সোমবার, ১৮ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরী  » «   দেশ-জাতি ও দলের জন্য ব্যক্তিস্বার্থ ত্যাগ করতে হবে -শফিক চৌধুরী  » «   ইলিয়াস সন্ধান আন্দোলনে আহত ও নিহতদের পরিবারকে অনুদান প্রদান  » «   বিশ্বনাথে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন ও গৃহহীনদেরকে ইলিয়াসপত্নী লুনার আর্থিক অনুদান প্রদান  » «   বিশ্বনাথ-ওসমানীনগরবাসীকে মুনতাসির আলীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ নিউজ ২৪ ডটকমের ঈদ স্মারক ‘উৎসব’র মোড়ক উন্মোচন  » «   অলংকারী ইউনিয়নের ১২শ লোকের মধ‌্যে ভিজিডি’র চাল বিতরণ  » «   বিশ্বনাথ বিএনপির সভাপতির উদ্যোগে ঈদের বস্ত্র বিতরণ করলেন লুনা  » «   সিলেট জেলা পরিষদ সদস‌্য রাজী চৌধুরীর ঈদ শুভেচ্ছা  » «   বিশ্বনাথ উপজেলা চেয়ারম‌্যান সুহেল চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «   তাহসিনা রুশদী লুনা’র ঈদ শুভেচ্ছা  » «   সাবেক এমপি শফিক চৌধুরী’র ঈদ শুভেচ্ছা  » «   এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরীর ঈদ শুভেচ্ছা  » «   আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন করতে হবে-তাহসিনা রুশদীর লুনা  » «   সমাজকে দারিদ্রমুক্ত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-শফিকুর রহমান চৌধুরী  » «  

ইসলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন স্থান নেই -শফিক চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, রমজানের তাৎপর্য থেকে শিক্ষা অর্জন করে ধর্ম ব্যবসায়ীদের প্রতিহত করতে হবে। শান্তির ধর্ম ইসলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন স্থান নেই। তাই ধর্মের নামে যারা বোমাবাজি করে, আর ক্ষমতায় যাওয়ার লোভে জীবন্ত মানুষকে পুড়িয়ে মারে ও মানুষের সম্পদ লুটপাঠ করে তারা কখনই ইসলাম প্রেমিক বা দেশ প্রেমিক হতে পারে না।

তিনি আরো বলেন, ‘ইসলামিক ফাউন্ডেশন’ স্থাপন করে জাতির জনক বঙ্গবঙ্গু শেখ মুজিবুর রহমান ইসলাম ধর্মের খেদমত করার যে কাজ শুরু করে ছিলেন তা এখন তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃতে চলমান রয়েছে। অন্যান্য ধর্মের মানুষও জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে পরিচালিত রাষ্ট্রে সমভাবে শান্তিপূর্ণ ও নিরাপত্তার সাথে নিজ নিজ ধর্ম পালন করছেন। তাই এধারা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনেও নৌকা প্রতিকে ভোট দিয়ে সারা দেশে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদেরকে বিজয়ী করে মহাকাশ কন্যা শেখ হাসিনা’কে পুনঃরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

তিনি গত বুববর বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল পূর্ব প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েলের উদ্যোগে তার নিজ বাড়িতে এ প্রতিনিধি সভার আয়োজন করা হয়। এতে মিলাদ পরিচালনা করেন দেওকলস মাইজগ্রাম দাখিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা লুৎফুর রহমান ও দোয়া পরিচালনা করেন ফুলতলী এতিমখানা মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ আশিকুর রহমান।

দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল মোমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন রুপন ও যুগ্ম সম্পাদক জাফর ইকবাল জুনেদের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুল হান্নান বদরুল, যুগ্ম সম্পাদক কাছা মিয়া মেম্বার, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য। বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আলী আফছর মাস্টার, যুবলীগের সভাপতি হাবিবুর রহমান মিনু, সাধারণ সম্পাদক সঞ্চিত আচার্য্য, সেচ্ছাসেবক লীগের সভাপতি সুহেল খান, সাধারণ সম্পাদক রাশেদ আহমদ।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম, পরিদর্শক (তদন্ত) দুলাল আকন্দ, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবদুল মতিন, কার্যনির্বাহী সদস্য আহমদ আলী, আওয়ামী লীগ নেতা আপ্তাব আলী, ফরিদ মিয়া, নেছাওর আলী, ছৈদুল ইসলাম, নিশি কান্ত পাল, শওকত আলী, কৃষক লীগ নেতা আলী হোসেন খান, বিভাগীয় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম, যুবলীগ নেতা আঙ্গুর মিয়া, কদর আলী, লনি চন্দ্র, তাহির আলী বাবুল, সেলিম আহমদ, পারভেজ আহমদ, ফিরুজ মিয়া, মোঃ নূরুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি শিপন আহমদ, সুনীল বৈদ্য, ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম, রাকু মালাকার  প্রমুখ’সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও দলীয় বিভিন্নস্তরের নেতাকর্মী।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ