সোমবার, ১৮ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   দেশ-জাতি ও দলের জন্য ব্যক্তিস্বার্থ ত্যাগ করতে হবে -শফিক চৌধুরী  » «   ইলিয়াস সন্ধান আন্দোলনে আহত ও নিহতদের পরিবারকে অনুদান প্রদান  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন ও গৃহহীনদেরকে ইলিয়াসপত্নী লুনার আর্থিক অনুদান প্রদান  » «   বিশ্বনাথ-ওসমানীনগরবাসীকে মুনতাসির আলীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ নিউজ ২৪ ডটকমের ঈদ স্মারক ‘উৎসব’র মোড়ক উন্মোচন  » «   অলংকারী ইউনিয়নের ১২শ লোকের মধ‌্যে ভিজিডি’র চাল বিতরণ  » «   বিশ্বনাথ বিএনপির সভাপতির উদ্যোগে ঈদের বস্ত্র বিতরণ করলেন লুনা  » «   সিলেট জেলা পরিষদ সদস‌্য রাজী চৌধুরীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ উপজেলা চেয়ারম‌্যান সুহেল চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «   তাহসিনা রুশদী লুনা’র ঈদ শুভেচ্ছা  » «   সাবেক এমপি শফিক চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «   এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরীর ঈদ শুভেচ্ছা  » «   আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন করতে হবে-তাহসিনা রুশদীর লুনা  » «   সমাজকে দারিদ্রমুক্ত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-শফিকুর রহমান চৌধুরী  » «  

বালাগঞ্জে হাসান হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়ের

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ থেকে :: বালাগঞ্জের হাসামপুর গ্রামে গত মঙ্গলবার রাতে সংঘটিত হাসান হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গত বুধবার রাত সাড়ে ১১টার সময় নিহত হাসানের ছোট ভাই হোসাইন আহমদ শাহান বাদি হয়ে এ মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ০৪। তারিখ ২৩ মে ২০১৮।
এলাকাবাসী ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনাটি ঘটেছে। নিহত হাসান আহমদ উপজেলার হাসামপুর গ্রামের মৃত নজরুল ইসলামের পুত্র। একই গ্রামের আব্দুস সবুর পুতুলের পুত্র ফাহাদ আহমদ রাহির ছুরিকাঘাতে তার মৃত্যু হয়েছে। গত বুধবার রাতে হাসানের দাফন সম্পন্ন হয়েছে। নিহত হাসানের ছোট ভাই হোসাইন আহমদ শাহান বাদি হয়ে এ ব্যাপারে বালাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ০৪। তারিখ ২৩ মে ২০১৮। দায়েরকৃত মামলার আসামীরা হলেন হাসামপুর গ্রামের আব্দুস সবুর পুতুলের পুত্র ফাহাদ আহমদ রাহি (২৩), তার ভাই আব্দুল মুমিন রনি (২৫), তাদের পিতা আব্দুল সবুর পুতুল (৫৫) এবং তাদের মামা মৌলভীবাজারের রাজনগর উপজেলার বদরুল ইসলাম আজাদ (৪৩)। এ ছাড়াও মামলায় আরও কয়েকজনকে অজ্ঞাত হিসেবে আসামী করা হয়েছে। এদের মধ্যে আসামী বদরুল ইসলাম আজাদকে ঘটনার পরপরই ওইদিন পুলিশ আটক করে। তাকে গতকাল বৃহস্পতিবার মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়। আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেছে।
এদিকে মামলার তদন্ত কর্মকর্তা ও বালাগঞ্জ থানার ওসি (তদন্ত) আবুল বাশার মো. বদরুজ্জামান বৃহস্পতিবার বিকালে হাসামপুর গ্রামের ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে আলাপকালে তিনি জানিয়েছেন, গ্রেফতারকৃত আসামী বদরুল ইসলাম আজাদকে বৃহস্পতিবার আদালত জেল হাজতে প্রেরণ করেছেন। মামলার অন্য আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ