বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে শফিক চৌধুরী  » «   শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে শফিক চৌধুরী’র বস্ত্র বিতরণ  » «   সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «   বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «  

বিশ্বনাথে ব্যবসায়ী কয়েছের বিরুদ্ধে ৩লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরের আল-হেরা মার্কেটস্থ ‘বিডি আনলকার এন্ড ট্রেনিং সেন্টার’র পরিচালক ও উপজেলার দশঘর ইউনিয়নের পূর্ব বরুনী গ্রামের জিলু মিয়া পুত্র মো. কয়েছ এর বিরুদ্ধে ৩লাখ টাকা আত্মসাতের অভিযোগে আদালতে মামলা দায়ের করা হযেছে। উপজেলার লামাকাজী ইউনিয়নের বুরকী গ্রামের রুজিউর রহমানের পুত্র সিদ্দিকুর রহমান বাদি হয়ে গত ২৩ মে বুধবার সিলেট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ৩য় আদালতে এই মামলাটি দায়ের করেন। সি.আর মামলা নং ১৬৫/২০১৮ইং।
মামলার এজাহারে বাদি উল্লেখ করেন, পারিবারিক ও সামাজিক পূর্ব পরিচয়ে অভিযুক্ত মো. কয়েছের সাথে সুসম্পর্ক হয় বাদি সিদ্দিকুর রহমানের। এই সুবাদে তার (সিদ্দিক) কাছ থেকে ৩লাখ টাকা ঋণ নেন মো. কয়েছে।
পাওনা টাকা পরিশোধের জন্য তাগাদা দিলে গত ১১এপ্রিল কয়েছকে সিদ্দিকুর রহমানকে নিজের স্বাক্ষরিত পুবালী ব্যায় লিমিটেড বিশ্বনাথ শাখায় নিজের ব্যবসা প্রতিষ্ঠানের একাউন্ড এর তিন লাখ টাকার একটি চেক প্রদান করেন কয়েছ। এরপর বাদি চেকখানা নগদায়নের জন্য ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড বিশ্বনাথ শাখায় জমা করিলে ব্যাংক কর্তৃপক্ষ সর্বশেষ গত ১৫ এপ্রিল ওই চেকখানা ডিজঅনার করেন। অতঃপর বাদী সিদ্দিকুর বিবাদী কয়েছের সঙ্গে যোগাযোগ করলে সে কোন সদোত্তর না দেওয়ায় বাদী তার নিযুক্ত আইনজীবীর মাধ্যমে গত ১৯এপ্রিল পাওনা টাকা পরিশোধের জন্য ৩০দিনের সময় দিয়ে লিগ্যাল নোটিশ প্রদান করেন। কিন্ত এই ৩০দিনের মধ্যে টাকা পরিশোধ না করায় এনআই এক্ট এর ১৩৮ ধারায় আদালতে মামলাটি দায়ের করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ