বিশ্বনাথে গভীর রাতে জুয়ার আস্তানায় পুলিশের অভিযান : শ্রমিক নেতা'সহ আটক ৭
মঙ্গলবার, ১৪ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «   বিশ্বনাথে ১১টি চোরাই গরু উদ্ধার : আটক ২  » «   জগন্নাথপুরের তিনটি এলাকায় পল্লী বিদ্যুতের উদ্বোধন  » «  

বিশ্বনাথে গভীর রাতে জুয়ার আস্তানায় পুলিশের অভিযান : শ্রমিক নেতা’সহ আটক ৭

৬জনকে ভ্রাম্যমান আদালতের কারাদণ্ড  ও ১জনকে অর্থদণ্ড প্রদান

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরে সোমবার দিবাগত গভীর রাতে একটি জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে শ্রমিক নেতা’সহ ৭জন জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটককৃত ৬জনকে ১০দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১জনকে নগদ অর্থদণ্ড দিয়েছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার।
আটককৃতরা হলো- বিশ্বনাথ নতুন বাজার সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডের সভাপতি ও উপজেলার জানাইয়া মসুলা গ্রামের মৃত সমছু মিয়ার পুত্র ময়না মিয়া (৫৫), জানাইয়া (নতুন বাজার) এলাকার বাসিন্দা জিতিন্দ্র কুমার দেব’র পুত্র আরান কুমার দেব (৪৫), উপজেলার দশপাইকা গ্রামের ইউসুফ আলীর পুত্র আসক আলী (৩৫), একই গ্রামের মৃত মোবারক আলীর পুত্র চান্দ আলী (৫৫), সিংগেরকাছ মাঝগাঁও গ্রামের মন্তাজ আলীর পুত্র মানিক মিয়া (৪০), বিশ্বনাথে কালিগঞ্জ এলাকার বাসিন্দা, হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ভোগখলা গ্রামের দরবেশ আলীর পুত্র সুহেল মিয়া (২৭) ও সুনামগঞ্জ জেলার বিশম্ভরপুর থানার গ্রামেরতলা গ্রামের মৃত আব্দুল আজিজের পুত্র শুকুর আলী (২৮)।
পুলিশ জানায়, রমজান মাসের শুরু থেকে উপজেলা সদরের সেবা কমিউনিটি সেন্টারের পিছনে একটি কলোনীতে প্রতি রাতে বিশাল জুয়ার আস্তানা বসে আসছে এমন সংবাদ পেয়ে বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) দুলাল আকন্দ এর নেতৃত্বে থানা পুলিশের বিশাল একটি টিম বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় ওই আস্তানায় অভিযান চালায়। এসময় ৭ জুয়াড়িকে পুলিশ আটক করতে সক্ষম হলেও আরো ২০/২৫ জন জুয়াড়ি দৌঁড়ে পালিয়ে যায়। আটককৃতদের কাছ থেকে নগদ ১৩হাজার ৭শত টাকা ও তাস’সহ জুয়ার বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার। এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জুয়ার আস্তার পার্শ্ববর্তি কলোনীর বাসিন্দা শুকুর আলীকে নগদ ১শত টাকা অর্থদণ্ড ও অন্য ৬জনের প্রত্যেককে ১০দিনের কারাদণ্ড প্রদান করা হয়।
আটক ও সাঁজা প্রদানের সত্যতা নিশ্চিত করে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, বিশ্বনাথ উপজেলাকে জুয়া ও মাদক মুক্ত রাখতে পুলিশ দৃঢ়প্রতিজ্ঞ। কিছুতেই বিশ্বনাথে জুয়া ও মাদক চলতে দেওয়া হবে না।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ