বুধবার, ২০ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
ছাতকের সাংবাদিক চান মিয়া’র ইন্তেকাল : বিশ্বনাথ প্রেসক্লাবের শোক  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে নেতাকর্মীর সঙ্গে ইলিয়াসপত্নী লুনার মতবিনিময়  » «   বিশ্বনাথে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   দেশ-জাতি ও দলের জন্য ব্যক্তিস্বার্থ ত্যাগ করতে হবে -শফিক চৌধুরী  » «   ইলিয়াস সন্ধান আন্দোলনে আহত ও নিহতদের পরিবারকে অনুদান প্রদান  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন ও গৃহহীনদেরকে ইলিয়াসপত্নী লুনার আর্থিক অনুদান প্রদান  » «   বিশ্বনাথ-ওসমানীনগরবাসীকে মুনতাসির আলীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ নিউজ ২৪ ডটকমের ঈদ স্মারক ‘উৎসব’র মোড়ক উন্মোচন  » «   অলংকারী ইউনিয়নের ১২শ লোকের মধ‌্যে ভিজিডি’র চাল বিতরণ  » «   বিশ্বনাথ বিএনপির সভাপতির উদ্যোগে ঈদের বস্ত্র বিতরণ করলেন লুনা  » «   সিলেট জেলা পরিষদ সদস‌্য রাজী চৌধুরীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ উপজেলা চেয়ারম‌্যান সুহেল চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «   তাহসিনা রুশদী লুনা’র ঈদ শুভেচ্ছা  » «   সাবেক এমপি শফিক চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «  

ওসমানীনগরে বাকপ্রতিবন্ধী যুবক নিখোঁজ

ওসমানীনগর প্রতিনিধি :: ওসমানীনগরের দয়ামীর থেকে আব্দুল মালেক (২৬) নামের এক বাকপ্রতিবন্ধী যুবক নিখোঁজ হয়েছেন। সে উপজেলার দয়ামীর ইউনিয়নের দয়ামীর গ্রামের মৃত আজমান উল্যার ছেলে।
জানা যায়, গত ২২ মে বাকপ্রতিবন্ধী আব্দুল মালেক দয়ামীরস্থ তার ভগ্নিপতি নাছির মিয়ার বাড়ি থেকে সে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার সময় তার পরনে ছিলো কালো রংগের শার্ট,ও কালো রংগের লুঙ্গি। তার গায়ের রং শ্যামলা। সে ঢাকা, সিলেট, আপা, আম্মা, টাকা নাই ছাড়া আর কোন কথা বলতে পারে না। গত ২৫ মে নিখোঁজের ভগ্নিপতি নাছির মিয়া ওসমানীনগর থানায় একটি সাধারণ ডায়েরি (নং-১৫৮৫) করেন।
এ ব্যাপারে ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা বলেন, নিখোঁজের পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরী করেছেন। পুলিশের তদন্ত অব্যাহত রয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ