ওসমানীনগরে বাকপ্রতিবন্ধী যুবক নিখোঁজ
মঙ্গলবার, ১৪ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «   বিশ্বনাথে ১১টি চোরাই গরু উদ্ধার : আটক ২  » «   জগন্নাথপুরের তিনটি এলাকায় পল্লী বিদ্যুতের উদ্বোধন  » «  

ওসমানীনগরে বাকপ্রতিবন্ধী যুবক নিখোঁজ

ওসমানীনগর প্রতিনিধি :: ওসমানীনগরের দয়ামীর থেকে আব্দুল মালেক (২৬) নামের এক বাকপ্রতিবন্ধী যুবক নিখোঁজ হয়েছেন। সে উপজেলার দয়ামীর ইউনিয়নের দয়ামীর গ্রামের মৃত আজমান উল্যার ছেলে।
জানা যায়, গত ২২ মে বাকপ্রতিবন্ধী আব্দুল মালেক দয়ামীরস্থ তার ভগ্নিপতি নাছির মিয়ার বাড়ি থেকে সে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার সময় তার পরনে ছিলো কালো রংগের শার্ট,ও কালো রংগের লুঙ্গি। তার গায়ের রং শ্যামলা। সে ঢাকা, সিলেট, আপা, আম্মা, টাকা নাই ছাড়া আর কোন কথা বলতে পারে না। গত ২৫ মে নিখোঁজের ভগ্নিপতি নাছির মিয়া ওসমানীনগর থানায় একটি সাধারণ ডায়েরি (নং-১৫৮৫) করেন।
এ ব্যাপারে ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা বলেন, নিখোঁজের পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরী করেছেন। পুলিশের তদন্ত অব্যাহত রয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ