বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহত
মঙ্গলবার, ১৪ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শোকাবহ ১৫ আগস্ট আজ  » «   বিশ্বনাথে রাস্তায় গেইট নির্মাণ নিয়ে দু’পক্ষের বিরোধ  » «   বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন  » «   শিক্ষা প্রতিষ্টানে মাদক বিরোধী কমিটির আলোচনা সভা  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা  » «   বিশ্বনাথে ব্রাক এর ‘উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং’ অনুষ্ঠিত  » «   দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আ’লীগের বিকল্প নেই -শফিক চৌধুরী  » «   পবিত্র হজ্ব পালন করতে স্বপরিবারে সৌদি আরব গেলেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়  » «   সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ  » «   বিশ্বনাথে জাতীয় শোক দিবস পালনের লক্ষে যুবলীগের প্রস্তুতি সভা  » «   বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের  » «   বিশ্বনাথে ‘পরিচ্ছন্ন ও সবুজ জনপদ’ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক  » «   বিশ্বনাথে ১১টি চোরাই গরু উদ্ধার : আটক ২  » «   জগন্নাথপুরের তিনটি এলাকায় পল্লী বিদ্যুতের উদ্বোধন  » «  

বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহত

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধদের জের ধরে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৫মে) বিকেলে উপজেলার অলংকারী ইউনিয়নের লালটেক গ্রামে এঘটনা ঘটে। আহতরা হলেন- লালটেক গ্রামের মসকন্দর আলী ও তার ছেলে আনোয়ার আলী। গুরুতর আহত অবস্থায় মসকন্দর আলী ও আনোয়ার আলীকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আনোয়ার আলীর অবস্থা আশংকাজনক বলে জানাগেছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

জানাগেছে, লালটেক গ্রামের মসকন্দর আলী ও সিদ্দেক আলী লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। শুক্রবার বিকেলে তাদের মধ্যে কথাকাটাটি হয়। এরই একপর্যায়ে সিদ্দেক আলী লোকজন মসকন্দর আলীর লোকজনের ওপর হামলায় চালায়। এতে দুইজন আহত হয়েছেন।

এব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। আহত আনোয়ার আলীর অবস্থা আশংকাজনক বলে তিনি জানান।
ঘটনার সত্যতা স্বীকার করে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষনিক পুলিশ প্রেরণ করা হয়। তবে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ