সোমবার, ১৮ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   দেশ-জাতি ও দলের জন্য ব্যক্তিস্বার্থ ত্যাগ করতে হবে -শফিক চৌধুরী  » «   ইলিয়াস সন্ধান আন্দোলনে আহত ও নিহতদের পরিবারকে অনুদান প্রদান  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন ও গৃহহীনদেরকে ইলিয়াসপত্নী লুনার আর্থিক অনুদান প্রদান  » «   বিশ্বনাথ-ওসমানীনগরবাসীকে মুনতাসির আলীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ নিউজ ২৪ ডটকমের ঈদ স্মারক ‘উৎসব’র মোড়ক উন্মোচন  » «   অলংকারী ইউনিয়নের ১২শ লোকের মধ‌্যে ভিজিডি’র চাল বিতরণ  » «   বিশ্বনাথ বিএনপির সভাপতির উদ্যোগে ঈদের বস্ত্র বিতরণ করলেন লুনা  » «   সিলেট জেলা পরিষদ সদস‌্য রাজী চৌধুরীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ উপজেলা চেয়ারম‌্যান সুহেল চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «   তাহসিনা রুশদী লুনা’র ঈদ শুভেচ্ছা  » «   সাবেক এমপি শফিক চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «   এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরীর ঈদ শুভেচ্ছা  » «   আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন করতে হবে-তাহসিনা রুশদীর লুনা  » «   সমাজকে দারিদ্রমুক্ত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-শফিকুর রহমান চৌধুরী  » «  

বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহত

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধদের জের ধরে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৫মে) বিকেলে উপজেলার অলংকারী ইউনিয়নের লালটেক গ্রামে এঘটনা ঘটে। আহতরা হলেন- লালটেক গ্রামের মসকন্দর আলী ও তার ছেলে আনোয়ার আলী। গুরুতর আহত অবস্থায় মসকন্দর আলী ও আনোয়ার আলীকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আনোয়ার আলীর অবস্থা আশংকাজনক বলে জানাগেছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

জানাগেছে, লালটেক গ্রামের মসকন্দর আলী ও সিদ্দেক আলী লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। শুক্রবার বিকেলে তাদের মধ্যে কথাকাটাটি হয়। এরই একপর্যায়ে সিদ্দেক আলী লোকজন মসকন্দর আলীর লোকজনের ওপর হামলায় চালায়। এতে দুইজন আহত হয়েছেন।

এব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। আহত আনোয়ার আলীর অবস্থা আশংকাজনক বলে তিনি জানান।
ঘটনার সত্যতা স্বীকার করে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষনিক পুলিশ প্রেরণ করা হয়। তবে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ