » «   বিশ্বনাথ প্রেসক্লাবের ইফতার মাহফিল আগামীকাল সোমবার  » «   বিশ্বনাথের নুরুল যুক্তরাজ্যে ৩য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত  » «   শিরোপা জেতে ক্রিকেটে বাংলাদেশের নয়া ইতিহাস  » «   বিশ্বনাথে গ্রাম ডাক্তার ঐক্য কল্যাণ সোসাইটির ইফতার মাহফিল  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত : ইফতার মাহফিল ২৫ রমজান  » «   বিশ্বনাথে মানব পাচারকারী রফিক চক্রের বিরুদ্ধে মামলা : স্বপরিবারে আত্মগোপনে   » «   বিশ্বনাথ-রশিদপুর প্রশস্থকরণ কাজ পরিদর্শনে নুনু মিয়া  » «   বিশ্বনাথ এডুকেশন ট্রাস্টের মেয়াদ উত্তীর্ণ কমিটিকে টাকা উত্তোলনের সুযোগ দিলেন কৃষি ব্যাংক ম্যানেজার  » «   বিশ্বনাথের কিশোর তাজ উদ্দিন হত্যা মামলায় একজনের ফাঁসি  » «   ইতালি যাওয়ার পথে বিশ্বনাথের আরো এক যুবক নিখোঁজ  » «   বিশ্বনাথ সমিতি অব নিউজার্সী ইউএসএ’র কমিটি গঠন  » «  

বিশ্বনাথে গভীর রাতে জুয়ার আস্তানায় পুলিশের অভিযান : শ্রমিক নেতা’সহ আটক ৭

৬জনকে ভ্রাম্যমান আদালতের কারাদণ্ড  ও ১জনকে অর্থদণ্ড প্রদান

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরে সোমবার দিবাগত গভীর রাতে একটি জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে শ্রমিক নেতা’সহ ৭জন জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটককৃত ৬জনকে ১০দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১জনকে নগদ অর্থদণ্ড দিয়েছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার।
আটককৃতরা হলো- বিশ্বনাথ নতুন বাজার সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডের সভাপতি ও উপজেলার জানাইয়া মসুলা গ্রামের মৃত সমছু মিয়ার পুত্র ময়না মিয়া (৫৫), জানাইয়া (নতুন বাজার) এলাকার বাসিন্দা জিতিন্দ্র কুমার দেব’র পুত্র আরান কুমার দেব (৪৫), উপজেলার দশপাইকা গ্রামের ইউসুফ আলীর পুত্র আসক আলী (৩৫), একই গ্রামের মৃত মোবারক আলীর পুত্র চান্দ আলী (৫৫), সিংগেরকাছ মাঝগাঁও গ্রামের মন্তাজ আলীর পুত্র মানিক মিয়া (৪০), বিশ্বনাথে কালিগঞ্জ এলাকার বাসিন্দা, হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ভোগখলা গ্রামের দরবেশ আলীর পুত্র সুহেল মিয়া (২৭) ও সুনামগঞ্জ জেলার বিশম্ভরপুর থানার গ্রামেরতলা গ্রামের মৃত আব্দুল আজিজের পুত্র শুকুর আলী (২৮)।
পুলিশ জানায়, রমজান মাসের শুরু থেকে উপজেলা সদরের সেবা কমিউনিটি সেন্টারের পিছনে একটি কলোনীতে প্রতি রাতে বিশাল জুয়ার আস্তানা বসে আসছে এমন সংবাদ পেয়ে বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) দুলাল আকন্দ এর নেতৃত্বে থানা পুলিশের বিশাল একটি টিম বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় ওই আস্তানায় অভিযান চালায়। এসময় ৭ জুয়াড়িকে পুলিশ আটক করতে সক্ষম হলেও আরো ২০/২৫ জন জুয়াড়ি দৌঁড়ে পালিয়ে যায়। আটককৃতদের কাছ থেকে নগদ ১৩হাজার ৭শত টাকা ও তাস’সহ জুয়ার বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার। এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জুয়ার আস্তার পার্শ্ববর্তি কলোনীর বাসিন্দা শুকুর আলীকে নগদ ১শত টাকা অর্থদণ্ড ও অন্য ৬জনের প্রত্যেককে ১০দিনের কারাদণ্ড প্রদান করা হয়।
আটক ও সাঁজা প্রদানের সত্যতা নিশ্চিত করে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, বিশ্বনাথ উপজেলাকে জুয়া ও মাদক মুক্ত রাখতে পুলিশ দৃঢ়প্রতিজ্ঞ। কিছুতেই বিশ্বনাথে জুয়া ও মাদক চলতে দেওয়া হবে না।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ