বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান আর নেই  » «   বিশ্বনাথে ঘাতক শফিকের বাড়িতে রুমির পরিবার : ফাঁসির দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে এমপি ইয়াহ্ইয়া চৌধুরী  » «   বিশ্বনাথের বিভিন্ন মন্ডপ পরিদর্শনে ইলিয়াসপত্নী লুনা  » «   কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই  » «   বিশ্বনাথে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে শফিক চৌধুরী  » «   শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে শফিক চৌধুরী’র বস্ত্র বিতরণ  » «   সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «   বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «  

বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহত

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধদের জের ধরে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৫মে) বিকেলে উপজেলার অলংকারী ইউনিয়নের লালটেক গ্রামে এঘটনা ঘটে। আহতরা হলেন- লালটেক গ্রামের মসকন্দর আলী ও তার ছেলে আনোয়ার আলী। গুরুতর আহত অবস্থায় মসকন্দর আলী ও আনোয়ার আলীকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আনোয়ার আলীর অবস্থা আশংকাজনক বলে জানাগেছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

জানাগেছে, লালটেক গ্রামের মসকন্দর আলী ও সিদ্দেক আলী লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। শুক্রবার বিকেলে তাদের মধ্যে কথাকাটাটি হয়। এরই একপর্যায়ে সিদ্দেক আলী লোকজন মসকন্দর আলীর লোকজনের ওপর হামলায় চালায়। এতে দুইজন আহত হয়েছেন।

এব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। আহত আনোয়ার আলীর অবস্থা আশংকাজনক বলে তিনি জানান।
ঘটনার সত্যতা স্বীকার করে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষনিক পুলিশ প্রেরণ করা হয়। তবে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ